Header Ads

বাংলাদেশ কাস্টমস হাউজ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 কাস্টমস হাউস, পানগাঁও চাকরির বিজ্ঞপ্তি 2023 – pch.teletalk.com.bd অনলাইনে আবেদন করুন


কাস্টমস হাউস, পানগাঁও চাকরির বিজ্ঞপ্তি 2023 কাস্টমস হাউস, পানগাঁও কর্তৃপক্ষ কর্তৃক www.pch.gov.bd এ প্রকাশিত হয়েছে।  কাস্টমস হাউস, পানগাঁও চাকরির বিজ্ঞপ্তি 2023 হল 2023 সালের সেরা সরকারি চাকরির বিজ্ঞপ্তিগুলির মধ্যে একটি৷ আপনি যদি 2023 সালে কাস্টমস হাউস, পানগাঁও চাকরি পেতে চান, তাহলে আপনার এই নিবন্ধটি A থেকে Z পড়তে হবে৷ আমরা PCH জব সার্কুলার 2023 এর সাথে শেয়ার করেছি৷  এই পৃষ্ঠায় সমস্ত তথ্য।

Customs House, Pangaon Job Circular 2023


 কাস্টমস হাউস, পানগাঁও চাকরির বিজ্ঞপ্তি 2023



কাস্টমস হাউস, পানগাঁও এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে 07টি চাকরির পদের জন্য 18 জনকে যুক্ত করতে চলেছে।  কাস্টমস হাউস, পানগাঁও চাকরির আবেদন পদ্ধতি অনলাইন।  চাকরির আবেদন শুরু হওয়ার তারিখ 31 জানুয়ারী 2023 এবং আবেদনের শেষ তারিখ 19 ফেব্রুয়ারি 2023। আপনার চাকরির আবেদন জমা দেওয়ার জন্য আপনাকে http://pch.teletalk.com.bd ওয়েবসাইটে যেতে হবে।


 PCH জব সার্কুলার 2023


 আপনি যদি pch.teletalk.com.bd চাকরির সার্কুলার 2023 দেখতে চান, তাহলে আপনি আমাদের ওয়েবসাইটে সঠিক সরকারি চাকরির পোস্টে আসেন।  আপনি আমাদের ওয়েবসাইটে কাস্টমস হাউস, পানগাঁও জব সার্কুলার 2023 দেখতে পারেন যা অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।  বর্তমানে কাস্টমস হাউস, পানগাঁও চাকরি বিডিতে সেরা সরকারি চাকরির একটি।  আমার দৃষ্টিকোণ থেকে, কাস্টমস হাউস, পানগাঁও চাকরির বিজ্ঞপ্তি 2023 একটি চমৎকার সরকারি চাকরির বিজ্ঞপ্তি




বাংলাদেশের সমস্ত যোগ্য চাকরি প্রার্থীরা কাস্টমস হাউস, পানগাঁও চাকরির জন্য আবেদন করার যোগ্য।  একটি কাস্টমস হাউস, পানগাঁও চাকরি পেতে, আপনাকে চাকরির জন্য আবেদন করার জন্য সঠিক চাকরির পোস্ট বেছে নিতে হবে।  এছাড়াও, আপনাকে সঠিক সময় এবং তারিখের মধ্যে চাকরির আবেদনের ফি দিতে হবে।


 মনে রাখবেন, কাস্টমস হাউস, পানগাঁও চাকরির বিজ্ঞপ্তির আবেদনের শেষ তারিখ 19 ফেব্রুয়ারি 2023। এর জন্য, আপনাকে সেই সময়ের মধ্যে অনলাইনে আপনার চাকরির আবেদন পূরণ করতে হবে।  নীচে আরও তথ্য দেখুন এবং কাস্টমস হাউস, পানগাঁও জব সার্কুলার 2023-এ আবেদন করার জন্য সঠিক চাকরির পোস্ট বেছে নিন।





কাজের সংক্ষিপ্ত বিবরণ

 নিয়োগকর্তা কাস্টমস হাউস, পানগাঁও

 চাকরির ধরন পূর্ণ-সময়ের  

উত্স অনলাইন 

প্রকাশের তারিখ 29 জানুয়ারী 2023

 চাকরির বিভাগ সরকারি  

চাকরির মোট পোস্ট07

 মোট 18 জন

লিঙ্গ নারী ও পুরুষ উভয়ের  আবেদন করতে পারবেন

বয়স ১৮ থেকে ৩০ 

বেতন ৮,২৫০ টাকা থেকে ২৪,৬৮০ টাকা

 শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস, এইচএসসি পাস, ডিগ্রি পাস 

অন্যান্য অভিজ্ঞতা দেখুন  ফেব্রুয়ারি 2023


প্রসেসঅনলাইনে আবেদন করুন 

আবেদন ফি112/223 টাকা

আবেদন ফি প্রসেস অনলাইনে

 টেলিটক প্রিপেইড সিমের মাধ্যমে  

আবেদন শুরুর তারিখ 31 জানুয়ারী 2023

আবেদনের শেষ তারিখ 19 ফেব্রুয়ারি 2023



Customs House, Pangaon Job Circular 2023



সূত্র: দ্য ডেইলি স্টার, ২৯ জানুয়ারি ২০২৩।


 আবেদনের পদ্ধতি: অনলাইন।


 অনলাইন আবেদন শুরুর তারিখ: 31 জানুয়ারী 2023 সকাল 09:00 এ।


 অনলাইনে আবেদনের শেষ তারিখ: 23 ফেব্রুয়ারি 2023 বিকাল 4:00 মিনিটে।


 অনলাইন আবেদন: http://pch.teletalk.com.bd।


 কাস্টমস হাউস, পানগাঁও চাকরির আবেদন


 কাস্টমস হাউস, পানগাঁও চাকরির আবেদন পদ্ধতি অনলাইন।  অনলাইনে আবেদনপত্র পূরণ করতে আপনাকে http://pch.teletalk.com.bd-এ যেতে হবে।  এছাড়াও, আপনাকে সম্পূর্ণ অনলাইন চাকরির আবেদনপত্রের 72 ঘন্টার মধ্যে কাস্টমস হাউস, পানগাঁও চাকরির আবেদনের ফি দিতে হবে।


 pch.teletalk.com.bd আবেদন করুন


 কাস্টমস হাউস, পানগাঁও চাকরিতে আবেদন করার জন্য ধাপে ধাপে নিচের প্রক্রিয়াটি করুন।  নীচে থেকে একটি একক অংশ ভুল করবেন না।  তাই আপনার চাকরির আবেদনপত্র পূরণ করতে সতর্ক থাকুন।


No comments

Powered by Blogger.