Header Ads

২৮৬ পদে সোসাল এডভান্সমেন্ট থ্রু ইউনিটি (সেতু) NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি

 SETU NGO Job Circular 2022



SETU Ngo Today প্রকাশ করেছে SETU NGO চাকরির বিজ্ঞপ্তি 2022। সমস্ত SETU চাকরির ক্যারিয়ার প্রথম আলো  দ্বারা প্রকাশিত।  আজ https://setu.ngo তাদের ওয়েবসাইটে একটি নতুন চাকরি প্রকাশ করেছে।



SETU, একটি জাতীয় এনজিও গঠিত হয়েছিল 1983 সালে অনগ্রসর জনগোষ্ঠীকে টেকসই উন্নয়নের জন্য সক্ষম করার লক্ষ্যে।  অনুগ্রহ করে চিত্র ফাইলে নীচে দেওয়া SETU চাকরির বিজ্ঞপ্তি 2022-এর সম্পূর্ণ তথ্য দেখুন।

SETU NGO Job Circular 2022



আপনি আমার ওয়েবসাইটে SETU NGO চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত আপডেট পাবেন।  টেকনিক্যাল ভোকেশনাল এডুকেশন অ্যান্ড ট্রেনিং (TVET) এর মাধ্যমে দরিদ্র এবং সুবিধাবঞ্চিত যুবকদের উপর বিশেষ ফোকাস সহ কৌশলগত লক্ষ্যগুলি SETU NGO দ্বারা অফার করা হয়।




SETU, একটি জাতীয় এনজিও গঠিত হয়েছিল 1983 সালে অনার্সগ্রসর জনবকে টেকসই উন্নয়নের জন্য সক্ষম করতে লক্ষ্যে।  অনুগ্রহ করে চিত্র ফাইলে নিচে দেওয়া SETU চাকরির বিজ্ঞপ্তি 2022-এর সম্পূর্ণ তথ্য দেখুন।


 বিশ্বায়ন, অধিকার ও শাসন, জলবায়ু ন্যায়বিচার, অ্যাডভোকেসি, সিএসও জবাবদিহিতা ইত্যাদি বিষয়ে এর বিশেষ দক্ষতার বিকাশ ঘটেছে যা এর মাইক্রো-ম্যাক্রো প্রভাব অবদান রাখার লক্ষ্যে যা এর অতীত কাজের অভিজ্ঞতা থেকে অর্জিত হয়েছে।




SETU NGO চাকরির সার্কুলার অনলাইন ফর্ম 2022 – 286 পদ, যোগ্যতা, বেতন, প্রবেশপত্র, পরীক্ষার তারিখ, এবং সম্পূর্ণ বিজ্ঞপ্তি – SETU এনজিও-কে অফিস সহকারী নিয়োগ 2022-এর নিয়োগের জন্য অনলাইন আবেদনপত্রে আমন্ত্রণ জানানো হয়েছে। সেই প্রার্থীরা অনুসরণ করতে আগ্রহী  SETU সর্বশেষ শূন্যপদগুলি অনলাইনে আবেদন করার আগে সম্পূর্ণ বিজ্ঞপ্তি পড়তে পারে


SETU NGO চাকরির সার্কুলার 2022 আজ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে https://setu.ngo/ দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়েছে।  SETU NGO চাকরির সার্কুলার 2022 আমাদের ওয়েবসাইটে nusuggestions.com-এও প্রকাশিত হয়েছে।  আপনি যদি SETU এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2022-এ একজন চাকরির সন্ধানকারী এবং অনুসন্ধানী প্রার্থী হন তাহলে আপনি এই চাকরির বিজ্ঞাপনটি পরীক্ষা করতে পারেন। SETU NGO চাকরির বিজ্ঞপ্তি 2022 বাংলাদেশে সবচেয়ে বিকল্প চাকরির বিজ্ঞপ্তি।


SETU এনজিও চাকরির সারাংশ:


 চাকরির তথ্য নিয়োগকর্তা: পদের সেটসংখ্যা নিচে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন চাকরির অবস্থান বাংলাদেশের যে কোন জায়গায় নম্বর।  শূন্যপদগুলির মধ্যে নীচে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন চাকরি প্রকৃতি পূর্ণ সময়ের চাকরির ধরন এনজিও চাকরির লিঙ্গ পুরুষ এবং মহিলা উভয়কেই আবেদন করার অনুমতি দেওয়া হয়েছে


বয়স সীমা 18 – 30 বছর যোগ্যতা স্নাতক পাস, ডিপ্লোমা পাস, এইচএসসি পাস, এসএসসি পাস, জেএসসি পাস অভিজ্ঞতা প্রতি মাসে 23590 বেতনের নিচে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন। প্রকাশিত তারিখ দেখুন চাকরির বিজ্ঞপ্তির ছবি আবেদনের শেষ তারিখ দেখুন চাকরির সার্কুলার ইমেজ কারেন্সিবিডিটিহাইরিং প্রতিষ্ঠান


SETU NGO Job Circular 2022



সুএ প্রথম আলো 24 এপ্রিল 2022 

আবেদনের শেষ তারিখ 26 মে 2022 




No comments

Powered by Blogger.