Header Ads

চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।

 চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এর নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ।



CVASU চাকরির বিজ্ঞপ্তি 2023: চট্টগ্রাম ভেটেরিনারি এবং অ্যানিমেল সায়েন্স ইউনিভার্সিটি বাংলাদেশি বেকারদের যোগ করার জন্য তাদের ওয়েবসাইটে একটি বিশাল নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  এছাড়াও, আমরা বাংলাদেশের চাকরিপ্রার্থীদের জন্য আমাদের ওয়েবসাইটে চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্স ইউনিভার্সিটির চাকরির বিজ্ঞপ্তি 2023 প্রকাশ করেছি।

CVASU Job Circular 2023- Chittagong Veterinary and Animal Science University


 আপনি এই ওয়েব পোস্টে CVASU জব সার্কুলার 2023 সম্পর্কে গভীরভাবে দেখতে পাবেন।  আপনি যদি বিশ্ববিদ্যালয়ে চাকরির জন্য অপেক্ষা করে থাকেন তবে আপনি এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে আবেদন করতে পারেন।  চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্স ইউনিভার্সিটির চাকরি 2023 সালের জুন মাসে একটি আকর্ষণীয় বিশ্ববিদ্যালয়ের চাকরি।


 CVASU চাকরির বিজ্ঞপ্তি 2023


CVASU চাকরির সার্কুলার 2023 24 জুন 2023 তারিখে পোস্ট করা হয়েছে। চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড এনিম্যাল সায়েন্স ইউনিভার্সিটি CVASU এই CVASU সার্কুলার 2023-এর মাধ্যমে 29টি সরকারি চাকরির পদের জন্য 101 জনকে যোগ করবে। চাকরির আবেদন জমা দেওয়ার শেষ তারিখ 24 জুলাই 2023 এবং চিটাগং ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্স ইউনিভার্সিটি।  বিজ্ঞান বিশ্ববিদ্যালয়ের চাকরির আবেদন প্রক্রিয়া অফলাইন ভিত্তিক।


 চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিমেল সায়েন্স ইউনিভার্সিটির চাকরির বিজ্ঞপ্তি 2023


আপনি যদি Google/organic এর মাধ্যমে এই পৃষ্ঠায় আমাদের ওয়েবসাইটে আসেন, তাহলে আপনি এই চাকরিতে আগ্রহী।  আমরা এখানে এই নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে আলোচনা করেছি, বাংলাদেশী বিশ্ববিদ্যালয়ের চাকরিপ্রার্থীদের জন্য।  আপনি যদি 2023 সালে বিশ্ববিদ্যালয়ের চাকরির জন্য অপেক্ষা করেন তবে এটি আপনার জন্য একটি দুর্দান্ত সুযোগ হতে পারে।


 আপনি Chittagong Veterinary and Animal Science University Job Circular 2023-এ আবেদন করে বিশ্ববিদ্যালয়ের চাকরি পেতে পারেন। তবে চাকরির জন্য কিছু পূর্বশর্ত রয়েছে যা একজন চাকরিপ্রার্থীর অবশ্যই থাকতে হবে।  চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, চট্টগ্রাম ভেটেরিনারি এবং এনিম্যাল সায়েন্স ইউনিভার্সিটি CVASU 29টি বিভিন্ন চাকরির ক্যাটাগরির পদে মোট 101 জনকে নিয়োগ দেবে।


 এখানে প্রচুর শূন্যপদ রয়েছে তাই নির্বাচিত হওয়ার সম্ভাবনা অনেক বেশি তাই নিচের বিবরণ দেখে আপনার যোগ্যতা অনুযায়ী চাকরি বেছে নিন।  চাকরির আবেদনের শেষ তারিখ 24 জুলাই 2023।



CVASU চাকরির বিজ্ঞপ্তি 2023


 নিয়োগকর্তার নাম চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্স ইউনিভার্সিটি

 নিয়োগকর্তার ধরন সরকারী চাকরির

 বিভাগ সরকারি চাকরি 

প্রকাশের তারিখ২৪ জুন ২০২৩

খবরের উৎস অনলাইন 

টোটাল পোস্ট29

মোট ম্যান101

শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস, এইচএসসি পাস, ডিগ্রি পাস

অন্যান্য যোগ্যতা CVASU সার্কুলার 2023 চিত্র দেখুন জেন্ডার পুরুষ এবং মহিলা উভয়েরই 

চাকরির বেতন 8,250 থেকে 63,410 টাকা 

চাকরির সুবিধা সরকারি ভূমিকা অনুযায়ী 

আবেদন প্রক্রিয়া পোস্ট অফিস/সরাসরি 

আবেদনের শেষ তারিখ 24 জুলাই


CVASU Job Circular 2023- Chittagong Veterinary and Animal Science University


সূত্র: দ্য ডেইলি স্টার, 24 জুন 2023।


 আবেদনের পদ্ধতি: অনলাইন।


 শেষ তারিখ: 24 জুলাই 2023।





No comments

Powered by Blogger.