Header Ads

আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022

 ICB Islamic Bank Limited Job Circular




আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2022-www.icbislamic-bd.com 11 এপ্রিল 2022  ইসলামিক ব্যাংক লিমিটেডের চাকরির সার্কুলার 2022 দৈনিক পোর্টাল bdjobs.com এ প্রকাশিত হয়েছে। এছাড়াও আপনি ইসলামিক ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 (ICB) nusuggestions থেকে ইসলামিক ব্যাংক লিমিটেড চাকরির প্রয়োজনীয়তা, আবেদনের পদ্ধতি এবং আরও অনেক কিছু সহ সম্পূর্ণ চাকরির তথ্য পেতে পারেন। আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি ক্রমবর্ধমান শরিয়াহ-ভিত্তিক বাণিজ্যিক বেসরকারি ব্যাংক

ICB Islamic Bank Limited Job Circular





আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড মানুষের জন্য নির্ভরযোগ্য ব্যাংকিং সেবা প্রদান করে এবং বাংলাদেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। সম্প্রতি আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড তাদের ব্যাংকের জন্য নতুন জনবল চায়। আপনি BD Jobs ওয়েবসাইট থেকে সম্পূর্ণ তথ্য যেমন ব্যাংকের আবেদনের প্রয়োজনীয়তা, আবেদনের পদ্ধতি ইত্যাদি দেখতে পারেন। আমরা উল্লেখ করছি যে ICB Islamic Bank Limited Job Circular 2022-এর সাথে সম্পর্কিত প্রতিটি তথ্য এবং মূল সার্কুলার যা ICB ইসলামিক ব্যাংক লিমিটেডের চাকরির সার্কুলার সহজেই পেতে সাহায্য করে।



অনুগ্রহ করে, আমাদের ওয়েবসাইটের সমস্ত বুদ্ধিমত্তা অনুসরণ করুন এবং আবেদনের পদ্ধতি বজায় রাখতে হবে, তাহলে দেরি কেন?  শুধু পদ্ধতি বজায় রাখুন এবং এখনই আবেদন করুন!!


ICB Islamic Bank Limited Job Circular 2022 হল যেকোন চাকরি খোঁজার জন্য একটি গুরুত্বপূর্ণ ব্যাঙ্কের চাকরি, বিশেষ করে যারা বাংলাদেশে ICB Islamic Bank লিমিটেড কেরিয়ার খুঁজছেন।  আপনার তথ্যের জন্য, এইচএসসি পাস, এসএসসি পাস, ৮ম পাস, স্নাতক, এমবিএ পাস প্রার্থীরা আইসিবি ইসলামিক ব্যাংকে চাকরির আবেদন করতে পারবেন এখন আমরা আপনাকে জানাতে চাই যে, আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় বেসরকারি ব্যাংক যা কাজ করে।  বাংলাদেশের চারপাশে ফিনিকাল সার্ভিসে।  ICB এর সম্পূর্ণ অর্থ আন্তর্জাতিক বাণিজ্যিক ব্যাংক।  ভাল, সুখবর হল, এখন আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড অ্যাডমিন কর্তৃপক্ষ বিভিন্ন পদের জন্য ক্যারিয়ারের সুযোগ খুঁজছে।



আমরা মনে করি ICB ইসলামিক ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলারটি সকল চাকরি প্রার্থীদের জন্য একটি ভালো সুযোগ, বিশেষ করে যারা বাংলাদেশে বেসরকারি ব্যাংক চাকরির পেশা খুঁজছেন। কোন সন্দেহ নেই, আইসিবি ইসলামিক ব্যাংক বাংলাদেশ চাকরির সার্কুলার 2022 হল একটি বেসরকারি ব্যাংকের চাকরির খবর যে কারো জন্য। আইসিবি ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022 গুরুত্বপূর্ণ তথ্য জানতে বিভাগে আইসিবি ইসলামিক ব্যাংক চাকরির আবেদন, আইসিবি ইসলামিক ব্যাংক বেতন কাঠামো, আইসিবি ইসলামিক ব্যাংক পরীক্ষার প্রশ্ন, আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড ক্যারিয়ার, ক্যারিয়ার – আইসিবি ইসলামিক ব্যাংক




আপনি যদি ICB Islamic Bank Limited Job Circular 2022-এর জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে ICB ইসলামিক ব্যাংকের চাকরির আবেদনের প্রয়োজনীয়তা জানতে হবে, নীচে আমরা চাকরির পোস্টিং তারিখ, পদের নাম, পদের অবস্থান, প্রকারের সমস্ত প্রয়োজনীয়তা যোগ করেছি।  চাকরি, চাকরির বিভাগ, চাকরির স্তর, শিক্ষাগত প্রয়োজনীয়তা, কীভাবে ব্যাংকের চাকরির আবেদন করবেন, ইমেল ঠিকানা, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, অতিরিক্ত প্রয়োজনীয়তা, বেতন, বয়স সীমা, আবেদনের সময়সীমা,  ওয়েব ঠিকানা, চাকরির উত্স এবং আরও অনেক কিছু।  সুতরাং, আসুন ICB ইসলামিক ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022 এর প্রয়োজনীয়তাগুলি পরীক্ষা করে দেখুন এবং সময়সীমার আগে আবেদন করুন।



ব্যাংকের নাম: আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড, বাংলাদেশ ■ পদের নাম: অফিসার থেকে এক্সিকিউটিভ অফিসার (মানবসম্পদ) ■ চাকরি প্রকাশের তারিখ: 5 এপ্রিল 2022 ■ আবেদনের শেষ তারিখ: 20 এপ্রিল 2022




আলোচনাসাপেক্ষে বেতন ■ শিক্ষাগত প্রয়োজনীয়তা: বিশ্ববিদ্যালয়ের স্নাতক। MBA পছন্দ ■ অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: কমপক্ষে 5 বছর (গুলি) ■ চাকরির শূন্যপদ সংখ্যা: সার্কুলার দেখুন ■ বয়স সীমা: নিচের চাকরির সার্কুলার ছবি অনুসরণ করুন। ■ কাজের প্রকৃতি: ফুলটাইম ■ চাকরির ধরন: ব্যাংকিং (আইসিবি ইসলামী ব্যাংক)


চাকরির ধরন: স্থায়ী চাকরি ■ চাকরির উৎস: অনলাইন জব পোর্টাল ■ চাকরির অবস্থান: ঢাকা, নারায়ণগঞ্জ, নরসিংদী, সিলেট বিভাগ ■ আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা bdjobs.com এর মাধ্যমে আবেদন করুন।

ICB Islamic Bank Limited Job Circular



আবেদনের শেষ তারিখ: 20 এপ্রিল 2022


No comments

Powered by Blogger.