Header Ads

পায়রা পোর্ট অথরিটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ

 

Payra Port Authority Job Circular 2023- ppa.gov.bd Apply online

পায়রা পোর্ট অথরিটি জব সার্কুলার 2023- ppa.gov.bd অনলাইনে আবেদন করুন

পায়রা পোর্ট অথরিটি জব সার্কুলার 2023, পিপিএ জব সার্কুলার 2023: আপনি কি বাংলাদেশে একটি নির্ভরযোগ্য সরকারি চাকরি খুঁজছেন?  তাদের কাছে একটি চমৎকার খবর রয়েছে পায়রা পোর্ট অথরিটি জব সার্কুলার 2023 পায়রা বন্দর কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে।  এছাড়াও, PPA জব সার্কুলার 2023 BD Popular Job Circular এ প্রকাশিত হয়েছে।  নিঃসন্দেহে, Bangladesh ppa.gov.bd চাকরির বিজ্ঞপ্তি 2023 আমাদের দেশের বেকারদের জন্য একটি বড় সুযোগ।


Payra Port Authority Job Circular 2023


আপনি PPA জব সার্কুলার 2023 এর সমস্ত বিষয় সম্পর্কে জানতে পারবেন, যেমন কখন শুরু হবে পায়রা পোর্ট অথরিটি জব সার্কুলার 2023 আবেদন প্রযোজ্য?  2023 সালে পায়রা বন্দর কর্তৃপক্ষের চাকরি পেতে কতগুলি শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন?  আবেদন প্রক্রিয়া, আবেদনের শেষ তারিখ, পারিরা বন্দর কর্তৃপক্ষ এবং অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়।  তাই আপনি যদি পায়রা বন্দর কর্তৃপক্ষের চাকরিতে আগ্রহী হন তবে পড়তে থাকুন।


পায়রা বন্দর কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি 2023

সম্প্রতি পায়রা বন্দর কর্তৃপক্ষ বিভিন্ন পদে নতুন চাকরির প্রস্তাব দিয়েছে।  আপনি যদি পায়রা পোর্ট অথরিটিতে কাজ করতে চান, পায়রা পোর্ট অথরিটি জব সার্কুলার 2023 তাদের জন্য সুসংবাদ।  সুখবর হলো পায়রা বন্দর কর্তৃপক্ষ ১১টি পদে ১৪ জনকে নিয়োগ দেবে।  পায়রা বন্দর কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি স্মার্ট ব্যক্তিদের জন্য একটি ভাল সুযোগ যারা একটি উজ্জ্বল ভবিষ্যত অর্জনের জন্য সরকারি চাকরি চান।

পায়রা বন্দর কর্তৃপক্ষের চাকরি বাংলাদেশের একটি ভালো সরকারি চাকরি।  বাংলাদেশী সকল শিক্ষিত ব্যক্তিরা পায়রা পোর্ট অথরিটি জব সার্কুলার 2023 এর জন্য আবেদন করার যোগ্য যদি তাদের প্রয়োজনীয় যোগ্যতা থাকে।  পিপিএ জব সার্কুলার 2023 আবেদনের শেষ তারিখ 26 জানুয়ারী 2023। অনুগ্রহ করে সার্কুলার ছবিতে এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও তথ্য খুঁজুন।

পিপিএ জব সার্কুলার 2023

নিয়োগকর্তা পায়রা বন্দর কর্তৃপক্ষ 
নিয়োগকর্তার ধরন সরকারী চাকরির
ধরন বাংলাদেশ সরকার চাকরির
খবর উত্স অনলাইন
প্রকাশের তারিখ 12 জানুয়ারী 2023
মোট পোস্ট11 
মোট 14
পদের নাম নীচে দেখুন

পদের নাম নিচে দেখুন
শিক্ষাগত যোগ্যতা নিচের ছবিতে দেখুন
আবেদনের আবেদন প্রক্রিয়া অনলাইনে ৃৃ
আবেদন শুরুর তারিখ চলমান 
আবেদনের শেষ তারিখ 26 জানুয়ারী 2023
অনলাইন আবেদনের লিংক নিচে চেক করুন অফিসিয়াল ওয়েবসাইটের লিঙ্ক http://ppa.gov.bd

পায়রা বন্দর জব সার্কুলার 2023 ছবি

আপনি কি পায়রা বন্দর জব সার্কুলার 2023 খুঁজছেন?  আপনি যদি 'চান' তাহলে, আপনি সঠিক জায়গায় এসেছেন।  আমরা পায়রা বন্দর কর্তৃপক্ষের চাকরির সার্কুলার অফিসিয়াল চাকরির সার্কুলার ছবি শেয়ার করেছি।  আপনি নীচের কাজের ছবিতে পায়রা বন্দর কর্তৃপক্ষের চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত কিছু জানতে পারবেন।  আমরা পায়রা বন্দর কর্তৃপক্ষের চাকরির সার্কুলার পিডিএফ ফাইলও শেয়ার করেছি যা ppa.gov.bd এ প্রকাশিত হয়েছে।  অনুগ্রহ করে পিপিএ জব সার্কুলার jpeg ইমেজ দেখুন।



Payra Port Authority Job Circular 2023


সূত্র: ইত্তেফাক, 12 জানুয়ারী 2023।

আবেদনের শেষ তারিখ: 26 জানুয়ারী 2023।

পায়রা বন্দর কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি 2023 পিডিএফ

No comments

Powered by Blogger.