Header Ads

প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

মিনিস্ট্রি অফ ডিফেন্স জব সার্কুলার 2022, এমওডি জব সার্কুলার 2022: যারা লেটেস্ট বিডি জব সার্কুলার 2022 খুঁজে পেয়েছেন, তাদের কাছে একটি সুখবর রয়েছে কারণ সম্প্রতি এটি প্রতিরক্ষা মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার 2022 প্রকাশিত হয়েছে। এছাড়াও, মোড জব সার্কুলার 2022 রয়েছে  বাংলাদেশী বেকারদের জন্য আমাদের ওয়েবসাইটে প্রকাশিত।  প্রতিরক্ষা মন্ত্রকের চাকরির বিজ্ঞপ্তি হল আগস্ট 2020-এর সেরা সরকারি চাকরির বিজ্ঞপ্তি৷ প্রতিরক্ষা মন্ত্রক তাদের সংস্থায় কিছু লোককে যুক্ত করতে চলেছে৷  এ ক্ষেত্রে প্রতিরক্ষা মন্ত্রণালয় অনলাইনে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

Ministry of Defence govt Job Circular 2022- mod.teletalk.com.bd online Apply



খুব মনোযোগ সহকারে পড়তে থাকুন www.mod.gov.bd চাকরির সার্কুলার 2022  সব কিছু জানতে যেমন আবেদনের আবেদন প্রক্রিয়া, আবেদন শুরুর তারিখ, চাকরির মোট পদ শূন্যতা, চাকরির ছবি পিডিএফ ডাউনলোড, চাকরির আবেদন ফর্ম পূরণ, শিক্ষাগত যোগ্যতা, চাকরি  বয়স সীমা, ইত্যাদি। অনুগ্রহ করে নীচের নিয়োগ বিজ্ঞপ্তির ছবিতে সমস্ত চাকরির পোস্টের নাম চেক করুন এবং আপনার শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতার সাথে সবচেয়ে মেলে এমন একটি বেছে নিন।


সামরিক নীতি প্রণয়ন ও বাস্তবায়নের জন্য প্রতিরক্ষা মন্ত্রণালয় প্রধান প্রশাসনিক সংস্থা।  মন্ত্রণালয়ের নেতৃত্ব একজন মন্ত্রী।  সাধারণত, বাংলাদেশের প্রধানমন্ত্রী এই মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।  প্রতিরক্ষা মন্ত্রণালয়ের প্রধান দায়িত্ব হচ্ছে সশস্ত্র বাহিনী, আন্তঃবাহিনী বিভাগ এবং অন্যান্য সহায়ক অফিস ও সংস্থার সমন্বয়ের মাধ্যমে বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব বজায় রাখা।



প্রতিরক্ষা মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি বেকারদের জন্য খুব ভালো খবর।  এই খবর প্রতিরক্ষা মন্ত্রণালয় [MOD] দ্বারা প্রকাশিত হয়েছে.  প্রতিরক্ষা মন্ত্রক তাদের শূন্য পদের জন্য নতুন চাকরির ধারকদের সন্ধান করছে।  নীচের ছবিটি দেখুন যা প্রতিরক্ষা মন্ত্রক দ্বারা প্রকাশিত হয়েছে।  প্রতিরক্ষা মন্ত্রনালয় — পদে লোক নিয়োগ করবে।  পুরুষ এবং মহিলা উভয়ই mod.gov.bd চাকরির সার্কুলার 2022 আবেদন করতে পারবেন।


 আগ্রহ ও যোগ্যতা থাকলে যে কেউ এই সুযোগটি গ্রহণ করতে পারেন।  আপনার চাকরির আবেদনপত্র ডাউনলোড করতে আপনাকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অফিসিয়াল ওয়েবসাইট www.mod.gov.bd-এ যেতে হবে।  আমরা নীচের কাজের সংক্ষিপ্ত সারণীতে প্রতিরক্ষা মন্ত্রকের অফিসিয়াল ওয়েবসাইট যুক্ত করেছি।



নীচের মোড চাকরির বিজ্ঞপ্তি 2022 ছবিতে উল্লিখিত সঠিক সময় এবং তারিখের মধ্যে দয়া করে আপনার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2022 আবেদন জমা দিন।  তাছাড়া, আপনি নীচের MOD জব সার্কুলার 2022 অফিসিয়াল ইমেজ ফর্মটি ডাউনলোড করতে পারবেন।  প্রতিরক্ষা মন্ত্রালয় সমস্ত চাকরির সার্কুলার ডেটা নীচে দেখুন।



MOD চাকরির বিজ্ঞপ্তি 2022


 প্রতিষ্ঠানের নাম প্রতিরক্ষা মন্ত্রণালয় [MOD]চাকরির খবরের উৎস অনলাইন জব প্রকাশের তারিখ 01 এবং 22 এপ্রিল 2022 চাকরির ধরনসরকারি চাকরির মোট পদ04 + 02 মোট লোক 49 + 19



শিক্ষাগত যোগ্যতা নীচের ছবিতে দেখুনঅন্যান্য যোগ্যতা নীচের চাকরির আবেদনের প্রক্রিয়া দেখুন অনলাইনে চাকরির আবেদন শুরুর তারিখ 15 মার্চ এবং 27 এপ্রিল 2022 আবেদনের শেষ তারিখ 08 এবং 17 মে 2022 অফিসিয়াল ওয়েবসাইটhttps://mod.gov.bdঅনলাইনে আবেদন করার লিঙ্কটি দেখুন



আপনি এখান থেকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 2022 দেখতে পাবেন।  আমরা এখানে MOD চাকরির সার্কুলার ছবি প্রকাশ করেছি, যে ছবিটি বাংলাদেশ সরকারী চাকরি প্রার্থীর জন্য mod.gov.bd এ প্রকাশিত হয়েছে।  আপনি প্রতিরক্ষা মন্ত্রকের এমওডি-এর নীচের চাকরির বিজ্ঞপ্তি ছবিতে সমস্ত তথ্য দেখতে পাবেন।

Ministry of Defence govt Job Circular 2022- mod.teletalk.com.bd online Apply


 সূত্র: 22 এপ্রিল 2022, ইত্তেফাক।


 অনলাইন আবেদন শুরুর তারিখ: ২৭ এপ্রিল ২০২২।


 আবেদনের শেষ তারিখ: 17 মে 2022


Apply Link: http://mes.teletalk.com.bd



Ministry of Defence govt Job Circular 2022- mod.teletalk.com.bd online Apply


সূত্র: অনলাইন, 01 এপ্রিল 2022।


 শেষ তারিখ: 08 মে 2022।

Apply Online: https://job.shmrmi.gov.bd


No comments

Powered by Blogger.