Header Ads

অপসোনিন ফার্মা লিমিটেড জব সার্কুলার 2022

 Opsonin Pharma Limited Job Circular 2022




অপসোনিন ফার্মা লিমিটেড জব সার্কুলার 2022 বাংলাদেশের ফার্মাসিউটিক্যালস চাকরি প্রার্থীর জন্য অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।  এছাড়াও BD সরকারি চাকরি Opsonin ফার্মাসিউটিক্যালস লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি পাওয়া যায়।  আমরা অপসোনিন ফার্মা লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইট http://www.opsonin-pharma.com থেকে Opsonin Pharma LTD জব সার্কুলার 2022 সমস্ত ডেটা সংগ্রহ করেছি।


Opsonin Pharma Limited Job Circular 2022


 আপনি এই পৃষ্ঠায় অপসোনিন ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার 2022 সম্পর্কে সমস্ত ডেটা সহজেই দেখতে পাবেন।  তাই আপনাকে অপসোনিন ফার্মার অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে না।  আমরা আবেদন প্রক্রিয়া, চাকরির পরীক্ষার তারিখ, চাকরির পরীক্ষার ফি, বেতন ভাগ করেছি।  আবেদনের পদ্ধতি প্রয়োগ করুন, শুরুর তারিখ এবং সময়সীমা প্রয়োগ করুন এবং আরও অনেক কিছু।  তাই দেরি করবেন না অপসোনিন ফার্মা চাকরির জন্য একটি ভাল প্রাইভেট কোম্পানির চাকরিতে আবেদন করতে যদি আপনি যোগ্য লোক হন।



অপসোনিন ফার্মা লিমিটেড বাংলাদেশের একটি ফার্মাসিউটিক্যাল কোম্পানি যা 1956 সালে প্রতিষ্ঠিত হয়েছিল। আইএমএস হেলথ (ইন্টারকন্টিনেন্টাল মার্কেটিং সার্ভিসেস, হেলথ) রিপোর্ট অনুযায়ী, অপসোনিন ফার্মা লিমিটেড বিক্রয়ের দিক থেকে বাংলাদেশের চতুর্থ বৃহত্তম ফার্মাসিউটিক্যাল কোম্পানি।



আপনি কি বাংলাদেশে নতুন ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার দেখতে চান?  আপনি যদি চান তাহলে, আপনি সঠিক জায়গায় প্রবেশ করুন.  অপসোনিন ফার্মা বাংলাদেশে ফার্মা চাকরি প্রার্থীর জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  আপনি যদি একজন ফার্মা চাকরির সন্ধানকারী হন, তাহলে আপনি এখান থেকে এই ফার্মা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।


 অপসোনিন ফার্মাসিউটিক্যালসের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, অপসোনিন ফার্মাসিউটিক্যালস এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের ফার্মাসিউটিক্যাল কোম্পানিতে যোগ্য ব্যক্তিদের নিয়োগ করতে চায়।  আপনি যদি একজন শিক্ষিত ব্যক্তি হন এবং আপনি যদি বাংলাদেশে ফার্মা চাকরিতে বিনিয়োগ করে থাকেন, তাহলে আপনি এই Opsonin Pharma Limited চাকরির জন্য আবেদন করতে পারেন।



চাকরির সংক্ষিপ্ত সারাংশ নিয়োগকর্তা অপসোনিন ফার্মাসিউটিক্যালস লিমিটেড নিয়োগকর্তার প্রকার ফার্মাসিউটিক্যালস কোম্পানি অফিসিয়াল ওয়েবসাইটwww.opsonin-pharma.comজবস ক্যাটাগরি বেসরকারী কোম্পানি জবজবস টাইপফুল টাইম নিউজ সোর্সঅনলাইন প্রকাশের তারিখ  14 এপ্রিল 2022



পদের নাম দেখুন নিচের ছবিতে মোট ম্যান দেখুন শিক্ষাগত যোগ্যতা নীচে দেখুন অন্যান্য যোগ্যতা নিয়োগের ছবিতে দেখুন চাকরির আবেদনের প্রক্রিয়া দেখুন চাকরির আবেদন শুরুর তারিখ ইতিমধ্যেই ইন্টারভিউ শুরু করার তারিখ 22 এপ্রিল 2022



অপসোনিন নিয়োগ বিজ্ঞপ্তির চিত্র আমাদের ওয়েবসাইটের দর্শকদের জন্য এখানে উপলব্ধ।  আপনি নীচের ছবিটি থেকে অপসোনিন ফার্মা লিমিটেড জব সার্কুলার 2022 সম্পর্কে সমস্ত তথ্য দেখতে পাবেন।


 আমরা এখানে একটি অপসোনিন ফার্মা জব সার্কুলার ইমেজ প্রকাশ করেছি যে চাকরির সার্কুলার ছবি অপসোনিন ফার্মাসিউটিক্যালস অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।  অনুগ্রহ করে নিচে অপসোনিন ফার্মাসিউটিক্যালসের চাকরির বিজ্ঞপ্তি দেখুন।


Opsonin Pharma Limited Job Circular 2022



সূত্র: ইত্তেফাক, ১৪ এপ্রিল ২০২২।


 লিখিত পরীক্ষার তারিখ: 22 এপ্রিল 2022।


চাকরিপ্রার্থীরা আমাদের ওয়েবসাইট থেকে পিডিএফ ফাইল ফরম্যাটে অপসোনিন ফার্মাসিউটিক্যালস জব সার্কুলার 2022 ডাউনলোড করতে পারেন।  আমরা উপরের বিজ্ঞপ্তি থেকে Opsonin Pharma Job Circular Notice PDF ফাইলে রূপান্তর করেছি, যাতে চাকরি প্রার্থীরা সহজেই আমাদের ওয়েবসাইট থেকে এটি ডাউনলোড করতে পারেন এবং এই চাকরির সাথে সম্পর্কিত সমস্ত তথ্য খুব স্পষ্টভাবে জানতে পারেন।  আপনি যদি অপসোনিন ফার্মাসিউটিক্যালস জব সার্কুলারের PDF ফাইলটি ডাউনলোড করতে চান তবে নীচের লিঙ্কে ক্লিক করুন।


আপনি কি অপসোনিন ফার্মা জব সার্কুলার 2022-এর জন্য আবেদন করতে প্রস্তুত?  আপনি যদি বলেন ‘হ্যাঁ’ তাই আপনি সঠিক জায়গায় প্রবেশ করেছেন।  আপনি সহজেই অপসোনিন ফার্মা চাকরির জন্য অনলাইনে আবেদন করতে পারেন যে অনলাইন আবেদনের লিঙ্কটি আমরা উপরে বিভাগে ভাগ করেছি।  Opsonin Pharma Limited Job 2022-এর আবেদনের জন্য অনুগ্রহ করে সেই লিঙ্কে ক্লিক করুন। Opsonin Pharma Job Circular 2022 ছবিতে উল্লিখিত সঠিক তারিখের মধ্যে আপনার চাকরির আবেদন জমা দিন।



No comments

Powered by Blogger.