Header Ads

৯৫৬ পদে রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি

 

RIC Job Circular 2022 – www.ric-bd.org


রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার আজ  চাকরির সার্কুলার 2022 প্রকাশ করেছে। www.ric-bd.org চাকরির বিজ্ঞপ্তি 2022 এখন বাংলাদেশের জন্য নির্ভরযোগ্য ক্যারিয়ার।  অল রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার জব সার্কুলার 2022 প্রকাশ করেছে www.ric-bd.org ।  Ric bd চাকরির শূন্যতার বিজ্ঞপ্তি www.nusuggestions.com-এ পাওয়া যাচ্ছে।  আজ www.ric-bd.org তাদের ওয়েবসাইটে একটি নতুন চাকরি প্রকাশ করেছে।

RIC Job Circular 2022 – www.ric-bd.org



আপনি আমার ওয়েবসাইট www.nusuggestions.com-এ রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার জব সার্কুলার সম্পর্কে সমস্ত আপডেট পাবেন।  রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার সম্পর্কে আরও তথ্য নীচে দেখুন।  এই রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টারে রয়েছে রিক কক্সবাজার।

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (RIC) একটি জাতীয় পর্যায়ের সরকারি-বেসরকারি উন্নয়ন সংস্থা।  বর্তমানে সারা বাংলাদেশে প্রতিষ্ঠানের বিভিন্ন কার্যক্রম সম্প্রসারণের লক্ষ্যে জরুরী ভিত্তিতে জনবল নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা হচ্ছে।  নিম্নলিখিত পোস্ট দেওয়া হয়.

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (RIC) হল একটি রাষ্ট্রীয় বেসরকারি উন্নয়ন সংস্থা।  বাংলাদেশে এই বর্তমান চাকরির বিজ্ঞপ্তিতে শুধুমাত্র বেসরকারি চাকরি প্রার্থীরা আবেদন করতে পারবেন। 

RIC NGO বর্তমান নতুন চাকরির শূন্যপদ 956  আপনি পোস্টের জন্য আবেদন করা উচিত.  07 মে  2022 এর আগে আপনার সিভি পাঠিয়েছেন। এছাড়াও আপনি অনুগ্রহ করে আপনার বন্ধুদের রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টারের চাকরির সার্কুলারে উল্লেখ করুন, যাতে তারাও আবেদন করতে পারে যদি তাদের প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা থাকে।

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার বাংলাদেশ-এর মতো আরও তথ্যের জন্য www.ric-bd.org-এ অফিসিয়াল ওয়েবসাইট দেখুন।  এছাড়াও আমাদের সাইটে নীচে সম্পূর্ণ পাঠ্য পড়ুন.

আপনাকে রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টারের অফিসিয়াল ওয়েবসাইট www.ric-bd.org-এ যেতে হবে।  রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (RIC) একটি জাতীয় পর্যায়ের বেসরকারি উন্নয়ন সংস্থা।  কোম্পানি মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি থেকে সদস্যপদ পায়।

বর্তমানে, এটি বাংলাদেশের বিভিন্ন এলাকায় এই কার্যাবলী সম্পাদন করছে।  রিক বেশ কয়েকটি এনজিওতে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  আগ্রহী প্রার্থীদের পদটিতে আবেদন করতে বলা হচ্ছে।

RIC এনজিও চাকরির কেরিয়ার সংক্ষেপে:

প্রতিষ্ঠানের নাম: রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার
চাকরির প্রকাশের তারিখ: 04, মার্চ 2022
পোস্টের অবস্থান: বৃত্তাকার ছবি অনুসরণ করুন
চাকরির ধরন: এনজিও চাকরি
বয়স সীমা: 18 থেকে 40
মোট শূন্যপদের সংখ্যা: 956টি
বেতন পরিসীমা: 11,000 – 27, 000 টাকা
শিক্ষাগত প্রয়োজনীয়তা: স্নাতক
আবেদনের শেষ তারিখ: 07 মে 2022
ওয়েবসাইট: www.ric-bd.org
Ric ngo তথ্য: রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার, হাউস # 20 (নতুন), রোড # 11 (নতুন) ধানমন্ডি আর/এ, ঢাকা-1209 বাংলাদেশ।


RIC Job Circular 2022 – www.ric-bd.org


প্রকাশের তারিখ 16 এপ্রিল 2022
আবেদনের শেষ তারিখ 07 মে 2022
সুএ দৈনিক কালের কন্ঠ

রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (আরআইসি) এনজিও আবেদন প্রক্রিয়া খুবই প্রবন্ধ।  আপনার সিভি এবং মোবাইল নম্বর পাঠিয়ে দিন সব শিক্ষাগত যোগ্যতা জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ৩ কপি পাসপোর্ট সাইজের ফটোকপি ডেডিলাইনের আগে।

আগ্রহী যোগ্য প্রার্থীদেরকে আগামী 07/05/22  ইং তারিখের মধ্যে নির্বাহী পরিচালক, রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) বরাবর আবেদন করতে হবে। আবেদন পত্রের সাথে যোগাযোগের জন্য সক্রিয় মোবাইল নম্বরসহ পূর্ণ জীবনবৃত্তান্ত, সকল সার্টিফিকেট (শিক্ষাগত ও অভিজ্ঞতা)-এর ফটোকপি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, নাগরিক সনদপত্র ও ৩ (তিন) কপি পাসপোর্ট সাইজের পরিচ্ছন্ন ছবি সংযুক্ত করতে হবে । দরখাস্ত প্রেরনের ঠিকানাঃ “নির্বাহী পরিচালক, রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক), বাড়ী-৮৮/এ/ক, সড়ক-৭/এ ধানমন্ডি আ/এ, ঢাকা-১২০৯।

No comments

Powered by Blogger.