Header Ads

৪৯৪ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা গ্রাম উন্নয়ন কর্ম (গাক) নিয়োগ বিজ্ঞপ্তি

 ৪৯৪ পদে বেসরকারি উন্নয়ন সংস্থা গ্রাম উন্নয়ন কর্ম (গাক) নিয়োগ বিজ্ঞপ্তি




গ্রাম উন্নয়ন কর্ম গার্ক এনজিও লিমিটেড সম্প্রতি তাদের অফিসিয়াল ওয়েবসাইট www.gukbd.net এবং সংবাদপত্রে গুক এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2023 প্রকাশিত হয়েছে।  গ্রাম উন্নয়ন কর্ম এনজিও তাদের প্রতিষ্ঠানে নিয়মিত লোক নিয়োগ করে।  চাকরির বিজ্ঞপ্তি অনুযায়ী তারা তাদের প্রতিষ্ঠানে কিছু লোক নিয়োগ করবে।  এই নিবন্ধে, আমরা গ্রাম উন্নয়ন কর্ম এনজিও জব সার্কুলার 2023 সম্পর্কে সবকিছু কভার করেছি।


Guk NGO Job Circular 2023



এনজিও জব সার্কুলার 2023


 এখান থেকে আপনি গুক এনজিও জব সার্কুলার 2023-এর বিশদ বিবরণ পাবেন নীচে তথ্যটি সহজে পেতে আপনার জন্য সাজানো হয়েছে।  আমরা এই চাকরির সার্কুলার পোস্টের মাধ্যমে যাওয়ার পরামর্শ দিই।   www.guk.org.bd চাকরির বিজ্ঞপ্তি


 আমরা গ্রাম উন্নয়ন কর্মা এনজিও লিমিটেডের পদের নাম, শূন্যপদের সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, প্রকাশের তারিখ, আবেদনের শেষ তারিখ ইত্যাদি সম্পর্কে লিখেছি। আবেদন করার আগে চাকরির পদের নামটি গুরুত্বপূর্ণ আপনাকে আপনার আবেগ অনুযায়ী বেছে নিতে হবে এবং  নিজেকে জিজ্ঞাসা করুন, আপনার আবেগ কি?  এখানে আমরা চাকরির পদের নাম(গুলি) তালিকাভুক্ত করেছি।  আমরা আপনাকে পোস্টের নাম আবার চেক করার পরামর্শ দিই।  এটা ফুলটাইম কাজ।




শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা


 আপনি কি গ্রাম উন্নয়ন কর্ম এনজিও লিমিটেডের পদের বিষয়ে সিদ্ধান্ত নিয়েছেন?  আপনি যদি আপনার পোস্ট চয়ন করেন, তাহলে যাচাই করুন যে আপনার সাথে কোন যোগ্যতার মিল আছে।  স্নাতক, স্নাতকোত্তর, ডিপ্লোমা, এইচএসসি, এসএসসি পাস করা সমস্ত যোগ্যতাধারী প্রার্থীদের জন্য প্রচুর শূন্যপদ রয়েছে।  আপনি আপনার যোগ্যতা অনুযায়ী এই চাকরির জন্য আবেদনপত্র পূরণ করতে পারেন।  আপনার যদি এই যোগ্যতা থাকে তবে আপনি এই চাকরির বিজ্ঞপ্তিটি প্রয়োগ করতে পারেন।  অনুগ্রহ করে নিচের নিয়োগের ছবি দেখুন।


 গ্রাম উন্নয়ন কর্মের চাকরির বিজ্ঞপ্তি 2022


 গার্ক এনজিও জব সার্কুলার 2023 চাকরিতে বিভিন্ন সুবিধা রয়েছে যা আপনার জীবনের ক্যারিয়ারকে উন্নত করতে।  তারা দুর্বল ছুটি, মাসিক আশ্চর্যজনক বেতন, বার্ষিক বেতন বৃদ্ধির ব্যবস্থা এবং অন্যান্য সুবিধা ও সুবিধাও প্রদান করে।  আমরা আপনার সাহায্যের জন্য বেতন, অবস্থান এবং অন্যান্য তথ্যও কভার করি।



গর্ক জব সার্কুলার 2022 এর চাকরির সারাংশ


 আমরা গ্রাম উন্নয়ন কর্ম গুক এনজিও জব সার্কুলার 2022 এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই তথ্য সংগ্রহ করেছি, নীচের তথ্যটি দেখুন।  নীচের ছবিতে সম্পূর্ণ চাকরির বিজ্ঞপ্তি যুক্ত করা হয়েছে।


 কাজের তথ্য



নিয়োগকর্তা গ্রাম উন্নয়ন কর্ম এনজিও লিমিটেড পোস্টের নাম দেখুন চাকরির বিজ্ঞপ্তি  

চাকরির অবস্থান বাংলাদেশের যেকোন জায়গায়

 নম্বর.  চাকরির সার্কুলার দেখুন 

 চাকরির ধরন পূর্ণ সময়ের  

চাকরির ক্যাটাগরি এনজিও  চাকরির  

লিঙ্গ পুরুষ এবং মহিলা উভয়কেই আবেদন করার অনুমতি দেওয়া হয়েছে।

 বয়সসীমা: 18 থেকে 45 বছর

 শিক্ষাগত যোগ্যতা: স্নাতক পাস, ডিপ্লোমা পাস, এইচএসসি পাস, এসএসসি পাস।

 অভিজ্ঞতা: সিকিউলার চাকরির প্রয়োজনীয়তা: চাকরির প্রয়োজন  সুবিধা:

 কোম্পানির চাকরির আইন এবং প্রবিধান অনুযায়ী। প্রকাশের তারিখ: চাকরির সার্কুলার দেখুন 

আবেদনের শেষ তারিখ: চাকরির সার্কুলার দেখুন




গ্রাম উন্নয়ন কর্ম গুক এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2022 পিডিএফ

Guk NGO Job Circular 2023



দৈনিক প্রথম আলো - ৯ জানুয়ারি ২০২৩


 এখানে আমরা গাক এনজিও লিমিটেডের মূল চাকরির সার্কুলার প্রদান করেছি। গুক এনজিও চাকরির বিজ্ঞপ্তি 2022 সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে ছবিটি দেখুন। তাই অনুগ্রহ করে ছবির নিচে চাকরির আবেদন প্রক্রিয়াটি দেখুন।












No comments

Powered by Blogger.