Header Ads

ইস্টার্ন ব্যাংক লিমিটেড ইবিএল জব সার্কুলার 2023

 

ইস্টার্ন ব্যাংক লিমিটেড ইবিএল জব সার্কুলার 2023

Eastern Bank Limited Job Circular 2023 Eastern Bank Limited EBL ওয়েবসাইটে প্রকাশিত।  আপনি EBL জব সার্কুলার 2023 এর বিশদ বিবরণ দেখতে এখানে পাবেন। আপনি যদি বাংলাদেশ ব্যাংকে চাকরিতে যোগদান করতে চান, আপনি ইস্টার্ন ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে চাকরির জন্য আবেদন করতে পারেন।  এই নিয়োগ বিজ্ঞপ্তিটি স্টেট ব্যাংক লিমিটেড দ্বারা চাকরি প্রার্থীদের উদ্দেশ্যে প্রকাশ করা হয়েছে।



Eastern Bank Limited EBL Job Circular 2023


ইস্টার্ন ব্যাংক লিমিটেড বাংলাদেশের অন্যতম জনপ্রিয় এবং স্বনামধন্য বেসরকারি ব্যাংক।  আপনি যদি বাংলাদেশের একটি প্রাইভেট ব্যাংকে যোগদানের অপেক্ষায় থাকেন, তাহলে হয়তো আপনি একটি নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে বাংলাদেশের একটি জনপ্রিয় ব্যাংকে চাকরি পেতে পারেন।  তাই বিস্তারিত জেনে ইস্টার্ন লিমিটেড চাকরির জন্য আবেদন করুন।

ইস্টার্ন ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2023

ইস্টার্ন ব্যাংক জব সার্কুলার 2023 বাংলাদেশের সেরা নিয়োগ বিজ্ঞপ্তিগুলির মধ্যে একটি।  আপনি যদি ইস্টার্ন ব্যাংকে আবেদন করতে চান, আপনি ইস্টার্ন ব্যাংক লিমিটেডে চাকরির জন্য আবেদন করতে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি নির্বাচন করতে পারেন।  সঠিক পদে আবেদন করে এই বেসরকারি চাকরি পাওয়া সম্ভব।  চাকরি পাওয়ার জন্য আপনাকে সঠিক চাকরির পদের জন্য আবেদন করতে হবে।

অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, ইস্টার্ন ব্যাংক লিমিটেড এই EBL চাকরির সার্কুলার 2023-এর মাধ্যমে যোগ্য ব্যক্তিদের নিয়োগ করতে যাচ্ছে। আপনি এই বেসরকারি ব্যাংকে চাকরি পেতে আপনার যথাসাধ্য চেষ্টা করতে পারেন, কারণ ইস্টার্ন ব্যাংক লিমিটেড বাংলাদেশের অন্যতম সেরা বেসরকারি ব্যাংক।  এবং তাদের কর্মীদের ভাল সুযোগ প্রদান করে।

এই বেসরকারি ব্যাংক স্টেট ব্যাংক লিমিটেড-এ চাকরি পাওয়ার বিশদ বিবরণ দেখুন এবং কর্তৃপক্ষের নির্দেশ অনুযায়ী আপনার চাকরির আবেদনপত্র 100% সঠিকভাবে পাঠান।

ইবিএল জব সার্কুলার 2023

চাকরির নিয়োগকর্তা ইস্টার্ন ব্যাংক লিমিটেড ইবিএল এমপ্লোয়ারের ধরন বেসরকারি ব্যাংক
চাকরি প্রকাশের সময়09 জানুয়ারি 2023
সংবাদ উৎস অনলাইন জব
ক্যাটাগরি ব্যাংক জব
চাকরির মোট পোস্ট01
মোট লোক নির্দিষ্ট নয়

শিক্ষাগত যোগ্যতা সার্কুলার ইমেজে পরীক্ষা করুন অভিজ্ঞতার প্রয়োজনীয়তা চাকরির বিজ্ঞাপন দেখুন আবেদনের প্রক্রিয়া অনলাইনে
আবেদন শুরুর তারিখ চলমান
আবেদনের শেষ তারিখ ১৫ জানুয়ারি ২০২৩ অফিসিয়াল ওয়েবসাইটwww.ebl.com.bdঅনলাইনে আবেদনের লিঙ্ক দেখুন

ইস্টার্ন ব্যাংক জব সার্কুলার 2023 ছবি

আপনি আমাদের ওয়েবসাইট থেকে ইস্টার্ন ব্যাংক লিমিটেডের চাকরির বিজ্ঞপ্তি অফিসিয়াল ছবি দেখতে পারেন, যা ইস্টার্ন ব্যাংক লিমিটেড তাদের বেসরকারি ব্যাংকের চাকরি প্রার্থীদের জন্য প্রকাশ করেছে।  EBL জব সার্কুলার 2023-এ বিশদ বিবরণের জন্য নীচে দেখুন। এছাড়াও, আপনি নীচের লিঙ্কে ক্লিক করে ইস্টার্ন ব্যাংক জব সার্কুলার 2023 PDF ডাউনলোড করতে পারেন।



Eastern Bank Limited EBL Job Circular 2023


Last Date: 15 January 2023.


Apply Online: Click here






No comments

Powered by Blogger.