Header Ads

SSC পাসে ১,৩৮৫ পদে বাংলাদেশ রেলওয়েতে নিয়োগ বিজ্ঞপ্তি

 SSC পাসে ১,৩৮৫ পদে বাংলাদেশ রেলওয়েতে নিয়োগ বিজ্ঞপ্তি


 বাংলাদেশ রেলওয়ে জব সার্কুলার এবং আবেদন প্রক্রিয়া 2023


বাংলাদেশ রেলওয়ে জব সার্কুলার 2023 এবং আবেদনের প্রক্রিয়া 2023 – 1385পোস্ট, যোগ্যতা, বেতন, প্রবেশপত্র, পরীক্ষার তারিখ, এবং সম্পূর্ণ বিজ্ঞপ্তি – বাংলাদেশ রেলওয়েতে বাংলাদেশ রেলওয়ে নিয়োগ 2023-এ যারা ইন্টারেস্ট করতে পারে তাদের নিয়োগের জন্য অনলাইন আবেদনপত্রে আমন্ত্রণ জানানো হয়েছে।  বাংলাদেশ রেলওয়ে সর্বশেষ শূন্যপদগুলি অনুসরণ করে অনলাইনে আবেদন করার আগে সম্পূর্ণ বিজ্ঞপ্তি পড়তে পারেন।

Bangladesh Railway Job Circular and Apply process 2023


 বাংলাদেশ রেলওয়ে নতুন চাকরির বিজ্ঞপ্তি 2023 তাদের অফিসিয়াল সাইট – www.railway.gov.bd-এ bdpratidin 2023-এ একটি পেশা বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  বাংলাদেশ রেলওয়ে একটি সম্পূর্ণ সরকারি সংস্থা।  পদের 06টি শ্রেণীবিভাগ রয়েছে এবং সমস্ত ফাঁড়ি 21টি। বাংলাদেশ রেলওয়ে পূর্ব লোকেলে নিরাপত্তা ক্ষমতা (RNB) এ নথিভুক্ত করা হবে।  তারা হাত সম্পূর্ণ ক্ষতিপূরণ প্রস্তাব.  যে সকল প্রতিযোগী যেকোন হারে ‍SSC পাশ করেছেন এবং ভাল সুস্থ আছেন তারা বাছাইকৃত পদের জন্য আবেদন করতে পারবেন।  আবেদনের সময়সীমা চাকরির সার্কুলার ইমেজ দেখে।



আগ্রহী আবেদনকারীদের ঠিকানা উল্লেখ করে একটি আবেদন পাঠাতে হবে: চিফ কমান্ড্যান্ট (পূর্ব), রেলওয়ে নিরাপত্তা বাহিনী, সিআরবি, চট্টগ্রাম ডাকযোগে।


 অ্যাপ্লিকেশন কাঠামো তাদের অফিসিয়াল সাইট থেকে ডাউনলোড করা উচিত।  রাজনৈতিক ভিন্নমতাবলম্বীদের জন্য অংশ, প্রতিবন্ধী প্রতিযোগীদের রক্ষা করা হবে।  আপনি আমাদের সাইটে - এ সংক্ষেপে সার্কুলারটি দেখতে পারেন।



বাংলাদেশ রেলওয়ে জব সার্কুলার 2023


 সম্প্রতি বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ ডেপুটি স্টেশন ম্যানেজার পদের জন্য নতুন চাকরি খুঁজছে বলে খবর পাওয়া গেছে।  রেলওয়ে জব সার্কুলার ছাড়াও, আপনি যদি বাংলাদেশে সরকারি পদে আগ্রহী হন, এটি একটি ভালো পছন্দ, বিশেষ করে যারা 2023 সালে স্থায়ী সরকারি চাকরি খুঁজছেন তাদের জন্য। আমরা রেলওয়ে জব সার্কুলার 2023 সহ গুরুত্বপূর্ণ নথি সরবরাহ করেছি যাতে আপনি সহজেই পেতে পারেন।  আপনার প্রোফাইলের জন্য সমস্ত তথ্য।  সুতরাং আসুন এটি পরীক্ষা করে দেখুন এবং 2023 সালে বাংলাদেশে কাজ করার জন্য প্রস্তুত হয়ে নিন। এখনই আবেদন করুন!!


 আপনার যদি চাকরির পোস্টিং সংক্রান্ত সমস্ত তথ্য পড়তে হয়, তাহলে আপনি BD Railway Job Circular 2023-এর ছবি দেখতে চাইবেন৷ আমরা ফটোগ্রাফির সাথে সম্পর্কিত প্রতিটি মিশনের গুরুত্ব স্বীকার করি, তাই আমরা একটি সুন্দর এবং পরিচ্ছন্ন পরিবেশকে সঠিকভাবে একত্রিত করার চেষ্টা করি৷  ফটো যাতে প্রতিটি ব্যক্তি সহজেই অধ্যয়ন করতে পারে এবং সহজেই তাদের প্রোফাইল সনাক্ত করতে পারে।  BD Railway Job Circular 2023 আমি নিচে BD 2023 Rail Employment Circular এর একটি ছবি সংযুক্ত করেছি।  দয়া করে সাবধানে পড়ুন এবং সঠিকভাবে ব্যবহার না করে নোটিশ পোস্ট করুন।  আমি আশা করি রেলওয়ে জব সার্কুলারের ছবিগুলির সাথে কোনও প্রযুক্তিগত সমস্যা নেই।



SSC পাসে ১,৩৮৫ পদে বাংলাদেশ রেলওয়েতে নিয়োগ বিজ্ঞপ্তি




বাংলাদেশ রেলওয়ে জব সার্কুলার বিস্তারিত তথ্য


 চাকরির তথ্য নিয়োগকর্তা:বাংলাদেশ রেলওয়ে 

 পদ সংখ্যা  শূন্যপদগুলির নীচে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন চাকরি প্রকৃতি পূর্ণ সময়ের 

 চাকরির ধরন সরকারি  চাকরির  

জেন্ডার পুরুষ এবং মহিলা উভয়কেই আবেদন করার অনুমতি দেওয়া হয়েছে 

 বয়সের সীমা 18 – 30 বছর 

 যোগ্যতা  এসএসসি পাস, 

একটি নিয়োগ বিজ্ঞপ্তির নিচের একটি মাসিক ডিপিডিটি নিয়োগের সার্কুলার 


রেলওয়েতে  নিয়োগ

 প্রতিষ্ঠানঃ  বাংলাদেশ রেলওয়ে

 পদের নামঃ ওয়েম্যান

 পদ সংখ্যাঃ ১,৩৮৫ টি

 আবেদন ফীঃ ১১২/- টাকা

 আবেদন শুরুঃ ২৫ জানুয়ারি ২০২৩


Bangladesh Railway Job Circular and Apply process 2023

Bangladesh Railway Job Circular and Apply process 2023

Bangladesh Railway Job Circular and Apply process 2023


 আবেদনের লিংকঃ http://br.teletalk.com.bd/

আবেদনের শেষ তারিখঃ ২ মার্চ ২০২৩


 

 বাংলাদেশ রেলওয়ে



No comments

Powered by Blogger.