Header Ads

সিনজেনটা এগ্রো-কেমিক্যাল লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 Syngenta group Job Circular 2022


Syngenta জব সার্কুলার 2022 Syngenta গ্রুপের অফিসিয়াল ওয়েবসাইট https://www.syngenta.com এ পোস্ট করা হয়েছে।  এছাড়াও, Syngenta New Job Circular 2022 BD সরকারি চাকরি –nusuggestions -এ উপলব্ধ।

Syngenta group Job Circular 2022



 Syngenta একটি আন্তর্জাতিক কৃষি বীজ এবং কৃষি কেমিক্যাল কোম্পানি।  এটি 13 নভেম্বর 2000 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। সিনজেনটা বাংলাদেশী চাকরিপ্রার্থীদের জন্য তাদের সেক্টরে ক্যারিয়ারের সুযোগ দেয়।  আপনি 2022 সালের Syngenta চাকরির সার্কুলার প্রয়োগ করে একটি আন্তর্জাতিক এগ্রিকেমিক্যাল কোম্পানিতে চাকরি পেতে পারেন।


অনুগ্রহ করে 2022 সালের Syngenta জব সার্কুলার নিচের সমস্ত ডেটা চেক করুন এবং Syngenta চাকরির সার্কুলার প্রয়োগ করার জন্য প্রস্তুতি নিন।  আপনি যদি 2022 সালে নির্ভরযোগ্য কৃষি কেমিক্যাল কোম্পানির চাকরি পেতে চান তাহলে Syngenta Group Job Circular 2022 এড়িয়ে যাবেন না।



সিনজেনটা বাংলাদেশের একটি কৃষি রাসায়নিক ও বীজ কোম্পানি।  সিনজেনটা বেকারদের জন্য চাকরির অফার ঘোষণা করেছে।  বাংলাদেশের সকল চাকরিপ্রার্থীরা সিনজেনটা চাকরির সার্কুলার প্রয়োগ করতে পারবেন যদি তাদের শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতা থাকে।


 সিনজেনটা বাংলাদেশের একটি ভালো এবং নির্ভরযোগ্য বেসরকারি কৃষি রাসায়নিক বেসরকারি কোম্পানি।  উপরের নিয়োগের ছবিতে উল্লিখিত সঠিক সময় এবং তারিখের মধ্যে আপনাকে এই এগ্রোকেমিক্যাল কোম্পানির চাকরির জন্য আবেদন করতে হবে।  নিচের চাকরির বিজ্ঞাপনের ছবিতে সিনজেনটা এগ্রোকেমিক্যাল কোম্পানির আবেদন প্রক্রিয়া চাকরির বিজ্ঞপ্তি দেখুন।


এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রয়োগ করার জন্য আপনাকে Syngenta-এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে।  আগ্রহী প্রার্থীদের Syngenta চাকরির বিজ্ঞপ্তি 2022  — — 2022-এর মধ্যে জমা দিতে হবে। অনুগ্রহ করে নিচে Syngenta অ্যাপয়েন্টমেন্ট বিজ্ঞপ্তি 2022 দেখুন।



চাকরির সারাংশ

 নিয়োগকর্তা সিনজেন্টা এগ্রোকেমিক্যাল কোম্পানি নিয়োগকর্তার ধরন এগ্রোকেমিক্যাল প্রাইভেট কোম্পানি অফিসিয়াল ওয়েবসাইট www.syngenta.com.bd  SourceOnlinePublish date18 April 2022Total post01



মোট ম্যান অনুগ্রহ করে নীচের চাকরির ছবি দেখুন শিক্ষাগত যোগ্যতা অনুগ্রহ করে চাকরির বিজ্ঞাপনের ছবিতে দেখুনঅন্যান্য যোগ্যতা সার্কুলার ছবিতে দেখুন চাকরির বেতন নীচের অন্যান্য সুবিধা দেখুন নিয়োগের ছবিতে দেখুন চাকরির আবেদন প্রক্রিয়াঅনলাইনে আবেদন করার শেষ তারিখ 21 এপ্রিল 2022 নিচের ছবির পরে অনলাইনে আবেদনের লিংক

 দেখুন




Syngenta এর অফিসিয়াল ওয়েবসাইট বেকারদের জন্য প্রথমবারের মতো এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  নিচের অফিসিয়াল অ্যাপয়েন্টমেন্ট বিজ্ঞপ্তি থেকে চাকরির সময়সীমা, চাকরির জন্য প্রযোজ্য সিস্টেম, একাডেমিক যোগ্যতা, চাকরির নিয়ম, বেতন এবং আরও অনেক কিছু চেক করুন।  এছাড়াও, আপনি Syngenta কর্তৃপক্ষের ওয়েবসাইট থেকে Syngenta জব সার্কুলার 2022 চেক করতে পারেন।  অনুগ্রহ করে উপরের চাকরির সারাংশ সারণীতে লিঙ্ক করা অফিসিয়াল ওয়েবসাইট দেখুন।

Syngenta group Job Circular 2022



শেষ তারিখ: 21 এপ্রিল 2022।


Syngenta Job Circular 2022 PDF ফাইল ইমেজ ফর্মেশন এই বেসরকারী চাকরির পোস্টে প্রকাশিত হয়েছে যা Syngenta প্রাইভেট কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।  নিচের পিডিএফ ফাইল ডাউনলোড লিঙ্কে ক্লিক করে আপনি সহজেই পিডিএফ ফাইল ইমেজ ফরম্যাট সিনজেনটা জব সার্কুলার 2022 দেখতে এবং ডাউনলোড করতে পারেন।  পিডিএফ ইমেজ ডাউনলোড লিঙ্ক নীচে চেক করুন.



No comments

Powered by Blogger.