Header Ads

৩৮ পদে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

৩৮ পদে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এ নিয়োগ বিজ্ঞপ্তি


TCB জব সার্কুলার 2023 ট্রেডিং কর্পোরেশন অফ বাংলাদেশের ওয়েবসাইট www.tcb.gov.bd এ পোস্ট করা হয়েছে।  আপনি যদি Trading Corporation of Bangladesh Job Circular 2023 সার্চ করছেন, তাহলে আপনি আমাদের ওয়েবসাইটে সঠিক চাকরির পোস্টটি প্রবেশ করেছেন।



TCB Job Circular 2023


আমরা ট্রেডিং কর্পোরেশন অফ বাংলাদেশ টিসিবি জব সার্কুলার 2023 যোগ করেছি যে সমস্ত তথ্য চাকরি প্রার্থীদের জন্য অফিসিয়াল ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে।  আমরা টিসিবি টেলিটক অনলাইনে আবেদন, টিসিবি চাকরির বিজ্ঞপ্তি পিডিএফ, চাকরির আবেদনের সময়সীমা, চাকরির পরীক্ষার তারিখ এবং আরও অনেক কিছু যুক্ত করেছি।

টিসিবি জব সার্কুলার 2023

TCB চাকরির বিজ্ঞপ্তি 2023 15 জুন 2023 তারিখে ট্রেডিং কর্পোরেশন অফ বাংলাদেশ দ্বারা প্রকাশিত হয়েছিল। ট্রেডিং কর্পোরেশন অফ বাংলাদেশ টিসিবি 07 টি সরকারি স্থায়ী চাকরির জন্য মোট 38 জনকে নিয়োগ দেবে।  সমস্ত আবেদনকারীকে ট্রেডিং কর্পোরেশন অফ বাংলাদেশ চাকরির জন্য অনলাইনে http://tcb.teletalk.com.bd এর মাধ্যমে আবেদন করতে হবে।  চাকরির আবেদন জমা দেওয়ার সময় হল 18 জুন 2023 রাত 10:00 থেকে 16 জুলাই 2023 বিকাল 5 টা পর্যন্ত।

ট্রেডিং কর্পোরেশন অফ বাংলাদেশ জব সার্কুলার 2023

ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ চাকরির সার্কুলার 2023 শুধুমাত্র বিডি নাগরিকদের জন্য প্রকাশিত হয়েছে।  আপনার যদি ট্রেডিং কর্পোরেশন অফ বাংলাদেশ জব সার্কুলারে যোগ্য লোক থাকে, তাহলে আপনি চাকরির জন্য আবেদন করার যোগ্য।  আপনি যদি চাকরির আবেদন করতে চান তবে আমাদের পোস্টটি খুব মনোযোগ সহকারে দেখুন।

আপনাকে TCB-তে চাকরির জন্য আবেদন করতে হবে।  কারণ এই সময়ে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ বিডিতে অন্যতম সেরা সরকারি চাকরি।  আপনি যদি এই চাকরিটি পান তবে আপনি একটি ভাল সরকারি চাকরির বেতন সহ অনেক সুবিধা পেতে পারেন।  আমরা জানি, বাংলাদেশের প্রতিটি সরকারি চাকরি বাংলাদেশের মানুষের কাছে অত্যন্ত মূল্যবান।  সরকারি চাকরির মাধ্যমে অনেক শিথিলতা পাওয়া যায়।

মনে রাখবেন, আপনি যদি ট্রেডিং কর্পোরেশন অফ বাংলাদেশ চাকরিতে আবেদন করতে চান, তাহলে আপনাকে ধাপে ধাপে নিচে দেওয়া সার্কুলার ইমেজ অনুসরণ করতে হবে।  কর্তৃপক্ষ অফিসিয়াল সার্কুলার বিজ্ঞপ্তির চিত্র অনুসরণ করে চাকরির আবেদন গ্রহণ করবে।  আপনাকে http://tcb.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে সঠিক সময়ের মধ্যে আপনার আবেদন জমা দিতে হবে।

TCB জব সার্কুলার 2023 – tcb.gov.bd

বাংলাদেশের নিয়োগকর্তা ট্রেডিং কর্পোরেশন টিসিবি চাকরির ধরন পূর্ণ-সময়ের
উৎস অনলাইন
প্রকাশের তারিখ 15 জুন 2023
চাকরির বিভাগ সরকারি
চাকরির মোট পোস্ট07
মোট 38 জন

লিঙ্গ পুরুষ ও মহিলা উভয়ের বয়স ১৮ থেকে ৩০ বছর 

বেতন 8,250 থেকে 26,590 টাকা
শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস, এইচএসসি পাস, ডিগ্রি পাস
অন্যান্য অভিজ্ঞতা দেখুন চাকরির বিজ্ঞপ্তি
আবেদনের প্রক্রিয়া  অনলাইনে
আবেদনের শেষ তারিখ 16 জুলাই 2023 এ  বিকাল ৫টা

TCB চাকরীর শূন্যপদের বিবরণ

ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ টিসিবি ০৭টি সরকারি চাকরির পদের জন্য মোট ৩৮ জন যোগ্য লোককে যুক্ত করবে।  আপনি চাকরির বিজ্ঞপ্তির ছবিতে TCB সার্কুলার 2023 এর বিশদ বিবরণ দেখতে পারেন।

ট্রেডিং কর্পোরেশন অফ বাংলাদেশ জব সার্কুলার 2023 ইমেজ

ট্রেডিং কর্পোরেশন অফ বাংলাদেশ টিসিবি চাকরির বিজ্ঞপ্তি 2023 আমাদের ওয়েবসাইটে উপলব্ধ।  আপনি আমাদের ওয়েবসাইট থেকে TCB জব সার্কুলার 2023 ছবি দেখতে এবং সংগ্রহ করতে পারেন।  সমস্ত তথ্য দেখতে ট্রেডিং কর্পোরেশন অফ বাংলাদেশ জব সার্কুলার 2023 চিত্রের নীচে দেখুন।

TCB Job Circular 2023



আবেদন শুরুঃ ১৮ জুন ২০২৩ 

সূত্র: অফিসিয়াল ওয়েবসাইট, 14 জুন 2023।

আবেদনের পদ্ধতি: অনলাইন।

আবেদন শুরুর তারিখ: 18 জুন 2023 সকাল 10 টায়।

আবেদনের শেষ তারিখ: 16 জুলাই 2023 বিকাল 5 টায়।

আবেদনের ওয়েবসাইট: http://tcb.teletalk.com.bd।

No comments

Powered by Blogger.