Header Ads

৭০৭ পদে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের নিয়োগ বিজ্ঞপ্তি

 ৭০৭ পদে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অধীনে উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোতে নিয়োগ বিজ্ঞপ্তি




সঠিক যোগ্য লোকদের যোগ করার জন্য উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো দ্বারা BNFE চাকরির সার্কুলার 2023 প্রকাশিত হয়েছে।  নিঃসন্দেহে ব্যুরো অফ নন-ফর্মাল এডুকেশন জব সার্কুলার 2023 বাংলাদেশের সরকারি চাকরি প্রার্থীদের জন্য একটি চমৎকার সরকারি চাকরির সুযোগ।  আপনি যদি সরকারি চাকরির প্রার্থী হন, তাহলে আমাদের ওয়েবসাইট থেকে এই BNFE চাকরির সার্কুলার 2023 দেখতে হবে।



BNFE চাকরির বিজ্ঞপ্তি 2023


BNFE Job Circular 2023



 BNFE চাকরির সার্কুলার 2023 04 মে 2023 তারিখে http://bnfe.gov.bd এ প্রকাশিত হয়েছে।  উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো BNFE 05টি সরকারি চাকরির পদের জন্য 12 জন যোগ্য সরকারি চাকরি প্রার্থীকে নিয়োগ দেবে।  ব্যুরো অফ নন-ফর্মাল এডুকেশন চাকরির জন্য আবেদন করার জন্য আবেদনকারীর ন্যূনতম এসএসসি পাস হতে হবে।  চাকরির আবেদন পদ্ধতি অনলাইন।  আবেদন শুরুর তারিখ 12 জুন  2023 সকাল 10:00 AM এবং শেষ তারিখ 19 জুলাই 2023 বিকাল 5:00 টায়।  অনলাইন চাকরির আবেদনের ওয়েবসাইট হল bnfe.teletalk.com.bd।


 উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো চাকরির বিজ্ঞপ্তি 2023

আপনি যদি ব্যুরো অফ নন-ফর্মাল এডুকেশন জব সার্কুলার 2023 দেখতে চান, তাহলে আপনি আমাদের ওয়েবসাইটে সঠিক জায়গায় প্রবেশ করেছেন।  আমরা এই পৃষ্ঠায় অফিসিয়াল সমস্ত তথ্য যোগ করেছি, যা আগ্রহী প্রার্থীদের জন্য উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরোর অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।


 উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো বিএনএফই এই নিয়োগের মাধ্যমে সঠিক যোগ্য লোক যোগ করতে যাচ্ছে।  শুধুমাত্র বাংলাদেশী-যোগ্য নাগরিকরা উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো BNFE-তে চাকরির জন্য আবেদন করার যোগ্য।  আপনার যদি ন্যূনতম এসএসসি পাস শিক্ষাগত যোগ্যতা থাকে তবে আপনি চাকরির জন্য আবেদন করতে পারেন।  এই কারণে, বাংলাদেশে নিম্ন শিক্ষাগত যোগ্যতার সরকারি চাকরি প্রার্থীদের জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ।


 মনে রাখবেন যে, ব্যুরো অফ নন-ফরমাল এডুকেশন চাকরির আবেদন পদ্ধতি অনলাইন ভিত্তিক।  আপনি যদি BNFE চাকরির জন্য আবেদন করতে চান তবে আপনাকে অবশ্যই http://bnfe.teletalk.com.bd ওয়েবসাইটে যেতে হবে।  এছাড়াও, আবেদনকারীদের অবশ্যই নির্বাচিত চাকরির পোস্টের ফি দিতে হবে যা চাকরির বিজ্ঞপ্তি ছবিতে লেখা আছে।  নীচে দেওয়া আরও তথ্য চেক করুন.



BNFE চাকরির বিজ্ঞপ্তি 2023


 এমপ্লয়ার ব্যুরো অফ নন-ফর্মাল এডুকেশন BNFE জব টাইপফুল-টাইম 

সোর্স অনলাইন 

প্রকাশের তারিখ 12 মে 2023

 চাকরির বিভাগ সরকারি

 চাকরির মোট পোস্ট02

মোট ম্যান 707


চাকরির অবস্থান উপানুষ্ঠানিক  শিক্ষা ব্যুরোর  

উপর নির্ভর করে জেন্ডার পুরুষ এবং মহিলা উভয়কেই 

 বেতন 9000 থেকে 26,590 টাকা পর্যন্ত 

বয়স 18 থেকে 30 বছর পর্যন্ত 

আবেদন করার অনুমতি দেওয়া হয়েছে 223/112 আবেদন ফি প্রসেস টেলিটক মোবাইল  এসএমএস আবেদন শুরুর তারিখ 08 মে 2023 রাত 10:00 এএমএ 

আবেদনের শেষ তারিখ 19  জুলাই 2023 বিকাল 5:00 এ


BNFE চাকরির শূন্যতার বিবরণ


 উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো BNFE এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে 12 জনকে নিয়োগ দেবে।  প্রদত্ত কাজের ছবিতে চাকরির পোস্টের নাম এবং বিশদ বিবরণ দেখুন।


 BNFE জব সার্কুলার 2023 ছবি


 আপনি যদি অফিসিয়াল সার্কুলার ইমেজ দেখতে এবং সংগ্রহ করতে চান, যা BNFE জব সার্কুলার 2023-এ প্রকাশিত হয়েছে, তাহলে আপনি আমাদের ওয়েবসাইটে সঠিক চাকরির সার্কুলার পোস্টটি দেখতে পাবেন।  নিচে BNFE সার্কুলার 2023 ইমেজ দেখুন।  এছাড়াও, আপনি নীচে থেকে ব্যুরো অফ নন-ফর্মাল এডুকেশন BNFE চাকরির সার্কুলার সংগ্রহ করতে পারেন।


নিয়োগ বিজ্ঞপ্তি 

 প্রতিষ্ঠানঃ  উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো

পদের নামঃ বিভিন্ন পদ

পদ সংখ্যাঃ ৭০৭ টি

 আবেদন ফীঃ ২২৩/- ও ১১২/- টাকা

 আবেদন শুরুঃ ২০ জুন ২০২৩



BNFE Job Circular 2023


 আবেদনের লিংকঃ http://bnfe.teletalk.com.bd/

আবেদনের শেষ তারিখঃ ১৯ জুলাই ২০২৩


No comments

Powered by Blogger.