Header Ads

এইচএসসি পাসে ৫,৩০৭ জন কর্মী নেবে বঙ্গবন্ধু ট্যুরিজম অলিম্পিয়াড

 

এইচএসসি পাসে ৫,৩০৭ জন কর্মী নেবে বঙ্গবন্ধু ট্যুরিজম অলিম্পিয়াড


Bangladesh Tourism Explorers Association Job Circular 2023. BTEA Job Circular 2023. বঙ্গবন্ধু ট্যুরিজম অলিম্পিয়াড Job Circular 2023. তাই Bangladesh Tourism Explorers Association (BTEA) সম্প্রতি ট্যুরিজম এক্সপ্লোরার পদের জন্য একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে৷  BTEA হল একটি বেসরকারী সংস্থা যা বাংলাদেশে পর্যটনকে উন্নীত করতে এবং এটিকে সাধারণ মানুষের কাছে আরও সহজলভ্য করার জন্য 2021 সালে গঠিত হয়েছিল।  তাই বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার্স অ্যাসোসিয়েশনের চাকরি নিয়োগের শূন্যপদ বিজ্ঞপ্তি 2023 পড়ুন। BTEA চাকরির বিজ্ঞপ্তি 2023। বঙ্গবন্ধু পর্যটন অলিম্পিয়াড চাকরির নিয়োগ শূন্যতার বিজ্ঞপ্তি 2023। তাই চাকরির বিজ্ঞপ্তিটি পর্যটন এক্সপ্লোরারদের পদের জন্য বিবেচনা করা আবেদনকারীদের প্রয়োজনীয়তার রূপরেখা দেয়।  এটি বাংলাদেশের সৌন্দর্য অন্বেষণে গভীর আগ্রহের সাথে তরুণ এবং গতিশীল পেশাদারদের আকর্ষণ করার জন্য ডিজাইন করা হয়েছে।  চাকরির সার্কুলারটি কাজের দায়িত্ব এবং প্রয়োজনীয় যোগ্যতা সম্পর্কেও বিশদ প্রদান করে।  তাই সার্কুলার পড়ুন এবং চাকরির জন্য আবেদন করুন।
  .


Bangladesh Tourism Explorers Association Job Circular 2023


বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার্স অ্যাসোসিয়েশন জব সার্কুলার 2023

এই সময়ে BTEA সম্প্রতি 2023 অর্থবছরের জন্য একটি চাকরীর সার্কুলার ঘোষণা করেছে।  এই চাকরির সার্কুলারটি বাংলাদেশের পর্যটন শিল্পের উন্নতি করতে এবং দেশের বিশাল সম্ভাব্য অন্বেষণকে উৎসাহিত করা।  চাকরির সার্কুলারটি সকল আগ্রহী পেশাদারদের জন্য উন্মুক্ত, তারা অভিজ্ঞ বা পর্যটন শিল্পে নতুন।  কাজেই চাকরির বিবরণে বলা হয়েছে যে ট্যুরিজম এক্সপ্লোরাররা বাংলাদেশে গবেষণা পরিচালনা এবং নতুন গন্তব্য অন্বেষণের জন্য দায়ী থাকবেন।  তারা ভ্রমণপথ তৈরি করবে, পরিকল্পনা করবে এবং ভ্রমণের আয়োজন করবে এবং বাংলাদেশের পর্যটন শিল্পের প্রচার করবে বলেও আশা করা হচ্ছে।  তদ্ব্যতীত, তারা প্রচারমূলক উপকরণ তৈরির জন্য দায়ী থাকবে, যেমন পাতলা।  উপরন্তু, BTEA বাংলাদেশের পর্যটন শিল্পের প্রচার ও বিপণনের জন্যও দায়ী।  এটি সক্রিয়ভাবে পর্যটন গন্তব্য এবং আকর্ষনীয় স্থানের উন্নয়নের সাথে নতুন পর্যটন ক্রিয়াকলাপগুলির উন্নয়নে সক্রিয়ভাবে জড়িত।

BTEA জব সার্কুলার 2023

আপনি হয়তো জানেন যে বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার্স অ্যাসোসিয়েশন (বিটিইএ) একটি পেশাদার সংস্থা যা বাংলাদেশে পর্যটন শিল্পের প্রচারের জন্য প্রতিষ্ঠিত হয়েছিল।  এটি একটি অলাভজনক সংস্থা যা পর্যটনের প্রচার এবং দেশের বিশাল সম্ভাবনার অন্বেষণে নিবেদিত।  তাই BTEA ভ্রমণ এবং বাসস্থান পরিষেবা, নির্দেশিত ট্যুরের ব্যবস্থা করা এবং শিক্ষামূলক এবং সচেতনতামূলক প্রোগ্রাম প্রদান সহ বিস্তৃত কার্যক্রম অফার করে।  তাই এটি স্থানীয় এবং আন্তর্জাতিক ট্যুর অপারেটর, ট্রাভেল এজেন্ট এবং অন্যান্য পর্যটন পেশাদারদের ধারণা এবং দক্ষতা বিনিময়ের জন্য একটি প্ল্যাটফর্মও প্রদান করে।  উপরন্তু, সংস্থাটি গবেষণা ও উন্নয়ন কার্যক্রম সহ পর্যটন শিল্পকে প্রযুক্তিগত সহায়তা প্রদান করে।  তাই এই সার্কুলারটির লক্ষ্য হল বাংলাদেশে পর্যটনের প্রচার ও বিকাশের জন্য BTEA-এ যোগদানের জন্য প্রতিভাবান এবং অনুপ্রাণিত কর্মীদের নিয়োগ করা।



এইচএসসি পাসে ৫,৩০৭ জন কর্মী নেবে বঙ্গবন্ধু ট্যুরিজম অলিম্পিয়াড

বঙ্গবন্ধু ট্যুরিজম অলিম্পিয়াড   সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার্স অ্যাসোসিয়েশন (বিটিইএ)। প্রতিষ্ঠানটি বঙ্গবন্ধু ট্যুরিজম অলিম্পিয়াড-২০২২ পরিচালনা পর্ষদে ‘সমন্বয়কারী’ পদে ৫,৩০৭ জনকে নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ ট্যুরিজম এক্সপ্লোরার্স অ্যাসোসিয়েশনের (বিটিইএ)

পরিচালনা পর্ষদের নাম: বঙ্গবন্ধু ট্যুরিজম অলিম্পিয়াড-২০২২

বিভাগের নাম: থানা ও ইউনিয়ন পর্যায়

পদের নাম: সমন্বয়কারী

পদের সংখ্যা: ৫,৩০৭ জন

শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি

অভিজ্ঞতা: ০১-০২ বছর

বেতন: ১০,০০০-২০,০০০ টাকা

চাকরির ধরন: চুক্তিভিত্তিক

প্রার্থীর ধরন: নারী-পুরুষ সকলে আবেদন করতে পারবেন

বয়স: ১৮-৩৫ বছর

কর্মস্থল: যে কোনো স্থান

অফিসিয়াল ওয়েবসাইট: একটি সার্কুলার অনুযায়ী


Bangladesh Tourism Explorers Association Job Circular 2023


আবেদনের শেষ তারিখ: ২৫ জানুয়ারি ২০২৩

আবেদনের নিয়ম: আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদন ফি: ২০৫ টাকা বিকাশের মাধ্যমে পরিশোধ করতে হবে।

আবেদনের শেষ সময়: ২৫ জানুয়ারি ২০২৩

সূত্র: বিডিজবস ডটকম

No comments

Powered by Blogger.