Header Ads

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন-BADC govt Job Circular

 BADC Job Circular 2022- badc.teletalk.com.bd Apply online




BADC Job Circular 2022 PDF File Download


BADC জব সার্কুলার 2022: আপনি কি সর্বশেষ BD সরকারি চাকরি 2022 খুঁজে পাচ্ছেন?  আপনি যদি আপনার জন্য বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2022 চান।  www.badc.gov.bd চাকরির বিজ্ঞপ্তি 2022 বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে।


BADC govt Job Circular 2022- badc.teletalk.com.bd Apply online


 তাই BADC জব সার্কুলার 2022 যেমন চাকরির পদের শূন্যতা, চাকরির আবেদনের সিস্টেম, চাকরির আবেদনের শুরুর তারিখ, চাকরির আবেদনের শেষ তারিখ, বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন, চাকরির বয়সসীমা, চাকরি সম্পর্কে সমস্ত কিছু জানতে এই চাকরির বিজ্ঞপ্তির খবর সাবধানে পড়তে থাকুন।  আবেদন ফরম পূরণ, চাকরির আবেদনের শেষ তারিখ ইত্যাদি।



সংক্ষেপে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রণালয়ের অধীনে একটি স্বায়ত্তশাসিত সংস্থা যা কৃষি উন্নয়ন কর্পোরেশনের মাধ্যমে তৎকালীন "পূর্ব পাকিস্তান কৃষি উন্নয়ন কর্পোরেশন" হিসাবে প্রতিষ্ঠিত হয়েছিল।  বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের সংক্ষিপ্ত নাম বিএডিসি।


বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি বাংলাদেশীদের জন্য একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  বাংলাদেশী সকল শিক্ষিত বেকাররা সারা বাংলাদেশ থেকে BADC চাকরিতে আবেদন করার যোগ্য।  তাই ভুল করবেন না বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি চাকরির সুযোগ।


 বাংলাদেশ কৃষি উন্নয়ন করপোরেশন বিএডিসি তাদের 2 টি বিভিন্ন ক্যাটাগরিতে 14 জনকে যুক্ত করবে।  বর্তমান চাকরির বিজ্ঞপ্তি BADC-তে প্রচুর সংখ্যক পদ শূন্য রয়েছে।



এই কারণে, আপনার জন্য বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনে চাকরি পাওয়ার খুব ভালো সুযোগ।  এর জন্য, আপনাকে এই চাকরির জন্য আবেদন করতে যেতে হবে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের আবেদন অফিসিয়াল ওয়েবসাইট badc.teletalk.com.bd-এ প্রযোজ্য।


BADC Job Circular 2022 PDF File Download

তাই সময় নষ্ট করবেন না, অনুগ্রহ করে নিচের ছবিটি থেকে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি চাকরির সার্কুলার 2022 এর সঠিক তথ্য দেখুন।


BADC জব সার্কুলার 2022


 প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) নিয়োগকর্তার প্রকার সরকারী নিয়োগকর্তা ওয়েবসাইট www.badc.gov.bdজবস টাইপফুল টাইম চাকরির বিভাগ সরকারী চাকরি প্রকাশের তারিখ 01 এপ্রিল 2022সংবাদ উৎস অনলাইন


সরকারি নির্দেশ অনুযায়ী চাকরির সুবিধাসমূহ পদের সংখ্যা02মানুষের শূন্যপদের সংখ্যা14শিক্ষাগত যোগ্যতা ছবিতে পরীক্ষা করুনঅন্যান্য যোগ্যতা দেখুন নিচের আবেদনের প্রক্রিয়াঅনলাইনেআবেদনের শুরুর তারিখ 03 এপ্রিল 2022আবেদনের শেষ তারিখ 18 এপ্রিল 2022আবেদনটি নিচের ছবির লিংক   চেক করার পর আবেদন করুন



আপনি যদি বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন www.badc.gov.bd চাকরির সার্কুলার 2022 অফিসিয়াল ছবি দেখতে চান, তাহলে আপনি সঠিক জায়গায় প্রবেশ করেছেন।  আপনি এখান থেকে BADC জব সার্কুলার 2022 অফিসিয়াল ছবি ডাউনলোড করতে পারবেন।


 আমরা বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের অফিসিয়াল ওয়েবসাইট www.badc.gov.bd থেকে BADC চাকরির সার্কুলার ছবি প্রকাশ করেছি।  আপনি BADC চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি 2022 সম্পর্কে সমস্ত তথ্য পরীক্ষা করতে পারেন যা www.badc.gov.bd-এ পোস্ট করা হয়েছে।  অনুগ্রহ করে নিচের ছবি থেকে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের চাকরির বিজ্ঞপ্তি 2022 চেক করুন এবং আবেদন করার জন্য প্রস্তুতি নিন!

BADC govt Job Circular 2022- badc.teletalk.com.bd Apply online



সূত্র: বাংলাদেশ প্রতিদিন, ০১ এপ্রিল ২০২২।


 আবেদন শুরুর তারিখ: 03 এপ্রিল 2022 সকাল 10:00 এ।


 আবেদনের শেষ তারিখ: 18 এপ্রিল 2022 বিকাল 5:00 মিনিটে।


Application Related Website: http://badc.gov.bd



আমরা এখানে শুধু বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি JPG ইমেজ প্রকাশ করিনি কিন্তু আমরা এখানে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2022 পিডিএফ ফাইলও রাখি।  আমরা এই পিডিএফ ফাইলটি বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের বিজ্ঞাপন JPEG ছবি থেকে তৈরি করেছি।  নিচের ডাউনলোড লিঙ্ক চেক করুন


No comments

Powered by Blogger.