Header Ads

কমিউনিটি বেইজড হেল্‌থ কেয়ার (cbhc) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 Bangladesh Community Health Center Job Circular 2022




কমিউনিটি ভিত্তিক স্বাস্থ্যসেবা চাকরির বিজ্ঞপ্তি 2022। কমিউনিটি ক্লিনিক নতুন আসন্ন চাকরির সার্কুলার 2022। বাংলাদেশ কমিউনিটি-ভিত্তিক স্বাস্থ্যসেবা (CBHC) চাকরির বিজ্ঞপ্তি 2022 প্রকাশিত হয়েছে।  www.communityclinic.gov.bd-এ প্রকাশিত কমিউনিটি হেলথ কেয়ার চাকরির বিজ্ঞপ্তি।  তাছাড়া, কমিউনিটি ভিত্তিক স্বাস্থ্যসেবা চাকরির সার্কুলার www.nusuggestions.com- প্রকাশিত হয়েছে।  কমিউনিটি ভিত্তিক হেলথ কেয়ার জব সার্কুলার 2022। কমিউনিটি ভিত্তিক হেলথ কেয়ার জব সার্কুলার এর বিস্তারিত সার্কুলার এখানে আছে।  তাছাড়া সম্পূর্ণ সার্কুলার এবং চাকরির বিশদ অফিসিয়াল ওয়েবসাইট এবং আমার ওয়েবসাইটেও পাওয়া যায়।


Bangladesh Community Health Center govt Job Circular 2022


বাংলাদেশ কমিউনিটি হেলথ সেন্টারের চাকরির সার্কুলার 2022 বাংলাদেশ কমিউনিটি হেলথ সেন্টার কর্তৃপক্ষের দ্বারা একটি অনলাইন ওয়েব পোর্টালে প্রকাশিত হয়েছে।  এটি বাংলাদেশী চাকরির খবর সন্ধানকারীর হট খবর।  যারা 2022 সালে একটি ভাল এবং নির্ভরযোগ্য চাকরি পেতে চায় তাদের কাছে একটি দুর্দান্ত খবর রয়েছে।  স্বাস্থ্য জব সার্কুলার 2022 বেকার লোকেদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।



আপনি আমাদের ওয়েবসাইট থেকে সহজে এবং দ্রুত হেলথ সেন্টার জব সার্কুলার 2022 সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন যেমন হেলথ সেন্টার জব সার্কুলার 2022 কখন শুরু হবে?  স্বাস্থ্য কেন্দ্রে চাকরি 2022 পেতে কত শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন?  মোট পোস্ট, মোট ম্যান ভ্যাকেন্সি, আবেদনের শুরুর তারিখ এবং আবেদনের শেষ তারিখে আবেদন করুন, তাই বাংলাদেশ সরকারী চাকরিতে আগ্রহ থাকলে এই চাকরির বিজ্ঞপ্তি পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।



বাংলাদেশিদের অধিকাংশই বাংলাদেশ সরকারের চাকরির বিজ্ঞপ্তি পছন্দ করে।  আপনি কি আমার সাথে একমত হয়?  হ্যাঁ বা না নীচে মন্তব্য করুন।  বাংলাদেশ কমিউনিটি হেলথ সেন্টারের চাকরির বিজ্ঞপ্তি 2022 অনলাইন ওয়েব পোর্টালে বাংলাদেশ কমিউনিটি হেলথ সেন্টার কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত।  এছাড়াও, আমরা আমাদের ওয়েবসাইটে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছি।  বাংলাদেশ কমিউনিটি হেলথ সেন্টার - পদে লোক নিয়োগ করবে।  আপনার যদি আগ্রহ এবং যোগ্যতা থাকে তবে আপনি এখন এই চাকরির বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন।  নীচে বিস্তারিত দেখুন


কমিউনিটি ক্লিনিক নিয়োগ বিজ্ঞপ্তি  ২০২২ প্রকাশ  পদ সংখ্যা  ৮০৮টি


কমিউনিটি ক্লিনিক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। ৫ ক্যাটাগরিতে মোট ৮০৮ জন নিয়োগ দেবে কমিউনিটি বেইজড হেলথ কেয়ারের (সিবিএইচসি) কমিউনিটি ক্লিনিক স্বাস্থ্য সহায়তা ট্রাস্ট (সিসিএইচএসটি)।  অনলাইনে আবেদন করতে হবে ১০ এপ্রিল সকাল ১০টা থেকে ৯ মে ২০২২ বিকাল ৫টার মধ্যে।


পদের সংখ্যা


অফিস সহকারী কাম ডাটা এন্ট্রি অপারেটর – ২টি


কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) – ৭৯৭টি


স্টোর কিপার – ১টি


গাড়ী চালক – ৫টি


অফিস সহায়ক (এমএলএসএস) – ৩টি



প্রার্থীর বয়স


১০ এপ্রিল ২০২২ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে থাকতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে সরকারি বিধি অনুযায়ী ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

Bangladesh Community Health Center govt Job Circular 2022

সূত্র: ইত্তেফাক, 06 এপ্রিল 2022


আবেদনের নিয়ম


আবেদন করতে হবে অনলাইনে। আবেদনের লিংক : http://cbhc.teletalk.com.bd


পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য পাওয়া যাবে এই ওয়েবসাইটে : www.communityclinic.gov.bd




No comments

Powered by Blogger.