Header Ads

প্রত্যাশী এনজিও জব বিজ্ঞপ্তি প্রকাশ

 Prottyashi NGO Job Circular 2022-www.prottyashi.org




প্রত্যাশী এনজিও জব বিজ্ঞপ্তি প্রকাশ৷    তাদের বিশেষজ্ঞদের দ্বারা চাকরিপ্রার্থীদের জন্য দৈনিক অপারেশনাল পেপারে পাওয়া যাচ্ছে এবং সমস্ত প্রয়োজনীয় প্রমাণ যেমন মুদ্রিত তারিখ, অর্থপ্রদান, জমা দেওয়ার সময়সীমা, চাকরির সার্কুলার ছবি, nusuggestions. যাইহোক, আমরা আপনাকে জানাতে চাই যে, একটি বেসরকারী সাহায্যকারী সংস্থা হিসাবে Protyashi 1983 সালে তার যাত্রা শুরু করেছিল এবং তারপর থেকে এটি 33 বছরের যাত্রা শেষ করেছে।

Prottyashi NGO Job Circular 2022-www.prottyashi.org



ঠিক আছে এখন সাহায্যকারী উৎস তাদের অফিসের জন্য নতুন চাকরির ধারক অনুসন্ধান করছে, আপনি এই কাজের সমস্ত তথ্য প্রদত্ত এনইউসাজেশন্স  দ্বারা পরীক্ষা করতে পারেন এবং আপনি যদি মনে করেন যে আপনি সেই চাকরির জন্য উপযুক্ত তাহলে আপনার আবেদন জমা দিন।


 আপনি যদি এনজিও চাকরির সার্কুলার প্রোট্যাশি করতে চান তাহলে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যান এবং চাকরির সার্কুলার ছবি ডাউনলোড করুন যা আবেদনপত্র এবং আবেদনের লিংক সাথে প্রকৃত তথ্য পেতে সাহায্য করে।



যাইহোক, সাবধানে আপনার আবেদন জমা দিন, এবং আপনি যদি অনলাইনে আবেদন করতে চান তাহলে আবেদন বোতামে ক্লিক করুন এবং আপনার জীবনবৃত্তান্ত তাদের ঠিকানা পাঠানোর অন্য উপায়।  পরবর্তী চাকরির বিজ্ঞপ্তি, পরীক্ষার ফলাফল, সাম্প্রতিক চাকরির খবরের জন্য আবেদন করার জন্য খুশি আমাদের সাথে থাকুন।  যাইহোক, আমাদের ফেসবুক পেজ লাইক করতে ভুলবেন না এবং Facebook গ্রুপে যোগ দিন যা আপনাকে খুব দ্রুত নতুন চাকরির সার্কুলার পেতে সাহায্য করবে।  আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।


আমাদের মূল লক্ষ্য চাকরিপ্রার্থীদের বিশ্বস্ত চাকরির তথ্য প্রদান করে সাহায্য করা এবং বাংলাদেশের সেরা চাকরির সার্কুলার ওয়েবসাইট হয়ে ওঠে।  তাই শুধু, আমাদের ওয়েবসাইট পরিদর্শন করুন, আশা করি প্রকাশনা পরিষেবার তথ্যের মাধ্যমে আপনি অবশ্যই উপকৃত হবেন।




আমরা মনে করি Prottyashi Job Circular 2022 হল চাকরি খোঁজার লোকদের জন্য, বিশেষ করে যারা বাংলাদেশে NGO চাকরির সার্কুলার খুঁজছেন তাদের জন্য সেরা এনজিও ডেভেলপমেন্ট চাকরির খবর।  এখন, আমরা ব্যবহারকারীদের জন্য সমস্ত তথ্য সম্পর্কে Prottyashi NGO চাকরির সার্কুলার দিয়েছি।  আপনি নীচের বিশদগুলি দেখতে পারেন যা চাকরি সম্পর্কে জানতে সাহায্য করে এবং



নিঃসন্দেহে, দ্য প্রোটিয়াশি ক্যারিয়ার হল সবার জন্য সেরা বেসরকারি এনজিও চাকরির খবর।  আপনি যদি মনে করেন যে আপনি ব্র্যাকের চাকরির জন্য যোগ্য, তাই, আবেদন প্রক্রিয়া অনুসরণ করে আপনার চাকরির আবেদন জমা দিন।


আপনি যদি Prottyashi NGO চাকরির সার্কুলার 2022-এর জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে NGO চাকরির খবরের প্রয়োজনীয়তা জানতে হবে, নীচে আমরা চাকরির পোস্টিং তারিখ, পোস্টের নাম, পদের অবস্থান, চাকরির ধরন, চাকরির বিভাগসহ সমস্ত প্রয়োজনীয়তা যোগ করেছি।  , চাকরির স্তর, শিক্ষাগত প্রয়োজনীয়তা,


 কীভাবে আবেদন করবেন, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা, বেতন, বয়স সীমা, আবেদনের সময়সীমা, ইমেল, ওয়েব ঠিকানা, শারীরিক ঠিকানা, চাকরির উৎস এবং আরও অনেক কিছু।



সুতরাং, আসুন Prottyashi Job Circular 2022 Requirements চেক করি এবং সময়সীমার আগে আবেদন করি।


 ■ কাজের সারাংশ


 ■ সংগঠনের নাম: প্রত্যাশী


 ■ পদের নাম: প্রজেক্ট ম্যানেজার (পুনরায় বিজ্ঞাপন)


 ■ চাকরি প্রকাশের তারিখ: 12 এপ্রিল 2022


 ■ আবেদনের শেষ তারিখ: ১৬ এপ্রিল ২০২২



আলোচনাসাপেক্ষে বেতন


 ■ শিক্ষাগত প্রয়োজনীয়তা: চাকরির সার্কুলার ছবি দেখুন


 ■ অভিজ্ঞতার প্রয়োজনীয়তা: চাকরির সার্কুলার ছবি দেখুন


 ■ চাকরির শূন্যপদ সংখ্যা: 02


 ■ ওয়েবসাইট: http://www.prottyashi.org/


 ■ চাকরির বয়স সীমা: চাকরির সার্কুলার ছবি দেখুন


 ■ চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে।


 ■ চাকরির উৎস: বিডি জবস


 ■ কাজের প্রকৃতি: ফুলটাইম


 ■ চাকরির ধরন: এনজিও কোম্পানির চাকরি


 ■ কর্মসংস্থানের ধরন: স্থায়ী চাকরি



আবেদনের পদ্ধতি: প্রাসঙ্গিক ব্যাকগ্রাউন্ড সহ আগ্রহী আবেদনকারীদের একটি কভার লেটার, কারিকুলাম ভিটা (সিভি) এবং সাম্প্রতিক ছবি সহ career.prottyashi@gmail.com-এ আবেদন করতে হবে



আপনার সমস্ত পয়েন্ট সঠিকভাবে বোঝার জন্য আপনাকে Prottyashi NGO জব সার্কুলার 2022 কর্মসংস্থানের ছবি দেখতে হবে।  কারণ একটি চাকরির যাবতীয় তথ্য সার্কুলার ছবিতে দেওয়া থাকে।


 তাই আপনাকে অবশ্যই নতুন প্রকাশিত Prottyashi Job Circular Image দেখতে হবে।  এজন্য আমরা নীচে এনজিও চাকরির সার্কুলার চিত্রটি দিয়েছি, বিজ্ঞপ্তিটি ভালভাবে পড়ুন এবং জানুন, সেই অনুযায়ী, আপনাকে কাগজপত্র সংগ্রহ করতে হবে এবং আবেদন করার জন্য প্রস্তুত হতে হবে।


 আশা করি আপনি Prottyashi NGO জব সার্কুলার 2022 ইমেজ/ PDF পেয়েছেন এবং সমস্ত প্রয়োজনীয়তা বুঝতে পেরেছেন।


Prottyashi NGO Job Circular 2022-www.prottyashi.org


আবেদনের শেষ তারিখ: 16 এপ্রিল 2022


No comments

Powered by Blogger.