Header Ads

রূপালী ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023

 রূপালী ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023 – rupalibank.org অনলাইনে আবেদন করুন


আপনি কি রূপালী ব্যাংকের চাকরির সার্কুলার 2023 খুঁজছেন?  আপনি যদি আপনার জন্য সুসংবাদটি ‘চান’ তাহলে, রূপালী ব্যাংকের চাকরির সার্কুলার 2023 বাংলাদেশ ব্যাংক তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে।  এছাড়াও বাংলাদেশ সরকারি চাকরির ওয়েবসাইট  প্রকাশিত হয়েছে।  রূপালী ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2023 এর সমস্ত বিবরণ জানতে পড়তে থাকুন।

Rupali Bank Limited Job Circular 2023


 যেমন www.rupalibank.org জব সার্কুলার 2023 আবেদনের পদ্ধতি, চাকরির বয়সসীমা, চাকরির শিক্ষাগত যোগ্যতা, অন্যান্য যোগ্যতা, চাকরির খবরের উৎস, সোনালী ব্যাংক এবং অন্যান্য প্রয়োজনীয় জিনিস।  নিঃসন্দেহে রূপালী ব্যাংকের নতুন চাকরির বিজ্ঞপ্তিটি আপনার জন্য একটি খুব ভালো সুযোগ যদি আপনি বেকার এবং যোগ্য ব্যক্তি হন।  তাই বাংলাদেশ সরকারি চাকরিতে আগ্রহ থাকলে পড়তে থাকুন।


 সিলভার ব্যাংকের সার্বিক ব্যবস্থাপনা সরকার কর্তৃক মনোনীত নয় সদস্যের পরিচালনা পর্ষদের উপর ন্যস্ত।  ব্যবস্থাপনা পরিচালক ব্যাংকের প্রধান নির্বাহী।  সারা দেশে 26টি আঞ্চলিক অফিস সহ 13টি বিভাগীয় অফিস রয়েছে।  আমানত গ্রহণ এবং অর্থনীতির প্রায় প্রতিটি খাতে ঋণ বিতরণ ছাড়াও, রূপালী ব্যাংক সারা দেশে তার শাখার মাধ্যমে সরকারকে এজেন্সি সেবা প্রদান করে, সরকারের কাছ থেকে রাজস্ব সংগ্রহ এবং খাদ্য সংগ্রহ করে।


 রূপালী ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2023


রূপালী ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023 প্রকাশিত হয়েছে যারা ব্যাংকের চাকরি পেতে চান বা 2023 সালে একটি ব্যাংক চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে চান। রূপালী ব্যাংকের চাকরির সার্কুলার হল বাংলাদেশে সরকারি ব্যাংকের চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি, বাংলাদেশে ব্যাংক চাকরি প্রার্থীদের জন্য।  .  আপনি যদি বাংলাদেশ সরকারী ব্যাংকের চাকরির জন্য আবেদন করতে ইচ্ছুক হন, তাহলে আপনাকে এই পৃষ্ঠায় রূপালী ব্যাংকের চাকরির সার্কুলার চেক করা উচিত।


 রূপালী ব্যাংক এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে কিছু বাংলাদেশী শিক্ষিত যোগ্য লোককে তাদের কোম্পানিতে যুক্ত করবে।  এই কারণে, সোনালী ব্যাংক লিমিটেড সরকারি ব্যাংকের চাকরি প্রার্থীদের জন্য তাদের অফিসিয়াল ওয়েবসাইটে এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।


 আপনি যদি বাংলাদেশ সরকারী ব্যাঙ্কের চাকরি পছন্দ করেন বা একটি সরকারি চাকরি পেতে চান, তাহলে বাংলাদেশে একটি সরকারি চাকরি/ব্যাঙ্কের চাকরির জন্য আবেদন করতে আপনার এই চাকরির সার্কুলারটি পরীক্ষা করা উচিত।  এই সরকারি চাকরি পেতে, রূপালী ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2023 সম্পর্কে সম্পূর্ণ তথ্য পড়ুন।


রূপালী ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023


 নিয়োগকর্তার নাম রূপালী ব্যাংক লিমিটেড 

 চাকরির ধরন ব্যাংক

 চাকরির চাকরির পূর্ণ সময়ের 

 খবর  সোর্স অনলাইনে  

প্রকাশিত তারিখ 14 জানুয়ারী 2023 

 মোট পুরুষ শূন্যপদ01 

মোট পদ 



পদের নাম অফিসার ক্যাশ এডুকেশন 

 যোগ্যতা নীচের ছবি দেখুন 

 আবেদন প্রক্রিয়া অনলাইনে  

আবেদন শুরুর তারিখ দৌড়ানোর শেষ তারিখ 13 ফেব্রুয়ারি 2023  

অফিসিয়াল ওয়েবসাইটwww.rupalibank.org 

অনলাইনে আবেদনের ওয়েবসাইট নিচে দেখুন


Rupali Bank Limited Job Circular 2023


সূত্র: বিডি প্রতিদিন, ১৪ জানুয়ারি ২০২৩।


 শেষ তারিখ: 13 ফেব্রুয়ারি 2023।


 আবেদনের ওয়েবসাইট: https://erecruitment.bb.org.bd


রূপালী ব্যাংকের চাকরির সার্কুলার পিডিএফ ফাইলটি আমরা রূপালী ব্যাংক কর্তৃপক্ষের ওয়েবসাইট www.rupalibank.org থেকে সংগ্রহ করেছি।  তাছাড়া, আপনি রূপালী ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে এবং ডাউনলোড করতে পারবেন।


 ইতিমধ্যে আমরা উপরের কাজের সংক্ষিপ্ত সারণীতে রূপালী ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটের লিঙ্ক যোগ করেছি।  এই অ্যাপয়েন্টমেন্ট বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল ডাউনলোড লিঙ্ক নীচে দেখুন.  রূপালী ব্যাংকের চাকরির মতো আরও চাকরির খবর 2023 পিডিএফ ফাইল দেখতে চাইলে আপনি প্রতিদিন আমাদের ওয়েবসাইট দেখতে পারেন।


 রূপালী ব্যাংকের চাকরির বিজ্ঞপ্তি 2023 পিডিএফ ফাইল।


 রূপালী ব্যাংকের চাকরির সার্কুলার আবেদন করুন







No comments

Powered by Blogger.