Header Ads

৩৯৩ পদে সোনালী ব্যাংক লিমিটেডে আকর্ষনীয় বেতনে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 ৩৯৩ পদে সোনালী ব্যাংক লিমিটেডে আকর্ষনীয় বেতনে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

সোনালী ব্যাংকের চাকরির সার্কুলার 2023 সম্প্রতি আমাদের ওয়েবসাইট www.nusuggestions.com এ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।  এ কিছু নতুন শূন্যপদ অফার করুন।  একইভাবে সোনালী ব্যাংকের তালিকাভুক্তির বিজ্ঞপ্তি পাওয়া যায়।  সোনালী ব্যাংক লিমিটেড হল বাংলাদেশের প্রধান রাষ্ট্রীয় ড্রাইভিং পাবলিক বিজনেস ব্যাংক।  আমরা তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সোনালী ব্যাংক লিমিটেড চাকরির সার্কুলার 2022 সংগ্রহ করেছি এবং বাংলাদেশী জনপ্রিয় চাকরির পোর্টালে প্রকাশ করেছি এখানে ইমেজ ফাইলে চাকরির সার্কুলার নীচে সংযুক্ত করা হয়েছে। সোনালী ব্যাংকের চাকরি নিয়োগ 2022, এখন উন্মুক্ত।  সোনালী ব্যাংক বাংলাদেশ লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি কিছু নতুন শূন্য পদ। , একজন স্নাতক পাস ছাত্রও সোনালী ব্যাংক বাংলাদেশ সার্কুলার 2022-এ প্রযোজ্য।

Sonali Bank Jobs Circular 2023



সোনালী ব্যাংকের চাকরির সার্কুলার 2023 চাকরির বিবরণ




 সোনালী ব্যাংকের চাকরির সার্কুলার 2023 চিত্র ফাইলে নীচে দেওয়া হয়েছে।  সোনালী ব্যাংক লিমিটেড পরিমাপ প্রয়োগের পাশাপাশি সমস্ত ব্যাংক কাজ আমাদের সাইটে অ্যাক্সেসযোগ্য।  সোনালী ব্যাংক লিমিটেড দেশের শীর্ষস্থানীয় একটি বেসরকারি বাণিজ্যিক ব্যাংক যা বহু বছর ধরে ব্যবসা করছে।  মূল চিত্র ফাইলের নীচে সাবধানে দেখুন যদি আপনার জন্য কোন পোস্টের অবস্থান সঠিক থাকে তবে আমরা যত তাড়াতাড়ি সম্ভব আবেদন করতে বলি।  এছাড়াও অনুগ্রহ করে আপনার বন্ধুদের এই চাকরির সার্কুলারটি পড়ুন তারাও আবেদন করতে পারবেন যদি তাদের শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতার প্রয়োজন হয়।


সোনালী ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2023 চাকরির সারসংক্ষেপ




 প্রতিষ্ঠানের নাম: সোনালী ব্যাংক লিমিটেড

 পদের নাম: সিনিয়র অফিসার

 পোস্ট করা হয়েছে: 22 ডিসেম্বর 2021

 কাজের ধরন: ফুলটাইম

 শূন্যপদ: 922 

 অভিজ্ঞতা: একটি সার্কুলার অনুযায়ী

 বেতন: সার্কুলার বিজ্ঞপ্তি টা দেখুন

 চাকরির অবস্থান: একটি সার্কুলার অনুযায়ী

 অফিসিয়াল ওয়েবসাইট: www.erecuitment.bb.org.bd

 আবেদনের শেষ তারিখ: 31 জানুয়ারী 2023

 সূত্র: bdjobs.com

.


সোনালী ব্যাংকের চাকরির সার্কুলার 2023 চিত্র ফাইল


Sonali Bank Jobs Circular 2023

Sonali Bank Jobs Circular 2023



 এখানে আমরা প্রত্যেকের জন্য সোনালী ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 ইমেজ এবং সোনালী ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2022 পিডিএফ ডাউনলোড পদ্ধতি সংযুক্ত করেছি।  বিজ্ঞপ্তি দেখুন এবং প্রয়োজন হিসাবে সংরক্ষণ করুন.


Apply:  https://erecruitment.bb.org.bd/onlineapp/joblist.php


 





No comments

Powered by Blogger.