Header Ads

আইএফআইসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ-IFIC Bank Limited Job Circular 2023

 IFIC Bank Limited Job Circular 2023


IFIC Bank Limited Job Circular 2023 একটি পূর্ণাঙ্গ বাণিজ্যিক ব্যাংকে রূপান্তরিত হয়েছে।  গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কাছে এখন ব্যাংকের শেয়ার মূলধনের 32.75% রয়েছে।  IFIC Bank Limited Job Circular 2022 সম্প্রতি তাদের অফিসিয়াল ব্যাঙ্কে www.nusuggestions.com ব্যাংক চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এটি 1976 সালে বাংলাদেশ সরকার এবং বেসরকারী স্পনসরদের মধ্যে যৌথ উদ্যোগ হিসাবে সরকারের নির্দেশে প্রতিষ্ঠিত হয়েছিল  দেশের মধ্যে একটি ফিনান্স কোম্পানি হিসেবে কাজ করা এবং যৌথ উদ্যোগের ব্যাংক/আর্থিক প্রতিষ্ঠান স্থাপনের উদ্দেশ্য নিয়ে সেক্টর।  1983 সালে যখন সরকার বেসরকারি খাতে ব্যাংকগুলিকে অনুমতি দেয়।


IFIC Bank Limited Job Circular 2023



 IFIC ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023 চাকরির বিবরণ






 IFIC Bank Limited Job Circular 2023 যাইহোক, MBA পাস, BSC ইঞ্জিনিয়ার, ডিপ্লোমা ইঞ্জিনিয়ার, স্নাতক পাস ছাত্ররা কোন সন্দেহ নেই, IFIC Bank Limited চাকরি হল বেসরকারী ব্যাংকের  সেরা চাকরির জন্য আবেদন করতে পারবেন  কারো জন্য খবর।  আপনি যদি মনে করেন যে আপনি চাকরির জন্য যোগ্য, তাই, আবেদন প্রক্রিয়া অনুসরণ করে আপনার চাকরির আবেদন জমা দিন।  IFIC Bank Limited Job Circular 2022 ব্যবহারকারীদের জন্য আবেদন প্রক্রিয়া।  আপনি নীচের নির্দেশাবলী দেখতে পারেন যা IFIC ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2021 কীভাবে প্রয়োগ করতে হয় তা জানতে সাহায্য করে।



IFIC ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023 চাকরির সারসংক্ষেপ






 প্রকাশের তারিখ: 04 জানুয়ারি 2023

 আবেদনের শেষ তারিখ: 18 জানুয়ারী 2023।

 কাজের ধরন: ফুলটাইম

 চাকরির ধরন: ব্যাংকিং (IFIC ব্যাংক)

 কর্মসংস্থানের ধরন: স্থায়ী।

 শিক্ষাগত যোগ্যতা: চাকরির বিজ্ঞাপন দেখুন।

 চাকরির অভিজ্ঞতা: চাকরির বিজ্ঞাপন দেখুন।

 লিঙ্গ: উভয় (পুরুষ ও মহিলা)

 আবেদন করতে: IFIC ব্যাংক জব সার্কুলার 2023-এর জন্য অনলাইনে আবেদন করুন।

 চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে

 বয়সসীমা: 30 বছর এবং 32 মুক্তিযোদ্ধার সন্তান



IFIC Bank Limited Job Circular 2023



 কাজের সূত্র: bdjobs.com



আইএফআইসি ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2023 ইমেজ ফাইল






 কারণ একটি চাকরির যাবতীয় তথ্য সার্কুলার ছবিতে দেওয়া থাকে।  আমরা এখানে IFIC ব্যাংক চাকরির সার্কুলার 2021 সম্পর্কে সমস্ত বিবরণ উল্লেখ করেছি যেমন আবেদন প্রকাশের তারিখ, আবেদন শুরুর তারিখ, আবেদনের শেষ তারিখ, পরীক্ষার তারিখ ইত্যাদি। আমাদের সাথে সংযুক্ত থাকার জন্য সমস্ত আপডেট পেতে। আপনাকে IFIC দেখতে হবে।  আপনার সমস্ত পয়েন্ট সঠিকভাবে বুঝতে ব্যাংক লিমিটেড জব সার্কুলার নিয়োগের ছবি।









No comments

Powered by Blogger.