Header Ads

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022

 

Shahjalal Islami Bank Limited Job Circular 2022


শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022 দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়েছে।  আমরা কাজের সার্কুলার সংগ্রহ করি এবং অবশেষে লোকেদের জন্য আমাদের ওয়েবসাইট ব্যাংক ক্যাটাগরিতে অন্তর্ভুক্ত করি।

ব্যবহারকারীর তথ্যের জন্য, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড (SJIBL) ব্যাংক কোম্পানি আইন, 1991 এর অধীনে 10ই মে 2001 তারিখে ইসলামী শরীয়তের নীতি অনুসারে তার বাণিজ্যিক কার্যক্রম শুরু করে।


Shahjalal Islami Bank Limited Job Circular 2022


এই বছরগুলিতে SJIBL সারা দেশে বিভিন্ন কৌশলগতভাবে গুরুত্বপূর্ণ স্থানে নতুন শাখা খুলে বিনিয়োগ এবং আমানত উভয়ই বিভিন্ন পরিষেবা পণ্য অফার করে তার পরিষেবা কভারেজকে বৈচিত্র্যময় করেছে।

ইসলামিক ব্যাংকিং, সংক্ষেপে, শুধুমাত্র একটি সুদ-মুক্ত ব্যাঙ্কিং ব্যবসা নয়, এটি ডিল-ভিত্তিক ব্যবসায়িক পণ্য বহন করে যার ফলে প্রকৃত আয় তৈরি হয় এবং এইভাবে অর্থনীতির জিডিপি বৃদ্ধি পায়।

পরিচালনা পর্ষদ দেশের ব্যবসায়িক অঙ্গনে উচ্চ পরিচয়পত্র উপভোগ করে, একজন অভিজ্ঞ ব্যাঙ্কার জনাব ফরমান আর. চৌধুরীর নেতৃত্বে ম্যানেজমেন্ট টিম চমৎকার পেশাদার জ্ঞানে সজ্জিত শক্তিশালী এবং সহায়ক।

আশা করি শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022 বুঝতে পেরেছেন, তাই আজই আবেদন করুন!


শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার প্রয়োজনীয়তা কোম্পানির নাম: শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড পদের নাম: প্রবেশনারি অফিসার প্রকাশের তারিখ ২৬ এপ্রিল ২০২২ আবেদনের শেষ তারিখ ১৫ মে ২০২২ শূন্যপদের সংখ্যা: ০১

কিভাবে আবেদন করতে হয়, অনুগ্রহ করে নিচে ক্লিক করুন এখনই আবেদন করুন বোতাম বয়সের সীমা অনুসরণ করুন চাকরির সার্কুলার চিত্রশিক্ষাগত যোগ্যতা অনুসরণ করুন চাকরির সার্কুলার চিত্র অভিজ্ঞতার প্রয়োজনীয়তা অনুসরণ করুন চাকরির সার্কুলার চিত্রসালারি আলোচনাযোগ্য চাকরির বিভাগ বেসরকারী ব্যাংক চাকরি

বাংলাদেশের যেকোন জায়গায় চাকরির অবস্থান চাকরি প্রকৃতি সম্পূর্ণ সময় চাকরির উৎসDB চাকরির অন্যান্য সুবিধা কোম্পানির নীতি অনুযায়ী

আপনি যদি নিয়োগ বিজ্ঞপ্তির সমস্ত বিবরণ বুঝতে চান তবে আপনাকে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 চিত্রটি দেখতে হবে।

আমরা যেকোন কাজের সার্কুলার ছবির গুরুত্ব বুঝতে পারি, তাই আমরা একটি সুন্দর, পরিষ্কার ভাল ছবি সংযুক্ত করার চেষ্টা করি যাতে প্রত্যেক ব্যক্তি সহজেই সমস্ত তথ্য পড়তে এবং বুঝতে পারে।

আমরা নিচে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের নতুন চাকরির সার্কুলার 2022 ছবি সংযুক্ত করেছি;  আপনি ভালভাবে দেখে নিন এবং সঠিকভাবে আবেদন করার পরিবর্তে বিজ্ঞপ্তি জমা দিন।


Shahjalal Islami Bank Limited Job Circular 2022


আবেদনের শেষ তারিখ: 15 মে 2022

Apply: https://bdjobs.com/sjibl/

No comments

Powered by Blogger.