Header Ads

৬৪ পদে সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

৬৪ পদে সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদপ্তর এ নিয়োগ বিজ্ঞপ্তি


ডিপার্টমেন্ট অফ মিলিটারি ল্যান্ডস অ্যান্ড ক্যান্টনমেন্টস জব সার্কুলার 2023 ফেব্রুয়ারী 2023-এ চাকরির খবর ট্রেন্ড করছে। ডিপার্টমেন্ট অফ মিলিটারি ল্যান্ডস অ্যান্ড ক্যান্টনমেন্টস ডিএমএলসি চাকরির সার্কুলার 2023 সামরিক ভূমি ও সেনানিবাস বিভাগ www.dmlc.gov.bd-এ পোস্ট করেছে।  যারা 2023 সালের ফেব্রুয়ারিতে সর্বশেষ সরকারি চাকরির সার্কুলার খুঁজছেন, তারা 2023 সালের DMLC চাকরির সার্কুলারটি দেখতে পারেন।


DMLC Job Circular 2023 – Department of Military Lands and Cantonments


আমরা ডিএমএলসি অফিসিয়াল ওয়েবসাইট থেকে মিলিটারি ল্যান্ডস এবং ক্যান্টনমেন্টস চাকরির সার্কুলার বিভাগের সমস্ত তথ্য সংগ্রহ করেছি।  আপনার জন্য সুখবর হল এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখার জন্য আপনাকে সামরিক ভূমি ও সেনানিবাসের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে না।  কারণ আমরা এখানে সামরিক ভূমি বিভাগ এবং সেনানিবাসের চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত তথ্য প্রকাশ করেছি যা অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।  অনুগ্রহ করে নীচে খুব সাবধানে DMCL চাকরির বিজ্ঞপ্তি 2023 দেখুন।

DMLC জব সার্কুলার 2023

বাংলাদেশে সরকারি চাকরি প্রার্থীদের জন্য DMLC চাকরির সার্কুলার 23 জুন 2023 প্রকাশিত হয়েছে।  সামরিক ভূমি ও সেনানিবাস বিভাগ DMLC এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে 06টি সরকারি চাকরির পদের জন্য মোট 64 জনকে নিয়োগ করবে।  আগ্রহী প্রার্থীর জন্য চাকরির আবেদন পদ্ধতি অনলাইন ভিত্তিক।  আবেদন শুরুর সময় 23 জুন 2023 এবং শেষ হবে 31 জুলাই 2023। চাকরির আবেদন জমা দেওয়ার ওয়েবসাইট হল https://job.shmrmi.gov.bd।

সামরিক ভূমি ও সেনানিবাস বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023

আপনি কি 2023-এর জন্য সামরিক ভূমি ও সেনানিবাস বিভাগের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন?  যদি আপনার উত্তর 'হ্যাঁ' হয় তাহলে আপনাকে সঠিক চাকরির পোস্টে আসতে হবে।  এই চাকরির পোস্টে, আমরা মিলিটারি ল্যান্ডস এবং ক্যান্টনমেন্টস জব সার্কুলার 2023 এর বিষয়ে বিস্তারিত আলোচনা করেছি।

নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে, সামরিক ভূমি ও সেনানিবাস অধিদপ্তর 04 টি সরকারি চাকরির পদের জন্য 26 জন স্মার্ট এবং উদ্যমী লোককে যুক্ত করবে।  আপনি যদি সামরিক ভূমি ও সেনানিবাস বিভাগে কাজ করতে আগ্রহী হন এবং আপনি একজন স্মার্ট ব্যক্তি হন, তাহলে আপনি এই চাকরির জন্য আবেদন করতে পারেন।  সামরিক ভূমি ও সেনানিবাস অধিদপ্তর www.dmlc.gov.bd-এ এটি ঘোষণা করেছে।

অনুগ্রহ করে সামরিক ভূমি ও সেনানিবাস বিভাগের সার্কুলার ছবিতে সমস্ত চাকরির পদের নাম দেখুন এবং আপনার যোগ্যতার সাথে মেলে এমন একটি বেছে নিন।  আপনি ডিপার্টমেন্ট অফ মিলিটারি ল্যান্ডস এন্ড ক্যান্টনমেন্ট ডিএমএলসি জব সার্কুলার 2023-এ আবেদন করে বাংলাদেশ সরকারী চাকরি পেতে পারেন। dmlc.gov.bd চাকরির বিজ্ঞপ্তি 2023 আবেদনের শেষ তারিখ: মার্চ 2023। অনুগ্রহ করে DMLC জব সার্কুলার 2023 ছবিতে আরও তথ্য দেখুন।

DMLC জব সার্কুলার 2023

সামরিক ভূমি ও সেনানিবাসের নিয়োগকর্তা  বিভাগের চাকরির ধরন পূর্ণ-সময়ের
উত্স অনলাইন
প্রকাশের তারিখ 23 জুন 2023
চাকরির বিভাগ সরকারি
চাকরির মোট পোস্ট06
মোট লোক64
চাকরির অবস্থান DMLC
লিঙ্গের উপর নির্ভর করে 18 থেকে 30 বয়সী সাধারণ প্রার্থী এবং কোটার প্রার্থী 18 থেকে 32 বছর বেতন 12,500 থেকে 38,640 টাকা
শিক্ষাগত যোগ্যতা এইচএসসি পাস, ডিগ্রী পাস, এসএসসি পাস,
আবেদন  ফি 500 এবং 600 টাকা

DMLC চাকরির শূন্যপদের বিবরণ

সামরিক ভূমি ও সেনানিবাস অধিদপ্তর DMLC 06 টি পদের জন্য 64 যোগ্য স্মার্ট শিক্ষিত লোককে যুক্ত করতে চলেছে।  কাজের পোস্টের বিশদ বিবরণ নীচের সংযুক্ত ছবিতে পাওয়া যায়।

DMLC জব সার্কুলার 2023 ইমেজ

আমরা উপরোক্ত বিভাগগুলিতে সামরিক ভূমি বিভাগ এবং সেনানিবাসের চাকরির সার্কুলারের সমস্ত গুরুত্বপূর্ণ প্রয়োজনীয় ডেটা নিয়ে আলোচনা করেছি।  এই বিভাগে, আমরা মিলিটারি ল্যান্ডস এবং ক্যান্টনমেন্ট ডিএমএলসি ডিপার্টমেন্টের অফিসিয়াল চাকরির সার্কুলার ছবি শেয়ার করব।

এই নিয়োগ বিজ্ঞপ্তির বিজ্ঞাপন চিত্র প্রথমবার www.dmlc.gov.bd এ প্রকাশিত।  আমরা সেখান থেকে এই নিয়োগ বিজ্ঞপ্তি সংগ্রহ করেছি।  অনুগ্রহ করে নিচের ডিপার্টমেন্ট অফ মিলিটারি ল্যান্ডস অ্যান্ড ক্যান্টনমেন্টস জব সার্কুলার 2023 ছবিতে বিস্তারিত দেখুন। 

DMLC Job Circular 2023 – Department of Military Lands and Cantonments



সূত্র: বাংলাদেশ প্রতিদিন, ২৩ জুন ২০২৩।

আবেদনের পদ্ধতি: অনলাইন।

আবেদন শুরুর তারিখ: 23 জুন 2023।

আবেদনের শেষ তারিখ: 31 জুলাই 2023।

আবেদনের ওয়েবসাইট: https://job.shmrmi.gov.bd


No comments

Powered by Blogger.