Header Ads

ব্র্যাক ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022

 BRAC Bank Limited Job Circular 2022




ব্র্যাক ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022


 ব্র্যাক ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022   badjobs.com-এ প্রকাশিত হয়েছে এবং nusuggestions থেকে BRAC Bank Limited চাকরির সার্কুলার সম্পূর্ণ তথ্য এবং আবেদনের পদ্ধতি পেতে।  ব্র্যাক ব্যাংক বাংলাদেশের একটি বেসরকারি বাণিজ্যিক ব্যাংক যা ক্ষুদ্র ও মাঝারি উদ্যোগের উপর দৃষ্টি নিবদ্ধ করে।

BRAC Bank Limited Job Circular 2022



সম্প্রতি ব্র্যাক ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার প্রয়োজনীয়তা ঘোষণা করেছে যেমন ব্র্যাক ব্যাংক লিমিটেড, এসএমই ব্যাংকিংয়ে অগ্রগামী, ব্যক্তিদের পাশাপাশি ব্যবসায়িক সত্তাকে সম্পূর্ণ ব্যাংকিং পরিষেবা প্রদান করে।


 181টি শাখার একটি নেটওয়ার্ক, 460টিরও বেশি এটিএম, 448টি এসএমই ইউনিট অফিস এবং 224টি রেমিট্যান্স ডেলিভারি পয়েন্ট সহ, লক্ষ লক্ষ লোককে পরিষেবা দেওয়ার জন্য একটি বিস্তৃত পরিসর প্রদানের জন্য ব্যাংকের একটি অতুলনীয় নাগাল রয়েছে।




এর ব্যাংক সবসময় আমাদের বিশ্ব অর্থনীতির জন্য একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।  ব্র্যাক ব্যাংক 4 জুলাই, 2001 এ প্রতিষ্ঠিত হয়েছিল এবং এর মালিকের নাম 4 জুলাই, 2001। সারা বাংলাদেশে 8,000 জন কর্মচারী আছেন যারা ব্র্যাক ব্যাংক লিমিটেডে কাজ করেন।


 এই ব্যাংকের   সার্কুলার কাজের শিরোনামের নাম হল রিলেশনশিপ অ্যাসোসিয়েট ম্যানেজার, মার্চেন্ট পেমেন্ট, কার্ড অপারেশন।  আপনি আমাদের ওয়েবসাইটে সমস্ত তথ্য পেতে এবং পদ্ধতিটি প্রয়োগ করতে পারেন।


 আমরা উল্লেখ করছি যে ব্র্যাক ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 সম্পূর্ণ তথ্য এবং সহজে বোঝার জন্য মূল চাকরির সার্কুলার সংযুক্ত করেছি।  BRAC Bank Limited Job 2022 পেতে সাহায্যকারী সম্পূর্ণ প্রয়োজনীয়তা দেখুন।



শুধু চাকরির আবেদনের পদ্ধতি অনুসরণ করুন তারপর আজই আবেদন করুন!!


 ব্র্যাক ব্যাংকের চাকরির সার্কুলার প্রয়োজনীয়তা কোম্পানির নাম:ব্র্যাক ব্যাংক লিমিটেড পোস্টের নাম:ইউনিট হেড, আন্ডাররাইটিং পাইকারি ব্যাংকিং প্রকাশের তারিখ 21 এপ্রিল 2022 আবেদনের শেষ তারিখ 7 মে 2022


শূন্যপদের সংখ্যা: 01কিভাবে আবেদন করতে হবে, অনুগ্রহ করে নিচে ক্লিক করুন এখনই আবেদন করুন বোতাম বয়সের সীমা অনুসরণ করুন চাকরির সার্কুলার চিত্রশিক্ষাগত যোগ্যতা অনুসরণ করুন চাকরির সার্কুলার চিত্র অভিজ্ঞতার প্রয়োজনীয়তা অনুসরণ করুন চাকরির সার্কুলার চিত্রসালারি আলোচনাযোগ্য চাকরির বিভাগ বেসরকারী ব্যাংকে চাকরির সময়কোম্পানীতে চাকরির সময়সূচীতে চাকরির জন্য চাকরির সময়সূচী



আপনার সমস্ত পয়েন্ট সঠিকভাবে বোঝার জন্য আপনাকে ব্র্যাক ব্যাংক লিমিটেড জব সার্কুলার এমপ্লয়মেন্ট পিকচারটি দেখতে হবে।  কারণ একটি চাকরির যাবতীয় তথ্য সার্কুলার ছবিতে দেওয়া থাকে।


 তাই আপনাকে অবশ্যই সদ্য প্রকাশিত ব্র্যাক ব্যাংক লিমিটেড জব সার্কুলার অ্যাপ্লিকেশন 2022 ইমেজটি দেখতে হবে।  এজন্য আমরা নীচে ব্যাংক জব সার্কুলার চিত্রটি দিয়েছি, বিজ্ঞপ্তিটি পড়ুন এবং জানুন



ঠিক আছে, সেই অনুযায়ী, আপনার কাগজপত্র সংগ্রহ করা উচিত এবং আবেদন করার জন্য প্রস্তুত হওয়া উচিত।  আশা করি আপনি BRAC Bank Limited Job Circular 2022 Image/ PDF, এবং সমস্ত প্রয়োজনীয়তা বুঝতে পেরেছেন।


BRAC Bank Limited Job Circular 2022



আবেদনের শেষ তারিখ: 7 মে 2022


Apply Online: https://tinyurl.com/2v8byh89



No comments

Powered by Blogger.