Header Ads

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 MOWCA govt  Job Circular 2022- mowca.gov.bd Apply online




MOWCA চাকরির বিজ্ঞপ্তি 2022: মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার 2022 সম্প্রতি বাংলাদেশী দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়েছে, এছাড়াও বাংলাদেশের বৃহত্তম সরকারি চাকরির বিজ্ঞপ্তি ওয়েবসাইট bdjobs প্রকাশিত হয়েছে।  এই চাকরির খবরটি মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের কর্তৃপক্ষ প্রকাশ করেছে।


MOWCA govt  Job Circular 2022- mowca.gov.bd Apply online


 মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় বাংলাদেশের একটি সরকারি সংস্থা।  এই সংস্থাটি সারা বাংলাদেশে নারী ও শিশু উন্নয়নে কাজ করে।


আপনি আমাদের ওয়েবসাইট থেকে MOWCA জব সার্কুলার 2022 সম্পর্কে সমস্ত তথ্য দেখতে পাবেন, যেমন চাকরির বয়স সীমা, চাকরির আবেদন শুরুর তারিখ প্রযোজ্য, কীভাবে আবেদন করতে হয়, চাকরির মোট পদ শূন্যতা, চাকরির অবস্থান এবং অন্যান্য।  তাই এই পোস্টটি ভালোভাবে পড়ুন, আপনি যদি বাংলাদেশের এই সরকারি চাকরির জন্য আবেদন করতে চান।



মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার 2022 বাংলাদেশের সেরা চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি।  অনেক লোক Google সার্চ ইঞ্জিনে MOWCA নতুন চাকরির সার্কুলার 2022 সার্চ করছে।  যারা সেই ব্যক্তিদের জন্য আমাদের ওয়েবসাইটে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।


 আমরা এখানে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রকের চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি শেয়ার করেছি যা মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রকের অফিসিয়াল ওয়েবসাইট www.mowca.gov.bd-এ প্রকাশিত।  অফিসিয়াল সার্কুলার অনুযায়ী, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় তাদের প্রতিষ্ঠানে চাকরিপ্রার্থীদের যোগ্যতা অর্জন করতে যাচ্ছে।



অনুগ্রহ করে নিচের চাকরির সার্কুলার ছবিতে MOWCA জব সার্কুলার যোগ্যতা দেখুন, যা www.mowca.gov.bd এ প্রকাশিত হয়েছে এবং সেখান থেকে আপনার জন্য সঠিক একটি বেছে নিন।  মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2022 আবেদনের শেষ তারিখ: 11এপ্রিল 2022 নীচের নিয়োগ বিজ্ঞপ্তির ছবিতে আরও তথ্য দেখুন।



MOWCA চাকরির বিজ্ঞপ্তি 2022


 নিয়োগকর্তা মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয় নিয়োগকর্তার প্রকার সরকারী চাকরির ধরন সম্পূর্ণ সময়ের চাকরির বিভাগবিডি সরকারি চাকরির চাকরি প্রকাশের তারিখ 10 এপ্রিল 2022সংবাদ উৎস অনলাইন টোটাল পোস্ট03মোট ম্যান86




 মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় (mowca) এর অধীনে Accelerating Protection for Children (APC) Project

পদের নামঃ বিভিন্ন পদ 

 পদ সংখ্যাঃ ৮৬টি

 আবেদন ফীঃ ১১২/- টাকা

 আবেদন শুরুঃ ১১ এপ্রিল ২০২২

MOWCA govt  Job Circular 2022- mowca.gov.bd Apply online


MOWCA govt  Job Circular 2022- mowca.gov.bd Apply online



MOWCA govt  Job Circular 2022- mowca.gov.bd Apply online


আবেদনের লিংকঃ http://apc.teletalk.com.bd/

 আবেদনের শেষ তারিখঃ  ৩০ এপ্রিল ২০২২



শিক্ষাগত যোগ্যতা অনুগ্রহ করে অফিসিয়াল ছবিতে দেখুনঅন্যান্য যোগ্যতা বিজ্ঞাপনের ছবিতে দেখুন চাকরির বেতন অনুগ্রহ করে নীচের ছবিতে চাকরির সুবিধাগুলি দেখুন সরকারি ভূমিকা অনুযায়ী আবেদন প্রক্রিয়াটি ছবিতে দেখুন আবেদনের শুরুর তারিখ 11 এপ্রিল 2022 চাকরির আবেদনের শেষ তারিখ 30এপ্রিল 2022 



মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2022-এর অফিসিয়াল ছবি মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অফিসিয়াল ওয়েবসাইট www.mowca.gov.bd-এ প্রকাশিত হয়েছে।


 আমরা এখানে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছি, যা মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।  MOWCA জব সার্কুলার 2022 ডাউনলোডের নিচে দেখুন।


No comments

Powered by Blogger.