Header Ads

৭৫ পদে শ্রম অধিদপ্তর এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

৭৫ পদে শ্রম অধিদপ্তর এ নিয়োগ বিজ্ঞপ্তি

MOLE জব সার্কুলার 2023- শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়



মোল জব সার্কুলার 2023: শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় MOLE চাকরির সার্কুলার 2023 দৈনিক সংবাদপত্র অবজারভার বিডিতে প্রকাশিত হয়েছে যা -এও প্রকাশিত হয়েছে।  শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় MOLE তাদের খালি চাকরির পোস্টের জন্য নতুন লোক খুঁজছে।

যারা শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে কাজ করতে চান তাদের জন্য এটি খুবই ভালো খবর।  শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় MOLE বাংলাদেশ সরকারের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ খাত।  এই মুহূর্তে বাংলাদেশে সরকারি চাকরিতে মোল জব একটি অত্যন্ত আকর্ষণীয় চাকরি।

আমরা জানি যে অনেক লোক এই সেক্টরে কাজ করতে চায় কারণ সেখানে অনেক সুবিধা রয়েছে।  আপনি যদি শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয়ে কাজ করতে চান তবে মনোযোগ সহকারে পড়তে থাকুন।


MOLE Job Circular 2023- Ministry of Labour and Employment


শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় বাংলাদেশ সরকারের একটি মন্ত্রণালয়, যেটি কর্মসংস্থান, শ্রমবাজার, শ্রমিকদের জীবনযাত্রার মান এবং সংশ্লিষ্ট বিষয়গুলির জন্য দায়ী।

মোল জব সার্কুলার 2023
MOLE জব সার্কুলার 2023 06 জুন 2023 তারিখে অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছিল।  শ্রম ও কর্মসংস্থান মন্ত্রক MOLE এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে 14 টি সরকারি চাকরির পোস্টের জন্য 75 জনকে যুক্ত করবে।  সমস্ত আগ্রহী প্রার্থীদের অবশ্যই http://dol.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের MOLE চাকরির জন্য আবেদন করতে হবে।  আবেদন শুরু হয় 15 জুন 2023 এবং শেষ হয় 16 জুলাই 2023-এ। চাকরির আবেদনের ফি হল চাকরির পোস্টে 112 বা 123।

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের চাকরির বিজ্ঞপ্তি 2023

আপনি কি শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয়ের MOLE চাকরির সার্কুলার নতুন বিজ্ঞপ্তি 2023 খুঁজছেন?  আপনি যদি চান তাহলে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় এবং আমাদের ওয়েবসাইট থেকে আপনার কাছে খুব ভালো খবর আছে।  আপনাদের জন্য সুখবর যে আজ নতুন চাকরির ধারকদের জন্য শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে তাদের জন্য কিছু শূন্য পদে কিছু লোক প্রয়োজন।  আপনার আগ্রহ এবং যোগ্যতা থাকলে আপনি এই সুযোগটি নিতে পারেন।  প্রার্থীদের এই চাকরির বিজ্ঞপ্তির জন্য 18 জানুয়ারী 2023 এর মধ্যে আবেদন করতে হবে।

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রনালয় এই আবেদনের আবেদনের তারিখ নিচের চাকরির সার্কুলার ছবিতে উল্লেখ করেছে।  এছাড়াও, আপনি শ্রম ও কর্মসংস্থান মন্ত্রকের অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে গভীরভাবে জানতে পারেন।  শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অফিসিয়াল ওয়েবসাইট হল mole.gov.bd।

MOLE চাকরির বিজ্ঞপ্তি 2023

নিয়োগকর্তা শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়
চাকরির ধরন পূর্ণ-সময়ের
উৎস অনলাইন
প্রকাশের তারিখ 06 জুন 2023
চাকরির বিভাগ সরকারি
চাকরির মোট পোস্ট14
মোট লোক75

পুরুষ ও মহিলা উভয়েরই  আবেদন করতে পারবেন

বয়স সাধারণ 18 থেকে 30
এবং কোটা 18 থেকে 32,
বেতন 8,250 থেকে 26,590 টাকা
শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম যোগ্যতা এসএসসি পাস
অন্যান্য অভিজ্ঞতা অনুগ্রহ করে দেখুন

টেলিটক মোবাইল নম্বর হতে আবদন করতে হবে
আবেদন শুরুর তারিখ ১৫ জুন ২০২৩ রাত ১০:০০ এএমএ
আবেদনের শেষ তারিখ ১৬ জুলাই ২০২৩ বিকাল ৫:০০ এ

MOLE চাকরীর শূন্যতার বিবরণ

MOLE 14 টি সরকারি চাকরির পোস্টের জন্য 75 জনকে যুক্ত করবে।  আপনি নীচের দেওয়া ছবিতে সমস্ত পোস্টের বিশদ বিবরণের জন্য শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় MOLE জব সার্কুলার 2023 দেখতে পারেন।

MOLE জব সার্কুলার 2023 ছবি

আমরা আমাদের ওয়েবসাইটে MOLE Job Circular 2023 অফিসিয়াল ইমেজ প্রকাশ করেছি যে ছবিটি অনলাইন ওয়েব পোর্টালে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রকের কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে।

আপনি নীচের কাজের সার্কুলার ইমেজ থেকে বিশদ দেখতে পাবেন।  এছাড়াও, আপনি আমাদের ওয়েবসাইট থেকে MOLE জব সার্কুলার PDF ফাইলটি দেখতে এবং ডাউনলোড করতে পারেন।  এই কাজের বিজ্ঞপ্তির নিচে দেখুন পিডিএফ ফাইল ডাউনলোড লিঙ্ক jpeg ছবির পরে।


MOLE Job Circular 2023- Ministry of Labour and Employment


সূত্র: দৈনিক সমকাল, 06 জুন 2023।

আবেদনের পদ্ধতি: অনলাইন।

অনলাইন আবেদন শুরুর তারিখ: 15 জুন 2023 সকাল 10:00 এ।

অনলাইনে আবেদনের শেষ তারিখ: 16 জুলাই 2023 বিকাল 5:00 মিনিটে।

আবেদনের ওয়েবসাইট: http://dol.teletalk.com.bd।

No comments

Powered by Blogger.