Header Ads

বিআরবি কেবল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 BRB Cable Industries Job Circular 2022: আমরা বাংলাদেশে বেসরকারি চাকরি প্রার্থীদের জন্য নিয়ে এসেছি সুসংবাদ।  সুসংবাদ হল বিআরবি কেবল ইন্ডাস্ট্রিজ লিমিটেড তাদের অফিসিয়াল ওয়েবসাইটে শিক্ষিত দক্ষ লোক নিয়োগের জন্য একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  এছাড়াও আপনি BRB Cable Job Circular 2022 দেখতে পারেন। যারা বাংলাদেশে বেসরকারি চাকরি খুঁজছেন তাদের জন্য আমরা আমাদের ওয়েবসাইটে এই পোস্টটি শেয়ার করেছি।


BRB Cable Industries Job Circular 2022


বিআরবি কেবলের চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশে বেসরকারি চাকরি প্রার্থীদের চাকরির অফার দেয়।  আপনি যদি একজন যোগ্য প্রার্থী হন তবে আপনি এই বেসরকারি চাকরির জন্য আবেদন করতে পারেন।  বিআরবি কেবল চাকরির সার্কুলার নীচের বিবরণ দেখুন।



বিবিএস ক্যাবল কোম্পানি লিমিটেড বাংলাদেশের অন্যতম সেরা বেসরকারি কোম্পানি।  যারা বাংলাদেশের একটি বিশ্বস্ত এবং জনপ্রিয় প্রাইভেট কোম্পানিতে চাকরির জন্য আবেদন করার জন্য অপেক্ষা করছেন, তারা BBS Cables Limited Job Circular 2022 দেখতে পারেন। তাছাড়া, আপনি চাইলে বাংলাদেশের এই জনপ্রিয় এবং বিশ্বস্ত প্রাইভেট কোম্পানির নিয়োগ বিজ্ঞপ্তিও দেখতে পারেন।  বাংলাদেশে একটি ভাল বিশ্বস্ত বেসরকারি চাকরি পেতে।


 BBS Cables Limited Job Circular একটি বেসরকারি চাকরিপ্রার্থীদের জন্য একটি ভালো বেসরকারি চাকরি পাওয়ার সুযোগ তৈরি করেছে।  আপনি যদি মনে করেন যে আপনি তাদের নিয়ম অনুযায়ী এই চাকরির জন্য যোগ্য তাহলে আপনি সহজেই এই চাকরির জন্য আবেদন করতে পারেন।  আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তাহলে নীচের এই চাকরি সম্পর্কে আরও তথ্য সংগ্রহ করুন।


চাকরির সারাংশ কোম্পানির নাম বিবিএস ক্যাবল লিমিটেড কোম্পানির প্রকার বেসরকারি কোম্পানি চাকরির ধরন পূর্ণ-সময়ের চাকরির বিভাগ ব্যক্তিগত চাকরির খবর উত্স অনলাইন প্রকাশের তারিখ 18 এপ্রিল 2022 মোট পদ শূন্যপদ01



মোট পুরুষ শূন্যপদ নির্দিষ্ট নয় শিক্ষাগত যোগ্যতা বিজ্ঞাপনের ছবিতে দেখুনঅন্যান্য যোগ্যতা নিয়োগের ছবিতে দেখুন কিভাবে আবেদন করবেন অনলাইনে আবেদন শুরুর তারিখ রানিং আবেদনের শেষ তারিখ 28 এপ্রিল 2022 অফিসিয়াল ওয়েবসাইটhttps://brbcable.comঅনলাইন আবেদনের লিঙ্ক অনুগ্রহ করে নীচে দেখুন




তাছাড়া, আমরা আমাদের ওয়েব পেজে অফিসিয়াল জব সার্কুলার ছবি প্রকাশ করেছি যা বিআরবি ক্যাবলস বাংলাদেশের শিক্ষিত বেকারদের জন্য প্রকাশ করেছে।  আপনি নীচের অফিসিয়াল নোটিশ ছবিতে বিআরবি কেবল চাকরির বিজ্ঞপ্তির বিশদ বিবরণ দেখতে পারেন।  বিআরবি কেবল চাকরির সার্কুলারের নিচের অফিসিয়াল ছবিটা ভালো করে দেখুন।

BRB Cable Industries Job Circular 2022


শেষ তারিখ: 28 এপ্রিল 2022



বিআরবি কেবলের চাকরি প্রার্থীরা চাইলে আমাদের ওয়েব পৃষ্ঠা থেকে এই চাকরির সার্কুলারের একটি পিডিএফ ফাইল ডাউনলোড করতে পারেন।  আমরা বেসরকারী চাকরি প্রার্থীদের জন্য আমাদের ওয়েব পেজে একটি চাকরির সার্কুলার পিডিএফ ফাইল শেয়ার করেছি।  আপনার প্রয়োজন হলে নিচের লিঙ্ক থেকে PDF ফাইলটি ডাউনলোড করুন।


No comments

Powered by Blogger.