Header Ads

CSS NGOনিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ 2023

 CSS NGOনিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ 



CSS চাকরির সার্কুলার এখন প্রকাশিত হয়েছে।  খ্রিস্টান সার্ভিস সোসাইটি চাকরির বিজ্ঞপ্তি 2022 নিয়োগ বিজ্ঞপ্তি তাদের কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত।  খ্রিস্টান সার্ভিস সোসাইটি চাকরির বিজ্ঞপ্তি কিছু নতুন শূন্য পদ।  অনার্স/স্নাতক পাস ছাত্ররাও এই CSS চাকরির সার্কুলার 2023-এ আবেদন করে। যাইহোক, ভালো খবর হল, সঠিক সময় খ্রিস্টান সার্ভিস সোসাইটির জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।  CSS চাকরির বিজ্ঞপ্তির আরও সংক্ষিপ্ত তথ্য পড়ুন এবং তারপরে আবেদন করুন যদি আপনি যোগ্য হন তবে এখনই আবেদন করুন।  যারা এই পদের জন্য যোগ্য, তাকে অনলাইনে আবেদন করতে হবে।  তাই, সিএসএসের পাশাপাশি আপনি আগ্রহী হলে ভালো।  উল্লেখ্য যে এটির আবেদনের শেষ তারিখ 15 জানুয়ারী, 2023

CSS NGo job circular 2023



খ্রিস্টান সার্ভিস সোসাইটি CSS NGO Today CSS Job সার্কুলার 2023 প্রকাশ করে। CSS Bangladesh কর্মজীবন www.cssbd.org দ্বারা প্রকাশিত হয়।  CSS NGO জব সার্কুলার আবেদন প্রক্রিয়া, পদের নাম সুপারভাইজার – CBESP বিজ্ঞপ্তি এখানে পাওয়া যায়।  www.cssbd.org অফিসিয়াল ওয়েবসাইট আবেদন প্রক্রিয়া প্রদান করে।



এখানে আমরা আপনাদের জন্য আরেকটি নতুন এনজিও চাকরির সার্কুলার নিয়ে হাজির।  এই চাকরির সার্কুলারটি একজন দীর্ঘ সময়ের দৌড়বিদ CSS NGO Job Circular Apply 2022-এর কাছ থেকে এসেছে। চাকরিপ্রার্থীদের জন্য এটি একটি এনজিও চাকরি চেষ্টা করার একটি দুর্দান্ত সুযোগ।  সাধারণত, খ্রিস্টান সার্ভিস সোসাইটি সিএসএস এনজিও চাকরি একটি নামকরা চাকরি।  এটা এক ধরনের সামাজিক কাজ।  আপনি সামাজিক কাজ করবেন এবং পেমেন্টও পাবেন।  এই এনজিওতে চাকরি পেলে মানুষকে সাহায্য করার সুযোগ পাবেন।


 এখানে আপনার সঠিক কাজ পরীক্ষা করুন.  আমরা -এ এই Bd চাকরিটিও প্রকাশ করেছি।  এটি একটি দুর্দান্ত খবর যা আমরা সবসময় রিয়েল-টাইম দৈনন্দিন কাজের খবর প্রকাশ করি।



খ্রিস্টান সার্ভিস সোসাইটির চাকরির বিজ্ঞপ্তি 2023-এর সংক্ষিপ্ত সারাংশ


 প্রতিষ্ঠানের নাম: খ্রিস্টান সার্ভিস সোসাইটি


 পদের নাম: লন


 প্রকাশের তারিখ: 3 জানুয়ারী 2023


 আবেদনের শেষ তারিখ: 15 জানুয়ারী 2023


 বেতন: 21, 600/-


 চাকরির বিভাগ: এনজিও চাকরি


 মোট পদঃ 200 টি


 মোট শূন্যপদ: চাকরির সার্কুলার ছবি অনুসরণ করুন


 চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে


 লিঙ্গ: উভয় (পুরুষ এবং মহিলা আবেদন করতে পারবেন)


 কাজের সূত্র: বিডি জবস


 আবেদন প্রক্রিয়া: অনলাইন


CSS NGo job circular 2023


 কীভাবে আবেদন করবেন: https://jobs.bdjobs.com/companyofferedjobs.asp?id=20385&alias=0&companyname=Christian+Service+Society+%28CSS%29

No comments

Powered by Blogger.