Header Ads

প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ-Ministry of Defence Job Circular

 Ministry of Defence Job Circular 2022- mod.teletalk.com.bd online Apply



মিনিস্ট্রি অফ ডিফেন্স জব সার্কুলার 2022, এমওডি জব সার্কুলার 2022: যারা লেটেস্ট বিডি জব সার্কুলার 2022 খুঁজে পেয়েছেন, তাদের কাছে একটি সুখবর রয়েছে কারণ সম্প্রতি এটি প্রতিরক্ষা মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার 2022 প্রকাশিত হয়েছে। এছাড়াও, মোড জব সার্কুলার 2022 রয়েছে  বাংলাদেশী বেকারদের জন্য আমাদের ওয়েবসাইটে প্রকাশিত।  প্রতিরক্ষা মন্ত্রণালয়  চাকরির বিজ্ঞপ্তি হল এপ্রিল 2022-এর সেরা সরকারি চাকরির বিজ্ঞপ্তি৷ প্রতিরক্ষা মন্ত্রণালয় তাদের সংস্থায় কিছু লোককে যুক্ত করতে চলেছে৷  এ ক্ষেত্রে প্রতিরক্ষা মন্ত্রণালয় অনলাইনে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।


Ministry of Defence Job Circular 2022- mod.teletalk.com.bd online Apply


খুব মনোযোগ সহকারে www.mod.gov.bd চাকরির সার্কুলার 2022  সব কিছু জানতে যেমন আবেদনের আবেদন প্রক্রিয়া, আবেদন শুরুর তারিখ, চাকরির মোট পদ শূন্যতা, চাকরির ছবি পিডিএফ ডাউনলোড, চাকরির আবেদন ফর্ম পূরণ, শিক্ষাগত যোগ্যতা, চাকরি  বয়স সীমা, ইত্যাদি। অনুগ্রহ করে নীচের নিয়োগ বিজ্ঞপ্তির ছবিতে সমস্ত চাকরির পোস্টের নাম চেক করুন এবং আপনার শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতার সাথে সবচেয়ে মেলে এমন একটি বেছে নিন।



সামরিক নীতি প্রণয়ন ও বাস্তবায়নের জন্য প্রতিরক্ষা মন্ত্রণালয় প্রধান প্রশাসনিক সংস্থা।  মন্ত্রণালয়ের নেতৃত্ব একজন মন্ত্রী।  সাধারণত, বাংলাদেশের প্রধানমন্ত্রী এই মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন।  প্রতিরক্ষা মন্ত্রণালয়ের প্রধান দায়িত্ব হচ্ছে সশস্ত্র বাহিনী, আন্তঃবাহিনী বিভাগ এবং অন্যান্য সহায়ক অফিস ও সংস্থার সমন্বয়ের মাধ্যমে বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব বজায় রাখা।



আগ্রহ ও যোগ্যতা থাকলে যে কেউ এই সুযোগটি গ্রহণ করতে পারেন।  আপনার চাকরির আবেদনপত্র ডাউনলোড করতে আপনাকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অফিসিয়াল ওয়েবসাইট www.mod.gov.bd-এ যেতে হবে।  আমরা নীচের কাজের সংক্ষিপ্ত সারণীতে প্রতিরক্ষা মন্ত্রণালয়  অফিসিয়াল ওয়েবসাইট যুক্ত করেছি।



নীচের মোড চাকরির বিজ্ঞপ্তি 2022 ছবিতে উল্লিখিত সঠিক সময় এবং তারিখের মধ্যে আপনার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2022 আবেদনটি জমা দিন।  তাছাড়া, আপনি নীচের MOD জব সার্কুলার 2022 অফিসিয়াল ইমেজ ফর্মটি ডাউনলোড করতে পারবেন।  প্রতিরক্ষা মন্ত্রকের সমস্ত চাকরির সার্কুলার ডেটা নীচে দেখুন।


MOD চাকরির বিজ্ঞপ্তি 2022


 প্রতিষ্ঠানের নাম প্রতিরক্ষা মন্ত্রণালয় [MOD]চাকরির খবরের উৎস অনলাইন জব প্রকাশের তারিখ 01 এপ্রিল 2022 চাকরির ধরনসরকারি চাকরির মোট পদ 04 মোট 49 শিক্ষাগত যোগ্যতা নীচের ছবিতে দেখুনঅন্যান্য যোগ্যতা নিচের লাইনে দেখুন চাকরির আবেদন প্রক্রিয়া




অন্যান্য যোগ্যতা নিচে দেখুন চাকরির আবেদনের প্রক্রিয়া অনলাইনে চাকরির আবেদন শুরুর তারিখ ১ এপ্রিল ২০২২ সকাল ১০:০০ এএমএ আবেদনের শেষ তারিখ  ০৮ মে ২০২২ বিকাল ৫:০০ টায় অফিসিয়াল ওয়েবসাইটhttps://mod.gov.bdঅনলাইনে আবেদনের লিঙ্কটি দেখুন



আপনি এখান থেকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 2022 দেখতে পাবেন।  আমরা এখানে MOD চাকরির সার্কুলার ছবি প্রকাশ করেছি, যে ছবিটি বাংলাদেশ সরকারী চাকরি প্রার্থীর জন্য mod.gov.bd এ প্রকাশিত হয়েছে।  আপনি প্রতিরক্ষা মন্ত্রকের এমওডি-এর নীচের চাকরির বিজ্ঞপ্তি ছবিতে সমস্ত তথ্য দেখতে পাবেন।

Ministry of Defence Job Circular 2022- mod.teletalk.com.bd online Apply



সূত্র: অনলাইন, 01 এপ্রিল 2022।


 শেষ তারিখ: 08 মে 2022।



Apply Online: https://job.shmrmi.gov.bd


তাছাড়া, আমরা প্রতিরক্ষা মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার 2022 পোর্টেবল ডকুমেন্ট ফাইল [PDF] প্রকাশ করেছি।  আমরা শুধু MOD নিয়োগ বিজ্ঞপ্তি jpg ইমেজই শেয়ার করিনি কিন্তু এই পেজে পিডিএফ ফাইলও শেয়ার করেছি।  আপনি নীচে থেকে প্রতিরক্ষা মন্ত্রণালয় এমওডি জব সার্কুলার 2022 পিডিএফ ফাইল দেখতে এবং ডাউনলোড করতে পারবেন।  আপনি যদি এমওডি জব সার্কুলার 2022 এর মতো আরও চাকরির সার্কুলার পিডিএফ ফাইল চান, তাহলে আপনি নিয়মিত আমাদের ওয়েবসাইট দেখতে পারেন।



আপনি যদি মনে করেন যে আপনি প্রতিরক্ষা মন্ত্রণায়ে এই চাকরির সার্কুলার পোস্টের জন্য উপযুক্ত ব্যক্তি।  তাই আপনি প্রতিরক্ষা মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2022-এর আবেদন করতে পারেন। আপনি http://mod.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আপনার চাকরির আবেদন জমা দিয়েছেন।  অনুগ্রহ করে http://mod.teletalk.com.bd-এ যান এবং খুব সাবধানে আপনার চাকরির আবেদন জমা দিন।  পুরো প্রক্রিয়া কাজের সার্কুলার আবেদন নীচে চেক করুন.


No comments

Powered by Blogger.