Header Ads

যমুনা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

 

যমুনা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩


যমুনা ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2023 হল বাংলাদেশের বেসরকারী কোম্পানির চাকরির খবরের একটি প্রবণতা বিষয়।  যমুনা ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি জনপ্রিয় বেসরকারি কোম্পানি ব্যাংক।  বাংলাদেশী চাকরিপ্রার্থীদের জন্য আজ সুসংবাদ হল যমুনা ব্যাংক লিমিটেড তাদের কর্তৃপক্ষের ওয়েবসাইটে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করছে।  BD সরকারি চাকরি – nusuggestions.com দর্শকদের জন্য আমরা এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি।  যমুনা ব্যাংক লিমিটেড একটি আকর্ষণীয় প্রাইভেট কোম্পানির চাকরি।


Jamuna Bank Limited Job Circular 2023


আপনি এখানে যমুনা ব্যাংকের চাকরির সার্কুলার 2023-এর সমস্ত ডেটা দেখতে পাবেন। তাছাড়া, আমরা www.jamunabankbd.com-এ প্রকাশিত যমুনা ব্যাংক লিমিটেড চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল ছবি প্রকাশ করেছি।  এছাড়াও, আপনি যমুনা ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট http://www.jamunabankbd.com-এর এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।  যমুনা ব্যাংক লিমিটেডের চাকরির সার্কুলার নিচে দেখুন।

যমুনা ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023

আপনি যদি 2023 সালে জনপ্রিয় বেসরকারী ব্যাংকের চাকরি পছন্দ করেন/ চান তাহলে এই চাকরির বিজ্ঞপ্তিটি আপনার জন্য খবর। যমুনা ব্যাংক তাদের শূন্য চাকরির পদ যোগ করার জন্য নতুন চাকরিজীবীদের খুঁজছে।  এই নিয়োগ বিজ্ঞপ্তিটি যমুনা ব্যাংক লিমিটেড কর্তৃপক্ষ অনলাইনে প্রকাশ করেছে।  আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে আগ্রহী হন তাহলে দয়া করে যমুনা ব্যাঙ্কের চাকরির সার্কুলারের সমস্ত তথ্য দেখুন।

যমুনা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে

, যমুনা ব্যাংক লিমিটেড তাদের ব্যাংকে নতুন লোক যুক্ত করতে চায়।  বাংলাদেশ প্রাইভেট ব্যাংকের চাকরিতে আগ্রহ থাকলে আপনি এই ব্যাংকের চাকরির সুযোগ পেতে পারেন।  আমরা যমুনা ব্যাংকের চাকরির সার্কুলার অফিসিয়াল ইমেজটি নীচে শেয়ার করেছি যা যমুনা ব্যাংক অনলাইনে প্রকাশ করেছে।

আপনাকে এই চাকরির জন্য 04 ফেব্রুয়ারি 2023-এর মধ্যে আবেদন করতে হবে। 

নীচের যমুনা ব্যাংক লিমিটেড চাকরির ছবিতে এই চাকরির সার্কুলার সম্পর্কে আরও তথ্য দেখুন।

যমুনা ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2023
নিয়োগকর্তা যমুনা ব্যাংক লিমিটেড

 নিয়োগকর্তার ধরন ব্যক্তিগত ব্যাংক 

জব ক্যাটাগরি ব্যাংক জব

 জব নিউজ সোর্স অনলাইন

 প্রকাশের তারিখ 26 জানুয়ারী 2023

মোট মানুষ নয় নির্দিষ্ট 

শিক্ষাগত যোগ্যতা অনুগ্রহ করে চাকরির ছবি দেখুন অন্যান্য যোগ্যতা নিয়োগের ছবিতে দেখুন 

 চাকরির বয়সের সীমা অনুগ্রহ করে নীচে দেখুন 

 চাকরির সুবিধা অনুগ্রহ করে নীচে দেখুন  

আবেদন করার শেষ তারিখ 04 ফেব্রুয়ারি 2023

যমুনা ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2023 ছবি

আমরা যমুনা ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই নিয়োগের অফিসিয়াল ছবি সংগ্রহ করেছি।  আপনি নীচের অফিসিয়াল বিজ্ঞপ্তি ছবিতে আবেদনের পদ্ধতি, চাকরির বয়স সীমা, চাকরির বেতন এবং আরও অনেক কিছু দেখতে পাবেন।  যমুনা ব্যাংকের চাকরির সার্কুলার ছবি দেখুন।

সূত্র: BD Jobs, 26 জানুয়ারী 2023।


Jamuna Bank Limited Job Circular 2023


অনলাইনে আবেদন করুন: https://jamunabankbd.com/career।

যমুনা ব্যাংকের চাকরির সার্কুলার আবেদন করুন

অনুগ্রহ করে উপরের যমুনা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তির ছবিতে সমস্ত চাকরির পোস্ট চেক করুন।  এবং আপনার একাডেমিক এবং অন্যান্য যোগ্যতার সাথে মেলে এমন একটি বেছে নিন।  আপনার চাকরির আবেদন জমা দেওয়ার আগে দয়া করে জামুয়ান ব্যাংকের চাকরির সার্কুলার 2023-এর সঠিক ডেটা পড়ুন।









No comments

Powered by Blogger.