Header Ads

বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি চাকরির বিজ্ঞপ্তি 2023

 বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি চাকরির বিজ্ঞপ্তি 2023- www.bgb.gov.bd আবেদন করুন


বিজিবি চাকরির বিজ্ঞপ্তি 2023: আপনি কি বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি চাকরির সার্কুলার 2023 খুঁজছেন?  যদি আপনার উত্তর হ্যাঁ হয়, তাহলে আমাদের ওয়েবসাইট থেকে আপনার কাছে সুসংবাদ রয়েছে কারণ বর্ডার গার্ড বাংলাদেশ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে বর্ডার গার্ড বাংলাদেশের চাকরি প্রার্থীর জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।


 বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সিপাহী পদে যোগ্য লোকদের (কোন নির্দিষ্ট লোক নেই) যোগ করবে।  আগ্রহী প্রার্থীদের তাদের চাকরির আবেদনের জন্য 31 জানুয়ারী 2023 এর মধ্যে আবেদন করতে হবে।


 আপনি যদি 2023 সালে বাংলাদেশ প্রতিরক্ষা চাকরি পেতে চান, তাহলে এই Border Guard Bangladesh Job Circular 2023 আপনার জন্য একটি খুব ভালো সুযোগ।  আপনি সহজেই এবং দ্রুত আমাদের ওয়েবসাইট থেকে বিজিবি চাকরির সার্কুলার সম্পর্কে সবকিছু দেখতে এবং জানতে পারবেন।

Border Guard Bangladesh BGB Job Circular 2023-



যেমন বিজিবি চাকরির সার্কুলার আবেদন প্রক্রিয়া, চাকরির শিক্ষাগত যোগ্যতা, চাকরির অবস্থান, বাংলাদেশ বর্ডার গার্ড এবং অন্যান্য প্রয়োজনীয় বিষয়।  তাই বিজিবি নতুন চাকরির বিজ্ঞপ্তি 2023 সাবধানে পড়তে থাকুন, আপনি যদি বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি চাকরির বিজ্ঞপ্তি 2023-এ আগ্রহী হন।


 বাংলাদেশের একটি আধাসামরিক সংস্থা।  এর কাজ বাংলাদেশের সীমান্ত রক্ষা করা।  এর প্রধান কার্যালয় ঢাকার পিলখানায় অবস্থিত।  বাংলাদেশের স্বাধীনতার আগে এর নাম ছিল ইপিআর, ইস্ট পাকিস্তান রাইফেলস।  বাংলাদেশের স্বাধীনতার পর ১৯৭২ সালে এর নাম হয় বাংলাদেশ রাইফেলস (বিডিআর)।


 বিজিবি চাকরির বিজ্ঞপ্তি 2023



বিজিবি চাকরির বিজ্ঞপ্তি 2023


 বর্ডার গার্ড বাংলাদেশ জব সার্কুলার 2023 বাংলাদেশ ডিফেন্সে চাকরিপ্রার্থীদের জন্য বাংলাদেশ বর্ডার গার্ডে যোগদানের একটি চমৎকার সুযোগ।  যেহেতু আপনি Google এ অনুসন্ধান করে আমাদের ওয়েবসাইটে বিজিবি জব সার্কুলার 2023 পোস্ট নিয়ে এসেছেন, আমি বলতে পারি আপনি এই চাকরিতে আগ্রহী।


 আপনি ধৈর্য সহকারে পুরো পোস্টটি পড়ুন এবং আপনার বাংলাদেশ বর্ডার গার্ড চাকরির বিজ্ঞপ্তির যোগ্যতা অনুযায়ী চাকরির পদটি নির্বাচন করুন।  সঠিকভাবে আবেদন করার মাধ্যমে, আপনি বাংলাদেশ বর্ডার গার্ড নিয়োগ বিজ্ঞপ্তি থেকে আপনার যোগ্যতা অনুযায়ী কাটিং পদ্ধতি পেতে পারেন।


 ধরুন আপনি বাংলাদেশ ডিফেন্সে এই চাকরি করতে আগ্রহী।  সেক্ষেত্রে, বর্ডার গার্ড বাংলাদেশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিতে আপনার যোগ্যতা অনুযায়ী চাকরির পদ পেতে আপনার যথাসাধ্য চেষ্টা করা উচিত।


 এবং যেহেতু বাংলাদেশ বর্ডার গার্ড বিজিবি বাংলাদেশের অন্যতম সেরা সরকারি চাকরি, আপনার সুযোগটি অবহেলা করা উচিত নয়।


 তাই সম্পূর্ণ চাকরির বিজ্ঞপ্তি থেকে বিস্তারিত তথ্য জেনে আপনার চাকরির জন্য সঠিকভাবে আবেদন করা উচিত।  যাতে কর্তৃপক্ষ আপনার চাকরির আবেদন প্রক্রিয়া গ্রহণে কোনো ত্রুটি না দেখে



বর্ডার গার্ড বাংলাদেশ চাকরির বিজ্ঞপ্তি 2023


 বাংলাদেশের নিয়োগকর্তা বর্ডার গার্ড  

চাকরির নিয়োগকর্তার ধরন সরকারি 

চাকরির খবর উৎস ইত্তেফাক 

জব প্রকাশের তারিখ 20 জানুয়ারী 2023 

চাকরীর ধরন সরকারী

 চাকরির জেন্ডার উভয় 

পুরুষ এবং মহিলার বয়স 18 থেকে 23



বাংলাদেশের যেকোন জায়গায় চাকরির অবস্থান চাকরির বিভাগ সরকারি  

চাকরির মোট পদ01 

মোট লোক শূন্যপদ অনুগ্রহ করে  .বিজিবি সার্কুলার 2023  

ইমেজ শিক্ষাগত যোগ্যতা এসএসসি/ এইচএসসি পাস চেক করুন


চাকরির সুবিধা সরকারি ভূমিকা অনুযায়ী চাকরির বেতন দেখুন

 বিজিবি সার্কুলার আবেদন প্রক্রিয়ায় অনলাইনে আবেদন ফি ১০০ টাকা

 আবেদন ফি জমা দিন টেলিটক সিমের মাধ্যমে আবেদনের শুরুর তারিখ ২১ জানুয়ারি ২০২৩ রেজিস্ট্রেশনের শেষ তারিখ ৩১ জানুয়ারি ২০২৩



পদের নাম, শূন্যপদ এবং আরও অনেক কিছু


 বাংলাদেশের বর্ডার গার্ড সিপাহী পোস্টে চাকরির পদে মোট (নির্দিষ্ট নয়) নিয়োগ দেবে।  চাকরির বিজ্ঞাপন চিত্রে বিজিবি চাকরির বিজ্ঞপ্তি 2023 পদের নামের বিবরণ নীচে দেখুন।


 শিক্ষাগত যোগ্যতা


 এসএসসি/এইচএসসি পাস।  বর্ডার গার্ড বাংলাদেশ অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তিতে উল্লেখিত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে।  অন্যথায়, আপনি এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন না।


 বয়স


 02 জুলাই 2023 অনুযায়ী চাকরি প্রার্থীর বয়স অবশ্যই 18 থেকে 23 বছর হতে হবে। সার্কুলার ছবিতে বর্ডার গার্ড অফ বাংলাদেশের চাকরির বিবরণ দেখুন।


 লিঙ্গ


 নারী ও পুরুষ উভয়েই বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবিতে চাকরির জন্য আবেদন করতে পারবেন।


 জেলা


 সমস্ত জেলার যোগ্য প্রার্থীরা এই বর্ডার গার্ড বিজিবি চাকরির বিজ্ঞপ্তি 2023-এর জন্য আবেদন করতে পারেন। তারা নীচের চাকরির ছবিতে বিজিবি আবেদনের যোগ্য জেলার নাম লিখেছেন।  নিচের চাকরির বিজ্ঞপ্তি ছবিতে আপনার জেলার নাম দেখুন।


 বিজিবি জব সার্কুলার 2023 ছবি


 www.bgb.gov.bd জব সার্কুলার 2023 অফিসিয়াল ছবি এখানে উপলব্ধ, যা বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি চাকরি প্রার্থীর জন্য বর্ডার গার্ড বাংলাদেশের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।


 তাছাড়া, আপনি উপরের ছবিতে নিচের অনলাইনে বিজিবি জব সার্কুলার 2023 অফিসিয়াল ইমেজ ডাউনলোড করতে পারেন।  বর্ডার গার্ড বাংলাদেশ জব সার্কুলার 2023/ বিজিবি জব সার্কুলার 2023 নীচে দেখুন।


Border Guard Bangladesh BGB Job Circular 2023-

Border Guard Bangladesh BGB Job Circular 2023-

Border Guard Bangladesh BGB Job Circular 2023-


সূত্র: দৈনিক ইত্তেফাক, ২০ জানুয়ারি ২০২৩।


 রেজিস্ট্রেশনের শেষ তারিখ: 21 জানুয়ারী 2023।


 রেজিস্ট্রেশনের শেষ তারিখ: 31 জানুয়ারী 2023।


 হেল্প লাইন: 121 এবং 01769600898।


 বিজিবি সার্কুলার 2023 পিডিএফ


 আপনি কি বাংলাদেশ বিজিবি জব সার্কুলার পিডিএফ ডাউনলোড খুঁজছেন?  আপনি যদি বিজিবি জব সার্কুলার 2023 পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে এবং দেখতে চান তবে আমাদের ওয়েবসাইট থেকে আপনার কাছে সুখবর রয়েছে।  আমরা আমাদের ওয়েবসাইটে bgb.gov.bd জব সার্কুলার 2023 পিডিএফ ফাইল রেখেছি।  নিচের ডাউনলোড লিঙ্ক থেকে আপনি সহজেই PDF ফাইল ডাউনলোড করতে পারবেন।










No comments

Powered by Blogger.