Header Ads

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি-BIWTA Job Circular 2022

 

BIWTA Job Circular 2022- jobsbiwta.gov.bd online Apply

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ BIWTA চাকরির সার্কুলার 2022 আজ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে।  এছাড়াও আমাদের বিডি সরকারি চাকরির ওয়েবসাইট nusuggestions.com-এ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি 2022।  বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশি বেকারদের জন্য একটি খুব ভাল সুযোগ।

BIWTA Job Circular 2022- jobsbiwta.gov.bd online Apply


আপনি আমাদের ওয়েবসাইটে সহজেই সমস্ত সরকারী এবং বেসরকারী চাকরির বিজ্ঞপ্তি দেখতে পাবেন।  তাই বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের চাকরির আবেদনের শুরুর তারিখ, আবেদনের প্রক্রিয়া, চাকরির শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতা, চাকরির আবেদনের শেষ তারিখ, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের চাকরির সার্কুলার অফিসিয়াল ছবি জানতে এই চাকরির বিজ্ঞপ্তিটি মনোযোগ সহকারে পড়ুন।  বিস্তারিত নিচে দেওয়া আছে.

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ বাংলাদেশ সরকারের একটি স্বায়ত্তশাসিত সংস্থা, যা দেশীয় জাহাজ চলাচল নিয়ন্ত্রণ করে।  এটি নৌযানের জন্য বিভিন্ন আইন ও নীতির খসড়া প্রণয়ন, অনুমোদন, নিবন্ধনসহ নৌযান পরিবহন নিয়ন্ত্রণ ও উন্নয়নের জন্য দায়ী।  এর সদর দপ্তর ঢাকার মতিঝিলে অবস্থিত এবং এটি বাংলাদেশের নৌ পরিবহন মন্ত্রণালয়ের অধীনে।

আপনি কি বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ বিআইডব্লিউটিএ চাকরির বিজ্ঞপ্তি 2022 অনুসন্ধান করছেন?  আপনি যদি চান, সুখবর হল বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের নতুন চাকরির বিজ্ঞপ্তি বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ তাদের শূন্য পদে কিছু লোককে যুক্ত করবে।  বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তিতে এই নম্বরগুলি উল্লেখ করা হয়েছে।  বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি মানুষ, পুরুষ এবং মহিলা উভয়ের জন্যই আবেদন করতে পারে।  আগ্রহী ব্যক্তিরা বাংলাদেশ থেকে যেকোনো জায়গায় আবেদন করতে পারবেন।

প্রার্থীদের বয়স ১৮ থেকে ৩০ হতে হবে। বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের আবেদনের শেষ তারিখ ৩১ জানুয়ারি ২০২২। আগ্রহী ব্যক্তিদের বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের চাকরির জন্য পোস্ট অফিসের মাধ্যমে আবেদন করতে হবে।  অনুগ্রহ করে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের চাকরির সার্কুলার ছবিতে আরও চাকরির তথ্য দেখুন।

BIWTA জব সার্কুলার 2022

নিয়োগকর্তা বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ চাকরির খবরের উৎস অনলাইন জব প্রকাশের তারিখ 03 এপ্রিল 2022 চাকরির ধরন সরকারি চাকরি চাকরির বয়সসীমা নীচে দেখুন মোট পদ 24 ম্যান শূন্যপদ361

চাকরির শিক্ষাগত যোগ্যতা নীচের ছবিতে দেখুনঅন্যান্য যোগ্যতা নীচে দেখুন চাকরির আবেদন প্রক্রিয়া অনলাইনে চাকরির আবেদন শুরুর তারিখ নিচে দেখুন চাকরির আবেদনের শেষ তারিখ 30 এপ্রিল   2022 অফিসিয়াল ওয়েবসাইট www.biwta.gov.bd



BIWTA Job Circular 2022- jobsbiwta.gov.bd online Apply


সূত্র: ইত্তেফাক, 03 এপ্রিল 2022।

শেষ তারিখ: 30 এপ্রিল 2022।

Apply: http://jobsbiwta.gov.bd/





এছাড়াও, BIWTA জব সার্কুলার 2022 পিডিএফ ফাইল ডাউনলোড লিঙ্ক আমাদের ওয়েবসাইটে উপলব্ধ।  এখান থেকে আপনি www.biwta.gov.bd জব সার্কুলার 2022 পিডিএফ ফাইল ছবি ডাউনলোড করতে পারবেন কোনো ঝামেলা ছাড়াই।  আমরা এখানে BIWTA চাকরির সার্কুলার আপলোড করেছি যা বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছিল।  বাংলাদেশ অভ্যন্তরীণ জল পরিবহন কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি 2022 পিডিএফ ফাইলের নীচে দেখুন

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষের উপরের চাকরির সার্কুলার ছবিতে সমস্ত চাকরি দেখুন এবং আপনার শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতার সাথে মেলে এমন একটি বেছে নিন।  আপনি যদি বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের 2022 সালের চাকরির বিজ্ঞপ্তিটি পছন্দ করেন তবে ব্যবস্থা নিন।

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল চাকরির সার্কুলার ছবিতে যে সময় ও তারিখ উল্লেখ করেছে তা আপনাকে অবশ্যই আবেদন করতে হবে।  এছাড়াও, আপনি বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আরও বিশদ জানতে পারেন।  তাছাড়া, আমরা উপরের কাজের টেবিলে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের অফিসিয়াল ওয়েবসাইট শেয়ার করেছি।

No comments

Powered by Blogger.