Header Ads

বিয়াম ফাউন্ডেশন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 BIAM Foundation  ngo  Job Circular 2022 PDF



BIAM ফাউন্ডেশন জব সার্কুলার 2022 আজ আমাদের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে যা থেকে BIAM ফাউন্ডেশনের কর্তৃপক্ষ অনলাইনে প্রকাশ করেছে।  বিয়ামের পুরো নাম বাংলাদেশ ইনস্টিটিউট অফ অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ম্যানেজমেন্ট ফাউন্ডেশন।  বর্তমান সময়ে, বিয়াম ফাউন্ডেশন জব বাংলাদেশে একটি নির্ভরযোগ্য চাকরি।  নিঃসন্দেহে BIAM ফাউন্ডেশন জব সার্কুলার 2022 শিক্ষিত বেকারদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।


BIAM Foundation  ngo  Job Circular 2022 PDF


যে কেউ এই সুযোগ নিতে পারেন.  আপনি বিয়াম ফাউন্ডেশনের চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত কিছু জানতে পারবেন যেমন বিয়াম ফাউন্ডেশনের জন্য এই চাকরির সার্কুলারটির জন্য কত শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন?  মোট পদ শূন্যতা, আবেদন শুরুর তারিখ, আবেদনের শেষ তারিখ, অন্যান্য যোগ্যতা, বিয়াম ফাউন্ডেশন এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে আবেদন করুন।  তাই আপনার যদি বিয়াম ফাউন্ডেশনের চাকরিতে আগ্রহ থাকে তবে মনোযোগ সহকারে পড়তে থাকুন।



বিয়াম ফাউন্ডেশন / বাংলাদেশ ইনস্টিটিউট অফ অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ম্যানেজমেন্ট বাংলাদেশের একটি স্বায়ত্তশাসিত রাষ্ট্রীয় ব্যবসা প্রতিষ্ঠান এবং এটি বাংলাদেশের ঢাকায় অবস্থিত।


আপনি কি নতুন জনপ্রিয় বেসরকারি চাকরির সার্কুলার 2022 খুঁজছেন?  তুমি যদি চাও".  তারপর সুসংবাদ হল বিয়াম ফাউন্ডেশন তাদের তিনটি খালি পদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  নিঃসন্দেহে বিয়াম ফাউন্ডেশনের নতুন চাকরির বিজ্ঞপ্তি বেকারদের জন্য একটি চমৎকার খবর।  বিয়াম ফাউন্ডেশন  বিভিন্ন চাকরির পদ বিভাগে মোট 18জনকে নিয়োগ দেবে।


2020 সালের এই নতুন চাকরির সার্কুলার 2020-এ BIAM ফাউন্ডেশনের চাকরির জন্য পুরুষ এবং মহিলা উভয়ই আবেদন করতে পারবেন। প্রার্থীদের BIAM ফাউন্ডেশনের চাকরির জন্য ম্যানুয়ালি আবেদন করতে হবে।  BIAM ফাউন্ডেশন জব সার্কুলার অফ 2020 আবেদনের শেষ তারিখ 31 জানুয়ারী 2022 প্রযোজ্য। এছাড়াও, আপনি BIAM ফাউন্ডেশন চাকরির সার্কুলার চিত্রের নীচে আরও বিশদ বিবরণ পেতে পারেন যা BIAM ফাউন্ডেশন দ্বারা প্রকাশিত হয়েছে।


বিয়াম ফাউন্ডেশন জব সার্কুলার

 নিয়োগকর্তা BIAM ফাউন্ডেশন নিয়োগকর্তার প্রকার সরকারী চাকরির প্রকার বেসরকারী কোম্পানি চাকরির খবর উত্স অনলাইন জব প্রকাশিত তারিখ 19 এপ্রিল 2022 মোট লোক শূন্যপদ18



শিক্ষাগত যোগ্যতা নিচের চাকরির সার্কুলার ছবিতে দেখুনঅন্যান্য যোগ্যতা নিচে দেখুন আবেদন প্রক্রিয়া ম্যানুয়ালি আবেদনের শেষ তারিখ 25 মে 2022 অফিসিয়াল ওয়েবসাইট www.biam.org.bd চাকরির বেতন সরকারি বেতন স্কেল অনুযায়ী চাকরির সুবিধাবিডি সরকারের ভূমিকা অনুযায়ী


আমরা বিয়াম ফাউন্ডেশন দ্বারা প্রকাশিত BIAM ফাউন্ডেশন জব সার্কুলার 2022 ইমেজ শেয়ার করেছি।  আপনি বিয়াম ফাউন্ডেশনের নীচের অফিসিয়াল কাজের সার্কুলার ইমেজ থেকে সমস্ত জিনিস জানতে পারবেন।  এছাড়াও, আমরা BIAM ফাউন্ডেশন জব সার্কুলার 2022 PDF ফাইল শেয়ার করেছি।  আপনার যদি BIAM ফাউন্ডেশন জব সার্কুলার পিডিএফ ফাইলের প্রয়োজন হয় তবে আপনি আমাদের ওয়েবসাইট থেকে সহজেই এটি সংগ্রহ করতে পারেন।  আপনার প্রয়োজন হলে ডাউনলোড লিঙ্ক নীচে দেখুন.

BIAM Foundation  ngo  Job Circular 2022 PDF


সূত্র: বাংলাদেশ প্রতিদিন, 19 এপ্রিল 2022।


 শেষ তারিখ: 25 মে 2022।


No comments

Powered by Blogger.