Header Ads

৫১০ পদে আম্বালা ফাউন্ডেশন NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি

 

৫১০ পদে আম্বালা ফাউন্ডেশন NGO তে নিয়োগ বিজ্ঞপ্তি


আম্বালা ফাউন্ডেশন জব সার্কুলার 2023 বাংলাদেশী যোগ্য নাগরিকদের জন্য প্রকাশিত।  আপনি যদি একটি সাম্প্রতিক ভাল বেসরকারি চাকরি দেখতে চান, আপনি আমাদের ওয়েবসাইটে সঠিক চাকরির পোস্টে এসেছেন।  আমরা আমাদের ওয়েবসাইটে আম্বালা ফাউন্ডেশন জব সার্কুলার যুক্ত করেছি যারা 2023 সালের ফেব্রুয়ারিতে সেরা বেসরকারী চাকরির সার্কুলার খুঁজছেন তাদের জন্য।

আম্বালা ফাউন্ডেশনের চাকরির জন্য আবেদন করতে, আমাদের ওয়েবসাইট থেকে আম্বালা ফাউন্ডেশন জব সার্কুলার 2023 সম্পর্কে চাকরির পোস্টটি পড়ুন।  আপনি যদি একজন বেসরকারী চাকরি প্রার্থী হন, তাহলে এই প্রাইভেট চাকরির সুযোগ এড়িয়ে যাবেন না।

আম্বালা ফাউন্ডেশন জব সার্কুলার 2023

যারা আম্বালা ফাউন্ডেশন জব সার্কুলার চাকরি খুঁজছেন তাদের জন্য, কর্তৃপক্ষের মাধ্যমে আমাদের ওয়েবসাইট এবং আম্বালা ফাউন্ডেশনের অফিসিয়াল ওয়েবসাইটে খুব ভাল খবর প্রকাশিত হয়েছে।  আম্বালা ফাউন্ডেশন জব সার্কুলার 2023 চাকরিপ্রার্থীদের জন্য একটি ভাল সুযোগ হতে পারে।  আপনি যদি আম্বালা ফাউন্ডেশনে কাজ করতে আগ্রহী হন তবে সম্পূর্ণ চাকরির পোস্ট পড়ুন।



Ambala Foundation Job Circular 2023


আম্বালা ফাউন্ডেশন জব সার্কুলার 2023 অফিসিয়াল ছবি আম্বালা ফাউন্ডেশন আম্বালা ফাউন্ডেশন জব সার্কুলারের মাধ্যমে 05টি বিভিন্ন চাকরির পোস্ট বিভাগে 510 জনকে যুক্ত করবে।  আম্বালা ফাউন্ডেশন অফিসিয়াল ওয়েবসাইটে বাংলাদেশের যোগ্য নাগরিকদের জন্য আম্বালা ফাউন্ডেশনের চাকরি প্রকাশ করেছে।  আপনার যোগ্যতা অনুযায়ী সঠিক চাকরির পোস্টের মাধ্যমে আপনাকে অবশ্যই এই চাকরির জন্য আবেদন করতে হবে।

আম্বালা ফাউন্ডেশনের চাকরির বিজ্ঞপ্তিগুলি আপনার জন্য সেরা সুযোগগুলির মধ্যে একটি যদি আপনি বাংলাদেশে একজন বেসরকারি চাকরির সন্ধানকারী হন।  আগ্রহীরা সঠিক পদ্ধতিতে আবেদন করে এই বেসরকারি চাকরি পান।  আম্বালা ফাউন্ডেশন জব সার্কুলার 2023-এর জন্য আপনার আবেদন সঠিক সময়ে পাঠান।  আম্বালা ফাউন্ডেশন জব সার্কুলার 2023 আবেদন প্রক্রিয়া এবং আপনার আরও অনেক কিছুর নিচে দেখুন।

আম্বালা ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি 2023
এমপ্লয়ার আম্বালা ফাউন্ডেশন
জব নেচারফুল-টাইম জব
প্রকাশের তারিখ 23  জুন 2023
সোর্স অনলাইন
ক্যাটাগরি প্রাইভেট কোম্পানি জব
ম্যান ভ্যাকান্সি510
মোট পোস্ট05

শিক্ষাগত যোগ্যতা পরীক্ষা করুন আম্বালা ফাউন্ডেশন চাকরির ছবি
অন্যান্য যোগ্যতা নিচে আম্বালা ফাউন্ডেশনের বিজ্ঞপ্তিটি দেখুন
আবেদন প্রক্রিয়া দেখুন নীচে প্রয়োগ করুন
শুরুর তারিখ দৌড়ানোর
আবেদন শেষ তারিখ শেষ তারিখ

আম্বালা ফাউন্ডেশন জব সার্কুলার 2023 ছবি ডাউনলোড করুন

আম্বালা ফাউন্ডেশন জব সার্কুলার 2023 অফিসিয়াল বিজ্ঞপ্তির ছবি এখানে আম্বালা ফাউন্ডেশন চাকরী প্রার্থীদের জন্য প্রকাশিত হয়েছে।  আপনি আম্বালা ফাউন্ডেশন জব সার্কুলার 2023-এর ছবিতে ডেটা দেখতে পারেন। আম্বালা ফাউন্ডেশন চাকরির বিজ্ঞপ্তি 2023 ছবির নীচে দেখুন।

তদুপরি, আপনি চিত্রের নীচে ক্লিক করে আম্বালা ফাউন্ডেশন জব সার্কুলার 2023 অফিসিয়াল বিজ্ঞপ্তি চিত্রটি দেখতে পারেন।  আবেদন প্রক্রিয়া, বয়স, চাকরির ভাইভা তারিখ, আবেদনের লিঙ্ক এবং আরও অনেক কিছু পরীক্ষা করুন।


Ambala Foundation Job Circular 2023


সূত্র: প্রথম আলো  23 জুন 2023।

আবেদন প্রক্রিয়া: ডাকযোগে

আবেদনের শেষ তারিখ
14 & 21 Jul 2023






No comments

Powered by Blogger.