Header Ads

তথ্য মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2023

 তথ্য মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2023 – moi.gov.bd এখনই আবেদন করুন


তথ্য মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার 2023 হল বাংলাদেশ সরকারি চাকরির শ্রেণীতে একটি আলোচিত খবর।  যারা সরকারি চাকরির খবর চান/লাইক তাদের জন্য ইতিমধ্যেই আমরা আমাদের ওয়েবসাইটে এই ট্রেন্ডিং সরকারি চাকরির খবর প্রকাশ করেছি।


Ministry of Information Job Circular 2023


 তথ্য মন্ত্রণালয় MOI 08 টি সরকারি চাকরির পদের জন্য মোট 48 জনকে নিয়োগ দেবে।  চাকরির আবেদন শুরু হয় ৩০ জানুয়ারি ২০২৩ এবং শেষ হবে ১৯ ফেব্রুয়ারি ২০২৩। চাকরির আবেদনের ওয়েবসাইট হল http://pid.teletalk.com.bd।  তথ্য মন্ত্রণালয় জব সার্কুলার 2023-এ চাকরির জন্য আবেদন করতে নীচের সঠিক পোস্টটি দেখুন।


 তথ্য মন্ত্রণালয় MOI চাকরির বিজ্ঞপ্তি 2023 প্রথমবারের মতো তথ্য মন্ত্রণালয়ের অফিসিয়াল ওয়েবসাইট www.moi.gov.bd-এ প্রকাশিত হয়েছে।  www.moi.gov.bd চাকরির সার্কুলার 2023 সমস্ত তথ্য আমরা www.moi.gov.bd থেকে সংগ্রহ করেছি।  কোনো সন্দেহ নেই যে আপনি যদি বাংলাদেশ সরকারি চাকরিতে আগ্রহী হন তাহলে তথ্য মন্ত্রণালয়ের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্য একটি খুব ভালো সুযোগ।


 আপনি বাংলাদেশ সরকারী চাকরি পাওয়ার এই সুযোগটি নিতে পারেন।  সন্দেহ নেই তথ্য মন্ত্রণালয়ের চাকরি বাংলাদেশে একটি আকর্ষণীয় এবং নির্ভরযোগ্য সরকারি চাকরি।  তাই দয়া করে তথ্য মন্ত্রণালয়ের নতুন চাকরির বিজ্ঞপ্তি 2023 খুব সাবধানে চেক করুন।




তথ্য মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2023


 আপনি কি তথ্য মন্ত্রণালয় থেকে নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন?  যদি আপনার উত্তর হয় 'হ্যাঁ' তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন।  আমরা MOI জব সার্কুলার 2023 প্রকাশ করেছি যা তথ্য মন্ত্রণালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।  www.moi.gov.bd-এ তথ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।


 তথ্য মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2023 বাংলাদেশের বেকারদের জন্য একটি বড় সুযোগ।  তথ্য মন্ত্রণালয়ের চাকরি 2023-এ আবেদন করে আপনি একটি উজ্জ্বল ভবিষ্যত পেতে পারেন। MOI সার্কুলার 2023 অনুযায়ী, তথ্য মন্ত্রণালয় তাদের প্রতিষ্ঠানের জন্য খালি চাকরির পদে কিছু লোক নিয়োগ করবে।


 নিয়োগের ছবিতে তথ্য মন্ত্রণালয়ের চাকরির পদের নামটি দেখুন।  তথ্য মন্ত্রণালয়ের চাকরির এই চাকরির সুযোগ নিতে পারেন।  নীচের MOI জব সার্কুলার ছবিতে সমস্ত প্রয়োজনীয় চাকরির সার্কুলার ডেটা চেক করুন।



MOI জব সার্কুলার 2023

 নিয়োগকর্তা তথ্য মন্ত্রণালয়  

চাকরির ধরন পূর্ণ-সময়ের  

উত্স অনলাইন 

 প্রকাশের তারিখ 25 জানুয়ারী 2023 

 চাকরির বিভাগ সরকারি চাকরির

 মোট পোস্ট08  

মোট ম্যান48


চাকরির অবস্থান তথ্য মন্ত্রনালয়ের উপর নির্ভর করে লিঙ্গ পুরুষ এবং মহিলা উভয়েরই আবেদন করতে পারবেন

বয়স ১৮ থেকে ৩o বছর  


বেতন 8,250 টাকা 30,230 টাকা 

 শিক্ষাগত যোগ্যতা ক্লাস এইট পাস, এসএসসি পাস, এইচএসসি পাস,  ডিগ্রী 

  অনলাইনে টেলিটকের প্রি-পেইড সিম অ্যাপ্লিকেশান শুরুর তারিখ 30 জানুয়ারী 2023  

Ministry of Information Job Circular 2023

Ministry of Information Job Circular 2023


আবেদনের শেষ তারিখ 19 ফেব্রুয়ারি 2023


সূত্র: বাংলাদেশ প্রতিদিন, ২৫ জানুয়ারি ২০২৩।


 আবেদনের পদ্ধতি: অনলাইন।


 আবেদনের শুরুর তারিখ: 30 জানুয়ারী 2023।


 আবেদনের শেষ তারিখ: 19 ফেব্রুয়ারি 2023।


No comments

Powered by Blogger.