Header Ads

অতিরিক্ত জেলা জজ অফিসের চাকরির বিজ্ঞপ্তি 2023

 অতিরিক্ত জেলা জজ অফিসের চাকরির বিজ্ঞপ্তি 2023

অতিরিক্ত জেলা জজ অফিসের চাকরির বিজ্ঞপ্তি 2023 অতিরিক্ত জেলা জজ অফিসের কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে।  এছাড়াও, অতিরিক্ত জেলা জজ অফিসের চাকরির সার্কুলার বাংলাদেশ চাকরির সার্কুলার ওয়েবসাইট  এ প্রকাশিত হয়েছে।

Additional District Judges Office Job Circular 2023


2023 সালের অতিরিক্ত জেলা জজ অফিসের চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত কিছু জানতে পড়তে থাকুন, যেমন অতিরিক্ত জেলা জজ অফিসের চাকরির সার্কুলার আবেদনের শুরুর তারিখ, আবেদন প্রক্রিয়া, চাকরির বয়স সীমা, অতিরিক্ত জেলা জজ অফিসের চাকরির শিক্ষাগত যোগ্যতা, অন্যান্য যোগ্যতা,  অতিরিক্ত জেলা জজ অফিসে চাকরির আবেদনের শেষ তারিখ, অতিরিক্ত জেলা জজ অফিস এবং অন্যান্য প্রয়োজনীয় জিনিস সম্পর্কে আবেদন করুন।  তাই মনোযোগ দিয়ে পড়তে থাকুন।


 বাংলাদেশ সুপ্রিম কোর্ট বাংলাদেশের সর্বোচ্চ আদালত।  বাংলাদেশের সংবিধানের ষষ্ঠ অধ্যায়ে সুপ্রিম কোর্ট প্রতিষ্ঠার আইনি বিধান রয়েছে।  সংবিধানের 100 অনুচ্ছেদের বিধান অনুসারে, সুপ্রিম কোর্ট বাংলাদেশের রাজধানী ঢাকার রমনায় অবস্থিত।  এটি পবিত্র হাইকোর্ট নামে পরিচিত;  কারণ এই ভবনের আগে পূর্ব পাকিস্তানের হাইকোর্ট এখানে চলত।




অতিরিক্ত জেলা জজ অফিসের চাকরির বিজ্ঞপ্তি 2023


 বাংলাদেশী শিক্ষিত বেকারদের জন্য সুখবর হল অতিরিক্ত জেলা জজ অফিস আজ নতুন লোকদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  আপনি একজন শিক্ষিত মানুষ হলেও আপনার চাকরি নেই!  তারপর, আপনি অতিরিক্ত জেলা জজ অফিস দ্বারা উল্লিখিত সঠিক সময় এবং তারিখের মধ্যে অতিরিক্ত জেলা জজ অফিসের চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে পারেন।


 অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের চাকরির খবর যারা 2023 সালে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে চাকরির জন্য আবেদন করতে চান তাদের জন্য একটি ভাল সুযোগ তৈরি করেছে। আপনি আপনার যোগ্যতা অনুযায়ী এই সরকারি চাকরির জন্য আবেদন করতে পারেন।  আপনার যোগ্যতা অনুযায়ী নিচে থেকে আপনার চাকরির পোস্ট নির্বাচন করুন।



চাকরির সংক্ষিপ্ত সারাংশ নিয়োগকর্তা অতিরিক্ত জেলা জজ অফিস 

 নিয়োগকর্তার ধরন সরকারী 

 চাকরির ধরন বিডি সরকারি

 চাকরির খবর সোর্স অনলাইন 

জব প্রকাশের তারিখ 18 জানুয়ারী 2023 

মোট লোক শূন্যপদ01

মোট পদ01

শিক্ষাগত যোগ্যতা অনুগ্রহ করে নীচের ছবিতে দেখুন 

অন্যান্য যোগ্যতা অফিসিয়াল চাকরির সার্কুলার ছবি দেখুন 

অ্যাপ্লিকেশন সিস্টেম পোস্ট অফিস  

আবেদন শেষ তারিখ 09 ফেব্রুয়ারি 2023

Additional District Judges Office Job Circular 2023



সূত্র: কালের কণ্ঠ, ১৮ জানুয়ারি ২০২৩।


 শেষ তারিখ: 09 ফেব্রুয়ারি 2023।


 অতিরিক্ত জেলা জজ অফিসের চাকরির বিজ্ঞপ্তি 2023 পিডিএফ



No comments

Powered by Blogger.