Header Ads

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (bwdb) এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (bwdb) এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি


BWDB চাকরির বিজ্ঞপ্তি 2023- বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড

  বাংলাদেশ ওয়াটার ডেভেলপমেন্ট জব সার্কুলার bwdb.gov.bd-এ প্রকাশিত হয়েছে এবং বাংলাদেশ শিক্ষাগত এবং সরকারি চাকরির সার্কুলার ওয়েবসাইট এ প্রকাশিত হয়েছে।  বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড বাংলাদেশ সরকারের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ অঙ্গ।


BWDB Job Circular 2023- Bangladesh Water Development Board


BWDB জব সার্কুলার 2023 – bwdb.gov.bd

আমি মনে করি আপনি যদি বাংলাদেশে সরকারি চাকরি পেতে চান তাহলে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের চাকরির বিজ্ঞপ্তি একটি বড় সুযোগ।  আপনি এখান থেকে BWDB জব সার্কুলার 2023 সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন যেমন আবেদন প্রক্রিয়া, চাকরির বয়স সীমিত, শূন্যপদের সংখ্যা, আবেদনের শেষ তারিখ, অনলাইন আবেদনের লিঙ্ক, চাকরির সার্কুলার পিডিএফ ফাইল ডাউনলোড এবং আরও অনেক কিছু।

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড বাংলাদেশ সরকারের বাংলাদেশের একটি গুরুত্বপূর্ণ অংশ।  এটি বাংলাদেশের পানি উন্নয়নে কাজ করে।  বর্তমান বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (BWDB) EPWAPDA এর পানি শাখা হিসেবে দেশে বন্যা নিয়ন্ত্রণ, নিষ্কাশন ও সেচ প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে কৃষি ও মৎস্য সম্পদের উৎপাদন বৃদ্ধির কার্যক্রম শুরু করেছে।  এছাড়াও, আপনি উইকিপিডিয়ায় বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড সম্পর্কে আরও বিস্তারিত দেখতে পারেন।

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের চাকরির বিজ্ঞপ্তি 2023
বাংলাদেশ ওয়ায়ার ডেভেলপমেন্ট বোর্ডের চাকরির বিজ্ঞপ্তি 2023 হল বাংলাদেশ সরকারী চাকরি বিভাগে একটি আলোচিত বিষয়।  যারা তাদের জীবনে একটি ভালো এবং নির্ভরযোগ্য সরকারি চাকরি পেতে চান তাদের জন্য আমরা এই চাকরির বিজ্ঞপ্তিটি এখানে শেয়ার করেছি।  আমরা অফিসিয়াল জব সার্কুলার ইমেজের সাথে বিডব্লিউডিবি জব সার্কুলার বিশদ শেয়ার করেছি।  বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড BWDB তাদের শূন্যপদে চাকরির পদে যোগ করার জন্য নতুন লোক খুঁজছে।

পদটির নাম ওয়ার্ক অ্যাসিস্ট্যান্ট এবং তারা এই চাকরির 04টি পদে মোট 06 জনকে যুক্ত করেছে।  বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের কর্তৃপক্ষ কর্তৃক www.bwdb.gov.bd-এ এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।  সার্কুলার ছবিতে লেখা সময়সীমার পরে চাকরির আবেদন আর গ্রহণ করা হবে না।

অনুগ্রহ করে অফিসিয়াল নোটিশ ছবিতে BWDB জব সার্কুলার 2023-এর প্রয়োজনীয় ডেটা দেখুন।  অধিকন্তু, এই চাকরির পোস্টে, সমস্ত দর্শকরা নীচের বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি চিত্রটি ডাউনলোড করতে পারেন।  আপনি সঠিকভাবে চাকরির জন্য আবেদন করে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের চাকরি পেতে পারেন।

BWDB জব সার্কুলার 2023

কোম্পানির নাম বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড কোম্পানির ধরন সরকারি চাকরির 
ধরন পূর্ণ সময়ের  চাকরির
বিভাগ বিডি সরকারি চাকরির 
খবর সোর্সঅনলাইন
প্রকাশের তারিখ ২৬ জানুয়ারি ২০২৩
মোট পদ04
শূন্যপদের সংখ্যা06

শিক্ষাগত যোগ্যতার নীচে লিঙ্গ দেখুন
অন্যান্য যোগ্যতা নীচের কাজের ছবিতে দেখুন আবেদন প্রক্রিয়া অনলাইন
আবেদন শুরুর তারিখ ইতিমধ্যেই শুরু
আবেদনের শেষ তারিখ 26 ফেব্রুয়ারি 2023

নিয়োগ বিজ্ঞপ্তি
প্রতিষ্ঠানঃ বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (bwdb)
পদের নামঃ উপ-সহকারী প্রকৌশলী/শাখা কর্মকর্তা(পুর)/ প্রাক্কলনিক
পদ সংখ্যাঃ ৪৩টি
আবেদন ফীঃ ৫০০/- টাকা
আবেদনের লিংকঃ  http://orms.bwdb.gov.bd/orms/
👉 আবেদনের শেষ তারিখঃ ১ মার্চ ২০২৩ 

উপ-সহকারী প্রকৌশলী/শাখা কর্মকর্তা(পুর)/ প্রাক্কলনিক পদে নিয়োগ বিজ্ঞপ্তি নং-১৫১ 


গবেষণা কর্মকর্তা( পরিবেশ ও বন), গবেষণা কর্মকর্তা(কৃষি) , গবেষণা কর্মকর্তা(মৎস্য) ও গবেষণা কর্মকর্তা(মৃত্তিকা) পদে নিয়োগ বিজ্ঞপ্তি নং-১৩৫



সূত্র: অফিসিয়াল ওয়েবসাইট, 29 জানুয়ারী 2023।

আবেদনের পদ্ধতি: অনলাইন।

আবেদনের শেষ তারিখ: 01 মার্চ 2023।

আবেদনের ওয়েবসাইট: https://rms.bwdb.gov.bd/orms।

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (bwdb) এ নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (bwdb) এ নিয়োগ বিজ্ঞপ্তি






BWDB Job Circular 2023- Bangladesh Water Development Board


সূত্র: দৈনিক সমকাল, ২৬ জানুয়ারি ২০২৩।

শেষ তারিখ: 26 ফেব্রুয়ারি 2023।

অনলাইনে আবেদন করুন: http://rms.bwdb.gov.bd/orms

পানি উন্নয়ন বোর্ডের চাকরির বিজ্ঞপ্তি PDF ফাইল ডাউনলোড করুন

হ্যালো প্রিয় দর্শক, আপনি কি এই নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইলের জন্য অনুসন্ধান করছেন?  আপনি যদি 'চান' তাহলে, আপনি সঠিক পোস্টে থেকে গেছেন।  আমরা এখানে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড BWDB জব সার্কুলার 2023 পিডিএফ ফাইল শেয়ার করেছি।

আমরা এই PDF ফাইলটি বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট www.bwdb.gov.bd থেকে সংগ্রহ করেছি।  এছাড়াও, আপনি সেখান থেকে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে এবং ডাউনলোড করতে পারেন।  ইতিমধ্যেই আমরা এই চাকরির সার্কুলার নিউজ লিঙ্কটি চাকরির সারাংশ টেবিলে শেয়ার করেছি।





No comments

Powered by Blogger.