Header Ads

৬৬০ পদে গ্রাম উন্নয়ন কর্ম (গাক) NGO তে ২টি নিয়োগ বিজ্ঞপ্তি

 Gram Unnayan karma Guk ngo Job Circular 2022 guk job application form – www.guk.org.bd


গ্রাম উন্নয়ন কর্ম গুক আজ গ্রাম উন্নয়ন কর্ম গুক চাকরির বিজ্ঞপ্তি 2022 প্রকাশ করে। আপনার জন্য গ্রাম উন্নয়ন কর্মের চাকরির বিজ্ঞপ্তি 2022।  www.guk.org.bd চাকরির বিজ্ঞপ্তি 2022 তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.guk.org.bd পোস্ট করেছে।  www.guk ngo job circular.com guk অনলাইনে আবেদন করুন www.nusuggestions.com পাওয়া যায়।  অনেক বাংলাদেশী বেকার মানুষ www.guk.org.bd আবেদনপত্র ডাউনলোড করতে চান।  আমাদের ওয়েবসাইট www.guk.org.bd আবেদনপত্র পোস্ট করেছে।  আজ গ্রাম উন্নয়ন কর্মের চাকরির বিজ্ঞপ্তি 2022 তাদের ওয়েবসাইটে একটি নতুন চাকরি প্রকাশ করেছে।


Gram Unnayan karma Guk ngo Job Circular 2022 guk job application form – www.guk.org.bd


তাছাড়া, আমরা ইতিমধ্যেই নিচের গুক চাকরির আবেদনপত্র প্রদান করেছি।  আপনি আমার ওয়েবসাইটে গ্রাম উন্নয়ন কর্ম গুক চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত আপডেট পাবেন।  এই গ্রাম উন্নয়ন কর্ম কাজের বিজ্ঞপ্তিতে, আপনাকে আগে আবেদন করতে হবে।  গ্রাম উন্নয়ন কর্ম (গাক) দলের এই বর্তমান চাকরির বিজ্ঞপ্তি কীভাবে প্রয়োগ করবেন।



এই সময়ে গ্রাম উন্নয়ন কর্ম (GUK) একটি জাতীয় পর্যায়ের উন্নয়ন সংস্থা যা সারা বাংলাদেশে কাজ করছে।  এখন www.guk.org.bd চাকরির বিজ্ঞপ্তি 2022 পদের নাম হল গুক এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2022 ফিল্ড অফিসার।  দেখুন গ্রাম উন্নয়ন কর্ম (GUK) সংস্থা বাংলাদেশের সুবিধাবঞ্চিত জনগণকে অর্থ, শিক্ষা, স্বাস্থ্যসেবা পরিষেবা এবং বাজার সংযোগ প্রদানের মাধ্যমে তাদের সম্পূর্ণ সম্ভাবনা উপলব্ধি করতে সহায়তা করছে।  এই সবই হল গ্রাম উন্নয়ন কর্ম এনজিও ভিশন



এখন গ্রাম উন্নয়ন কর্ম 1993 সালে প্রতিষ্ঠিত হয়, এখন একটি সরকারী সংস্থা।  এটি শিক্ষা, স্বাস্থ্য, দারিদ্র্য বিমোচন, চক্ষু হাসপাতাল, সৌর, কৃষি, মাছ চাষের জন্য একটি লোড প্রদান করে।  এখন গ্রাম উন্নয়ন কর্ম কিছু যোগ্য ব্যক্তিকে চাকরির জন্য নিয়ে যায়।  বৃত্তাকার চিত্রের নীচে সম্পূর্ণ বিবরণ পরীক্ষা করুন।  তাই গণ উন্নয়ন কেন্দ্রের চাকরির বিজ্ঞপ্তি 2022 চেক করুন।


 গ্রাম উন্নয়ন কর্ম (GUK) এক্সিকিউটিভ সেক্রেটারিয়েট বাহ্যিক যোগাযোগের যত্ন নেয় – বিশেষ করে নিয়ন্ত্রক এবং অংশীদারদের সাথে, চুক্তির নথি তৈরি করে, ইত্যাদি। শেষ পর্যন্ত সংস্থাটি একজন নতুন চাকরি খোঁজার জন্য একজন বাংলাদেশী তরুণ প্রার্থীকে খুঁজছে


এখন আপনার সাথে শেয়ার করা হবে বেসরকারি সংস্থার দৃষ্টিভঙ্গি জিইউকে একটি লিঙ্গ প্রতিষ্ঠার লক্ষ্যে বিভিন্ন আর্থ-সামাজিক উন্নয়ন কর্মকাণ্ডের বৈচিত্র্যময় হস্তক্ষেপের মাধ্যমে দরিদ্রদের জীবন ও জীবিকা উন্নত ও টেকসই করার জন্য দারিদ্র্য সমস্যা মোকাবেলার জন্য একটি অগাস্ট মিশন সমর্থন করে।  ভারসাম্যপূর্ণ মর্যাদাপূর্ণ সমাজ।  আপনি যদি যোগ্য প্রার্থী হন তবে এখন বাংলাদেশে এই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন।



আপনাকে গ্রাম উন্নয়ন কর্ম গুকের অফিসিয়াল ওয়েবসাইট www.guk.org.bd-এ যেতে হবে।  তাই গ্রাম উন্নয়ন কর্ম গুক চাকরির কেরিয়ার 2022 চেক করুন। আপনি গুক চাকরির সার্কুলার 2022 ফিল্ড অফিসার বিডি চাকরির আজ সম্পূর্ণ তথ্য এবং গুক আই হাসপাতালের চাকরির সার্কুলার 2022 www guk org bd চাকরির বিজ্ঞপ্তি 2022 এ পাবেন।


 যাইহোক, আরও তথ্যের জন্য, আমি আপনার চাকরির শূন্যপদের নতুন তথ্যের জন্য অফিসিয়াল ওয়েবসাইট দেখার পরামর্শ দেব www guk org bd jobs Notice 2022 দেখুন।


গুক এনজিও চাকরির সার্কুলার সংক্ষেপে:


 সংগঠনের নাম: গ্রাম উন্নয়ন কর্ম গুক

 চাকরি প্রকাশের তারিখ: 27, এপ্রিল 2022

 পদের পদ: এইচআর কোঅর্ডিনেটর, সিনিয়র ম্যানেজার (আইটি)

 চাকরির ধরন: এনজিও চাকরি

 বয়স সীমা: সর্বোচ্চ 30-45 বছর।

 মোট শূন্যপদের সংখ্যা: ৬৬২টি

 অভিজ্ঞতার প্রয়োজনীয়তা:

 বেতনের সীমা: 18,000 – 35,000 টাকা।

 শিক্ষাগত প্রয়োজনীয়তা: একটি স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক/মাস্টার্স

 আবেদনের শেষ তারিখ: ২৬ মে ২০২২

 ওয়েবসাইট: www.guk.org.bd

 কোম্পানির তথ্য: গ্রাম উন্নয়ন কর্ম গুক, হেড অফিসের ঠিকানা: GUK টাওয়ার, বনানী, বগুড়া –5800, বাংলাদেশ।




এখন এইবার, গ্রাম উন্নয়ন কর্মের চাকরির বিজ্ঞপ্তি 2022 আবেদন করার আগে অনুগ্রহ করে সমস্ত তথ্য আবার পড়ুন। গ্রাম উন্নয়ন কর্ম গুক এনজিও চাকরির সার্কুলার সম্পর্কে আরও আপডেট পেতে www.guk.org.bd-এ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যান।

Gram Unnayan karma Guk ngo Job Circular 2022 guk job application form – www.guk.org.bd





 গ্রাম উন্নয়ন কর্ম (GUK) বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় বেসরকারি সামাজিক উন্নয়ন সংস্থা।  এই অবদান তাদের পূর্ণ সম্ভাবনা উপলব্ধি করার জন্য অর্থ, শিক্ষা, স্বাস্থ্যসেবা এবং বাজার সংযোগ প্রদান করে।  বাংলাদেশে 5000 এরও বেশি কর্মচারী নিয়ে বাংলাদেশের 56টি জেলায় কাজ করছে।  এখন আপনি www.guk.org.bd জব সার্কুলার 2022 আই হসপিটাল সাশ্রয়ী মূল্যে উচ্চ মানের চোখের যত্ন পরিষেবা প্রদান করছে।


 আমাদের থাকার জন্য ধন্যবাদ    এবং আমাদের ওয়েবসাইট দেখার জন্য ধন্যবাদ.

শেয়ার করে বন্ধুদের দেখার সুযোগ করে দিন 


দৈনিক প্রথম আলো - ২৭ এপ্রিল ২০২২

আবেদনের শেষ তারিখ 26 মে 2022 


No comments

Powered by Blogger.