Header Ads

১৪১ পদে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন ( BRTC) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

১৪১ পদে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন ( BRTC) এ নিয়োগ বিজ্ঞপ্তি


আপনি কি সর্বশেষ বিডি জব সার্কুলার 2023 খুঁজে পাচ্ছেন?  আপনি যদি 'চান', তাহলে এই নিবন্ধটি আপনার জন্য।  বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি চাকরির বিজ্ঞপ্তি 2023 বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন কর্তৃপক্ষ কর্তৃক অফিসিয়াল ওয়েবসাইট প্রকাশিত হয়েছে।

তাই BRTC জব সার্কুলার 2023, যেমন BRTC চাকরির আবেদন শুরুর তারিখ, প্রক্রিয়া, চাকরির বয়স সীমা, শিক্ষাগত যোগ্যতা, অন্যান্য যোগ্যতা এবং চাকরির আবেদনের শেষ তারিখের মতো সবকিছু জানতে এই পোস্টটি সাবধানে রাখুন।  আপনি যদি বিআরটিসিতে চাকরির জন্য আবেদন করতে চান তাহলে অনুগ্রহ করে নীচের বিবরণ দেখুন।

BRTC জব সার্কুলার 2023

BRTC জব সার্কুলার 2023 07 জুন 2023 এ প্রকাশিত হয়েছে। বিআরটিসি বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশনের 01সরকারি চাকরির জন্য মোট 141 জনকে নিয়োগ দেবে।  ন্যূনতম এসএসসি পাস চাকরি প্রার্থীরা বিআরটিসি জব সার্কুলার 2023-এ আবেদন করতে পারেন। বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি চাকরির আবেদন পদ্ধতি অনলাইন এবং অফলাইন।  আবেদনের শুরুর তারিখ  12 জুন 2023 এবং শেষ তারিখ হল  03 জুলাই 2023৷ আবেদনকারীদের অবশ্যই http://brtc.teletalk.com.bd এর মাধ্যমে চাকরির জন্য আবেদন করতে হবে৷  এছাড়াও, আপনাকে টেলিটক মোবাইল নম্বরের মাধ্যমে আবেদন ফি দিতে হবে।



BRTC Job Circular 2023- brtc.teletalk.com.bd Apply online


বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2023

আপনি যদি বাংলাদেশে একটি ভাল সরকারি চাকরি চান, তাহলে আপনার এই বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন চাকরির বিজ্ঞপ্তি 2023 দেখতে হবে। বাংলাদেশ সরকারি চাকরি প্রার্থী/বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন চাকরি প্রার্থীর জন্য আনুষ্ঠানিকভাবে BRTC চাকরির বিজ্ঞপ্তি 2023 ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি চাকরির জন্য আবেদনের জন্য কমপক্ষে এসএসসি পাস যোগ্যতা প্রয়োজন।  পুরুষ এবং মহিলা উভয়ই এই বিজ্ঞপ্তিতে চাকরির জন্য আবেদন করতে পারবেন।  পুরুষ এবং মহিলা উভয়ই এই বিজ্ঞপ্তিতে চাকরির জন্য আবেদন করতে পারবেন।  তবে চাকরির আবেদনের জন্য কর্তৃপক্ষ নির্দিষ্ট কিছু জেলা উল্লেখ করেছে।  শুধুমাত্র ওই জেলার প্রার্থীরা চাকরির জন্য আবেদন করতে পারবেন।

মন রাখুন;  আপনাকে অবশ্যই সঠিক সময় এবং তারিখের মধ্যে অনলাইন আবেদন প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে হবে, যা নীচের BRTC জব সার্কুলার 2023 ছবিতে লেখা আছে।  BRTC চাকরির জন্য আবেদন করতে, আবেদন করার আগে অনুগ্রহ করে পুরো চাকরির পোস্টটি পড়ুন।

BRTC জব সার্কুলার 2023

নিয়োগকর্তা বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগকর্তার প্রকার সরকারী
চাকরির ধরন পূর্ণ সময়ের
চাকরি  বিভাগ সরকারী
চাকরির খবর উৎস অনলাইন
প্রকাশের তারিখ ০৭ জুন 2023
মোট পোস্ট01
মোট 14

লিঙ্গ পুরুষ এবং মহিলা উভয়কেই আবেদন করার অনুমতি দেওয়া হয়েছে
বেতন 8,800 – 21,310 টাকা
শিক্ষাগত যোগ্যতা জেএসসি পাস, এসএসসি পাস, এইচএসসি পাস, ডিগ্রী পাস
অন্যান্য যোগ্যতা নীচের চিত্রটি দেখুন
আবেদন প্রক্রিয়া অনলাইন/অফলাইনে
আবেদনের ফি 500 টাকা
আবেদনের তারিখ  এবং 03 জুলাই  2023


চাকরির পোস্ট শূন্যপদ, এবং আরও অনেক কিছু

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি 01টি চাকরির পোস্টে 141জনকে যুক্ত করবে।  নীচের ছবিতে দেখুন বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি চাকরির সমস্ত পদ যা বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি প্রকাশ করেছে।

BRTC জব সার্কুলার 2023 ইমেজ

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসির অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি বিআরটিসি চাকরি প্রার্থীদের জন্য আমাদের ওয়েবসাইটে উপলব্ধ।  আপনি চাকরির ছবিতে এই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে সমস্ত তথ্য পেতে পারেন।  তাছাড়া, আপনি চাইলে এখান থেকে সহজেই এবং দ্রুত এই নিয়োগ বিজ্ঞপ্তিটি সংগ্রহ করতে পারেন।


BRTC Job Circular 2023- brtc.teletalk.com.bd Apply online



সূত্র: ফাইন্যান্সিয়াল এক্সপ্রেস, 07 জুন 2023।

আবেদনের পদ্ধতি: অনলাইন।

আবেদন শুরুর তারিখ: 12 জুন 2023 সকাল 10 টায়।

আবেদনের শেষ তারিখ: 03 জুলাই 2023 বিকাল 5টা।

আবেদনের ওয়েবসাইট: http://brtc.teletalk.com.bd।




No comments

Powered by Blogger.