Header Ads

৩৬৯ পদে কারা অধিদপ্তর এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

৩৬৯ পদে কারা অধিদপ্তর এ নিয়োগ বিজ্ঞপ্তি

কারাগারের চাকরির বিজ্ঞপ্তি 2023 অফিসিয়াল ওয়েবসাইট www.prison.gov.bd এবং जेल.teletalk.com.bd এ প্রকাশিত হয়েছে।  বাংলাদেশ জেল পুলিশের চাকরির বিজ্ঞপ্তি 2023 হল বাংলাদেশের সবচেয়ে আকর্ষণীয় সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি।  আপনি যদি কারাগারে কাজ করতে আগ্রহী হন, আপনি জেল.teletalk.com.bd-এ অনলাইনে আবেদন করতে পারেন।  আসুন www.prison.gov.bd চাকরির সার্কুলার 2023 অনুযায়ী আরও বিস্তারিত জেনে নেই।

2023 সালের বাংলাদেশ জেল পুলিশ চাকরির সার্কুলার www.prison.gov.bd এবং Prison.teletalk.com.bd এ প্রকাশিত হয়েছে।  এছাড়াও আমাদের ওয়েবসাইটে জেল পুলিশের চাকরির সার্কুলার 2023 রয়েছে যারা সর্বশেষ সরকারি সার্কুলার / www.prison.gov.bd নিউজলেটার 2023 খুঁজছেন। আপনি এই পৃষ্ঠায় জেল পুলিশ সার্কুলার দেখতে পারেন।  সব বিশ্বাসযোগ্য তথ্য আমাদের ওয়েবসাইটে আছে.  2023 বাংলাদেশ প্রিজন পুলিশ হ্যান্ডবুক ওয়েবসাইটে পাওয়া যায়।  বাংলাদেশ জেল পুলিশের চাকরি 2023 আমাদের ওয়েবসাইটে পাওয়া যাবে

কারাগারের চাকরির বিজ্ঞপ্তি 2023

প্রিজন জব সার্কুলার 2023 11 জুলাই 2023 2023 এ প্রকাশিত হয়েছে। জেল সার্কুলার 2023 অনুযায়ী, মোট 369 জনকে নিয়োগ করা হবে।  অনলাইন আবেদন শুরু হবে ১১ জুলাই ২০২৩ ২০২৩। আবেদনের শেষ 

Bangladesh Jail Police Job Circular 2023


বাংলাদেশ জেল পুলিশের চাকরির বিজ্ঞপ্তি 2023

বাংলাদেশ জেল পুলিশের চাকরির বিজ্ঞপ্তি 2023 অনলাইনে http://prison.teletalk.com.bd-এ আবেদন করে নতুন সরকারি চাকরির প্রস্তাব দেয়।  জেল.teletalk.com.bd জব সার্কুলার 2023-এর জন্য তারা প্রকৃত বাংলাদেশি নাগরিকদের কাছ থেকে আবেদনপত্র আহ্বান করেছে।

জেল চাকরির বিজ্ঞপ্তি সরকারি সেক্টরে সম্মানজনক চাকরি পাওয়ার সুবর্ণ সুযোগ।  http://www.prison.gov.bd চাকরির বিজ্ঞপ্তি 2023 বাংলাদেশের সেরা সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি।  বাংলাদেশ জেল পুলিশের (কারাগার) অধীনে কাজ করুন এবং উপার্জন করুন এবং সুন্দরভাবে জীবনযাপন করুন।  সুতরাং, আপনি যদি আবেদন করতে আগ্রহী হন, তাহলে প্রিজন জব সার্কুলার 2023-এর বিস্তারিত পড়ুন।

এক নজরে জেলের নতুন চাকরির বিজ্ঞপ্তি

কাজের সংক্ষিপ্ত বিবরণ:

সংগঠনঃ বাংলাদেশ জেল পুলিশ (কারাগার)।

পোস্ট বিভাগ: 02

মোট শূন্যপদ: 369 টি।

কাজের ধরন: ফুল টাইম

বেতন স্কেল: বিজ্ঞপ্তি দেখুন

চাকরির বিভাগ: সরকারি চাকরি।


নিয়োগ বিজ্ঞপ্তি
প্রতিষ্ঠানঃ কারা অধিদপ্তর
পদের নামঃ বিভিন্ন পদ
পদ সংখ্যাঃ ৩৬৯টি
আবেদন ফীঃ ১১২/- টাকা
আবেদন শুরুঃ ১১ জুলাই ২০২৩
আবেদনের লিংকঃ  http://prison.teletalk.com.bd/
আবেদনের শেষ তারিখঃ ১০ আগস্ট ২০২৩

Bangladesh Jail Police Job Circular 2023

Bangladesh Jail Police Job Circular 2023



Bangladesh Jail Police Job Circular 2023


Bangladesh Jail Police Job Circular 2023


কারারক্ষী ও মহিলা কারারক্ষী পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ; পত্র নং- ১৭৭, তারিখঃ ২৫/০৬/২০২৩

যেভাবে আবেদন করবেন: জেলের চাকরির সার্কুলার জেল.teletalk.com.bd এ অনলাইনে আবেদন করুন।




No comments

Powered by Blogger.