Header Ads

১৪০ পদে সেতু (SETU) NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি

 

১৪০ পদে সেতু (SETU) NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি

SETU NGO জব সার্কুলার 2023 আনুষ্ঠানিকভাবে SETU NGO ওয়েবসাইট setu.ngo-এ প্রকাশিত হয়েছে।  তাছাড়া, আমরা আমাদের ওয়েবসাইটে SETU এনজিও চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছি বেসরকারি খাতের চাকরি প্রার্থী এবং বাংলাদেশে এনজিও উন্নয়ন চাকরি প্রার্থীদের জন্য।  আপনি যদি বাংলাদেশে এনজিও চাকরি বা সেটু এনজিও চাকরি খুঁজছেন, এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্য



Setu NGO Job Circular 2023


আমরা শুরু থেকে শেষ পর্যন্ত এই এনজিও চাকরির বিজ্ঞপ্তি নিয়ে বিস্তারিত আলোচনা করেছি।  আমরা চাকরির আবেদনের পদ্ধতি, শেষ তারিখ, আবেদনের লিঙ্ক, শিক্ষাগত যোগ্যতা, চাকরির বয়সসীমা এবং আরও অনেক কিছু প্রকাশ করেছি।  আপনি যদি এই এনজিও চাকরিতে আবেদন করতে চান তবে ধৈর্য ধরে সম্পূর্ণ চাকরির বিজ্ঞপ্তি পড়ুন।

SETU NGO চাকরির বিজ্ঞপ্তি 2023

আপনি যদি সর্বশেষ বাংলাদেশ এনজিও চাকরির সার্কুলার খুঁজছেন তাহলে, আপনি সঠিক জায়গায় এসেছেন।  এই পৃষ্ঠায়, আমরা SETU NGO Job Circular 2023 শেয়ার করেছি। বেসরকারী/SETU NGO চাকরি প্রার্থীদের জন্য আনুষ্ঠানিকভাবে SETU NGO চাকরির বিজ্ঞপ্তি ঘোষণা করা হয়েছে।

SETU NGO-এর অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, SETU NGO — এনজিও চাকরির পোস্ট বিভাগে — যোগ্য লোকদের যোগ করবে।  বাংলাদেশের সকল যোগ্য চাকরিপ্রার্থীরা এই SETU এনজিওতে চাকরির জন্য আবেদন করতে পারেন।  যোগ্য ব্যক্তিদের এই নিয়োগ বিজ্ঞপ্তি উপেক্ষা করা উচিত নয়।  কারণ বর্তমানে সেতু এনজিও বাংলাদেশের একটি জনপ্রিয় এনজিও।

আপনি এই এনজিও ডেভেলপমেন্টে যেকোনো চাকরির জন্য আবেদন করতে পারেন যদি আপনি অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুযায়ী যোগ্য হন।  এটি আপনার জন্য একটি সুবর্ণ সুযোগ হতে পারে, যদি আপনার এই নিয়োগ বিজ্ঞপ্তির জন্য আবেদন করার শিক্ষাগত যোগ্যতা থাকে।  ‍SETU NGO চাকরির আবেদনের শেষ তারিখ 06 ফেব্রুয়ারি 2023।

সেতু এনজিও চাকরি
নিয়োগকর্তা SETU এনজিও
জব টাইপ ফুল-টাইম
জব প্রকাশের সময় 20 জানুয়ারী 2023 SourceOnlineCategoryNGO JobMan Vacancy নীচে দেখুন
মোট পদ শূন্যপদ06

শিক্ষাগত যোগ্যতা SETU NGO চাকরির ছবি দেখুন
অন্যান্য যোগ্যতা দেখুন নিচে SETU NGO বিজ্ঞপ্তিতে প্রয়োগ করুন প্রক্রিয়া অফলাইনে
আবেদন শুরুর তারিখ চলমান
আবেদনের শেষ তারিখ 06 ফেব্রুয়ারি 2023


Setu NGO Job Circular 2023


সার্কুলার সূত্র: দৈনিক প্রথম আলো, 20 জানুয়ারী 2023।

শেষ তারিখ: 06 ফেব্রুয়ারি 2023।

SETU NGO চাকরির বিজ্ঞপ্তি 2023 PDF

আরও, ভাল খবর আমাদের ওয়েবসাইটে পাওয়া যায়.  আপনি আমাদের ওয়েবসাইট থেকে SETU জব সার্কুলার 2023 পিডিএফ ফাইল দেখতে এবং ডাউনলোড করতে পারবেন।  আমরা উপরের jpeg ইমেজ জব ফাইল থেকে SETU NGO জব সার্কুলার 2023 পিডিএফ ফাইল তৈরি করেছি।  SETU Job Ciruclar ডাউনলোড করতে নিচে ক্লিক করুন

No comments

Powered by Blogger.