Header Ads

টিএমএসএস এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 

TMSS Job Circular 2022 www.tmss-bd.org


ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ আজ টিএমএসএস চাকরির বিজ্ঞপ্তি 2022 প্রকাশ করেছে। tmss-bd.org চাকরির বিজ্ঞপ্তি www.tmss-bd.org-এ একটি অফিসিয়াল ওয়েবসাইট প্রদান করে।  আজ www.tmss-bd.org তাদের ওয়েবসাইটে tmss চাকরির শূন্যপদ প্রকাশ করেছে।

TMSS Job Circular 2022 www.tmss-bd.org



আপনি TMSS জব সার্কুলারের অফিসিয়াল ওয়েবসাইট www.tmss-bd.org সম্পর্কে সমস্ত আপডেট পাবেন।  বর্তমানে ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ বাংলাদেশের অন্যতম বৃহৎ এনজিও।  প্রথমে tmss অফিসিয়াল ওয়েবসাইটের জন্য আপনার চাকরির আবেদন ডাউনলোড করুন।

ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘের চাকরির বিজ্ঞপ্তি 2022-এ আপনি আপনার ক্যারিয়ার গড়তে পারেন। ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ সম্পর্কে আরও তথ্য নীচে দেখুন।  এই ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘের অফিসিয়াল ওয়েবসাইটে আবেদনপত্র পোস্ট করা হয়েছে।  এটি আপনার জন্য বাংলাদেশে আপনার ক্যারিয়ার নেওয়ার একটি বড় সুযোগ।

ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ (টিএমএসএস) কয়েক দশক আগে 1964 সালে সমাজকল্যাণ বিভাগের অনুমোদন নিয়ে বগুড়া জেলার সদর উপজেলার অন্তর্গত ঠেঙ্গামারা নামে একটি গ্রামে তার আদিবাসী শিরোনাম 'ঠেঙ্গামারা সবুজ সংঘ' (টিএমএসএস) দিয়ে প্রতিষ্ঠিত হয়েছিল।  সংস্থাটি বাংলাদেশিদের জন্য কাজ করছে।

আপনি ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘের সেবাধারীদের একজন।  টিএমএসএস বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের সময়, টিএমএসএস-এর সমস্ত নথি পুড়ে যায় এবং কাজ বন্ধ হয়ে যায়।  তাই টিএমএসএস জব সার্কুলার 2022 প্রথম বাংলাদেশী সংবাদপত্রও দেখুন।

পরবর্তীকালে, 1980 সালে টিএমএসএস কর্তৃপক্ষ সংস্থাটি পরিচালনা করতে তাদের অক্ষমতা এবং অক্ষমতা প্রকাশ করে এবং তারপর থেকে অনুষ্ঠানটি পরিচালনার জন্য আইনগতভাবে এবং সম্পূর্ণ কর্তৃত্ব সহ এটি অধ্যাপক ড. হোসনে আরা বেগমের কাছে হস্তান্তর করার সিদ্ধান্ত নেয়।  আমি আশা করি বর্তমান টিএমএসএস জব সার্কুলার ফিল্ড সুপারভাইজার শুধুমাত্র যোগ্য প্রার্থী এই পদের জন্য আবেদন করবেন।

প্রফেসর ডঃ হোসনে আরা বেগম একটি সংশোধনী প্রস্তাবের মাধ্যমে TSS কে TMSS হিসাবে সংস্কার করেন যাতে নারীর উন্নয়নের কথা মাথায় রেখে বাংলা শব্দ "মহিলা" অন্তর্ভুক্ত করা হয়।

আপনি আমার ওয়েবসাইট nusuggestions.com থেকে tmss জব সার্কুলার 2022 পিডিএফ ডাউনলোড করতে পারেন।  বিজ্ঞপ্তিটি প্রয়োগ করার আগে আবেদনপত্র ডাউনলোড করুন এবং তারপর ঠিকানার নীচে পাঠানো আবেদনপত্রটি পূরণ করুন।

TMSS চাকরির কেরিয়ারের সারাংশ:

সংগঠনের নাম: ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ (TMSS)
চাকরি প্রকাশের তারিখ: 18 এপ্রিল 2022
পোস্টের অবস্থান:
চাকরির ধরন: এনজিও চাকরি
বয়স সীমা: সর্বোচ্চ 25-35
মোট শূন্যপদের সংখ্যা: 92 টি
বেতন পরিসীমা: 14.300 – 10.660 টাকা
শিক্ষাগত প্রয়োজনীয়তা: স্নাতক পাস
আবেদনের শেষ তারিখ:30 মে ২০২২
ওয়েবসাইট: www.tmss-bd.org
কাজের অবস্থান: বিজ্ঞপ্তি বিবরণ
এনজিও তথ্য: ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ, ঠিকানা: 631/5, পশ্চিম কাজীপাড়া, মিরপুর-10, ঢাকা-1216, বাংলাদেশ।



TMSS Job Circular 2022 www.tmss-bd.org


আবেদনের শেষ তারিখ: 10 মে 2022

দৈনিক করতোয়া -  ১৮ এপ্রিল ২০২২
আগ্রহী প্রার্থীদের একটি কভার লেটার, সাম্প্রতিক পাসপোর্ট সাইজের তিন কপি ছবি, এবং সমস্ত একাডেমিক ও অভিজ্ঞতার শংসাপত্র এবং সংশ্লিষ্ট নথিপত্র সহ তাদের আপডেট করা জীবনবৃত্তান্ত সময়সীমার মধ্যে পাঠাতে অনুরোধ করা হচ্ছে।  থ্রো পোস্ট অফিস/কুরিয়ার/সরাসরি এই ঠিকানায় আবেদন করুন: ডিরেক্টর (এইচআরএম এবং অ্যাডমিন)।

আমি আশা করি আপনি ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘের বর্তমান চাকরির বিজ্ঞপ্তিতে সবচেয়ে সম্মানিত ব্যক্তি।  ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘের চাকরির পদটি আবেদনের পদ্ধতির ঠিকানা।  এখন বর্তমান চাকরির পদের জন্য আজই আবেদন করতে পারবেন।

No comments

Powered by Blogger.