Header Ads

৩২ পদে বন অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি

 

৩২ পদে বন অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি

MOEF জব সার্কুলার 2023: পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়  চাকরির সার্কুলার 2023 আজকে www.moef.gov.bd-এ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়  কর্তৃক প্রকাশিত হয়েছে।  পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে যারা পরিবেশ মন্ত্রণালয়ে কাজ করতে চান তাদের জন্য ভালো সুযোগ তৈরি করেছে।

কিভাবে চাকরির জন্য আবেদন করতে হয়, চাকরির আবেদনের ফি, চাকরির আবেদনের শেষ তারিখ ইত্যাদি সম্পর্কে আপনি আমাদের পোস্ট থেকে MOEF জব সার্কুলার 2023 সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে পারেন। আপনি যদি যোগ করতে চান তাহলে এখান থেকে MOEF জব সার্কুলার দেখতে থাকুন।  এই পরিবেশ, বন এবং জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাধ্যমে বাংলাদেশের মন্ত্রণালয় চাকরির বিজ্ঞপ্তি।


MOEF Job Circular 2023



পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনা লয় চাকরির বিজ্ঞপ্তি 2023

যারা পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি খুঁজছেন তাদের জন্য ভালো খবর আছে, যা পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অফিসিয়াল ওয়েবসাইট www.moef.gov.bd-এ পোস্ট করা হয়েছে।  আপনার জন্য চাকরির জন্য আবেদন করার জন্য দয়া করে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রকের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি থেকে উপযুক্ত চাকরির পদগুলি বেছে নিন।

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়  এই চাকরির বিজ্ঞাপনের মাধ্যমে 02টি চাকরির পদ বিভাগে মোট 32 জনকে নিয়োগ দেবে।  আপনি বাংলাদেশ সরকারী চাকরি পেতে চাকরির জন্য আবেদন করতে এই মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তিটি নির্বাচন করতে পারেন।

ধরুন আপনি একটি সরকারি চাকরি পেতে চান।  সেক্ষেত্রে, আপনাকে অবশ্যই অফিসিয়াল নোটিশে উল্লিখিত কর্তৃপক্ষের সমস্ত নিয়ম-কানুন অনুসরণ করে নির্ধারিত সময়ের মধ্যে চাকরির জন্য আবেদন করতে হবে।

যেহেতু পরিবেশ, বন এবং জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় তাদের আবেদনপত্র নির্ধারিত সময়ের মধ্যে পাবে, তাই আপনাকে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রকের সমস্ত নির্দেশাবলী অনুসরণ করে নির্ধারিত সময়ের মধ্যে চাকরির জন্য আবেদন করতে হবে।

MOEF জব সার্কুলার 2023

নিয়োগকর্তার নাম পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়
নিয়োগকর্তার ধরন বাংলাদেশের  সরকারি  জব
চাকরির ধরন পূর্ণকালীন
চাকরি প্রকাশের তারিখ 15 জানুয়ারী 2023
চাকরির খবর উত্স অনলাইন

চাকরির অবস্থান বাংলাদেশের যেকোন জায়গায় চাকরির বিভাগ বিডি 
সরকারি চাকরির মোট পদ02
মোট পুরুষ32
জেন্ডার মহিলা এবং পুরুষদের আবেদন করার অনুমতি দেওয়া হয়েছে
বয়সের প্রার্থীদের 18 থেকে 30 এবং কোটার প্রার্থীদের 18 থেকে 32 বছরের
শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস, এইচএসসি পাস, ডিগ্রী পাস

অভিজ্ঞতার প্রয়োজনীয়তা ফ্রেশাররা আবেদন করতে পারেন
জব অ্যাপ্লাই প্রসেস অনলাইনে জব অ্যাপ্লাই শুরুর তারিখ নিচে দেখুন অ্যাপ্লিকেশান ফি প্রসেসটেলটক প্রি-পেইড সিমজব অ্যাপ্লিকেশান ফি 112 টাকা আবেদনের শেষ তারিখ 16 ফেব্রুয়ারি 2023 অফিসিয়াল ওয়েবসাইটhttps://moef.gov.bd

নিয়োগ বিজ্ঞপ্তি
প্রতিষ্ঠানঃ বন অধিদপ্তর
পদের নামঃ বিভিন্ন পদ
পদ সংখ্যাঃ ৩২টি
আবেদন ফীঃ ১১২/- টাকা
আবেদন শুরুঃ ১৮ জানুয়ারি ২০২৩

MOEF চাকরির শূন্যতার বিবরণ

এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রক মোট 275+83+02 জনকে নিয়োগ দেবে।  পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয় প্রকাশিত স্মার্ট, শিক্ষিত সঠিক ব্যক্তিদের জন্য তাদের সংস্থার কাজ যুক্ত করার জন্য।

MOEF জব সার্কুলার 2023 অফিসিয়াল ছবি

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের চাকরির সার্কুলার অফিসিয়াল ইমেজ আপনি পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের ওয়েবসাইটে প্রকাশিত আমাদের ওয়েবসাইট থেকে দেখতে পারেন।  অনুগ্রহ করে MOEF জব সার্কুলার 2023-এর সমস্ত প্রয়োজনীয় তথ্য নীচে দেখুন।


MOEF Job Circular 2023


সূত্র: দৈনিক কালের কণ্ঠ, ১৫ জানুয়ারি ২০২৩।

অনলাইন আবেদন শুরুর তারিখ: 18 জানুয়ারী 2023।

অনলাইনে আবেদনের শেষ তারিখ: ১৬ ফেব্রুয়ারি ২০২৩

অনলাইন আবেদনের ওয়েবসাইট: http://dsfc.teletalk.com.bd।

www.moef.gov.bd চাকরির বিজ্ঞপ্তি 2023 পিডিএফ








No comments

Powered by Blogger.