Header Ads

ইস্টার্ন ব্যাংক লিঃ (EBL) এ অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 

ইস্টার্ন ব্যাংক লিঃ (EBL) এ অফিসার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Eastern Bank Limited Job Circular 2023 Eastern Bank Limited EBL ওয়েবসাইটে প্রকাশিত।  আপনি EBL জব সার্কুলার 2023 এর বিশদ বিবরণ দেখতে এখানে পাবেন। আপনি যদি বাংলাদেশ ব্যাংকে চাকরিতে যোগদান করতে চান, আপনি ইস্টার্ন ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে চাকরির জন্য আবেদন করতে পারেন।  স্টেট ব্যাংক লিমিটেড চাকরি প্রার্থীদের উদ্দেশ্যে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

ইস্টার্ন ব্যাংক লিমিটেড বাংলাদেশের অন্যতম জনপ্রিয় এবং স্বনামধন্য বেসরকারি ব্যাংক।  আপনি যদি বাংলাদেশের একটি বেসরকারি ব্যাংকে যোগদানের জন্য অপেক্ষা করে থাকেন, তাহলে আপনি নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে বাংলাদেশের একটি জনপ্রিয় ব্যাংকে চাকরি পেতে পারেন।  তাই বিস্তারিত জেনে ইস্টার্ন লিমিটেড চাকরির জন্য আবেদন করুন।


Eastern Bank Limited Job Circular 2023


ইবিএল জব সার্কুলার 2023

EBL জব সার্কুলার 2023 ইস্টার্ন ব্যাংক লিমিটেড দ্বারা 22 জুন  তারিখে পোস্ট করা হয়েছে সঠিক যোগ্যতা ব্যাংক চাকরি প্রার্থী যোগ করার জন্য।  ইস্টার্ন ব্যাংক 01+01 চাকরির পোস্টের জন্য মোট (নির্দিষ্ট নয়) লোককে নিয়োগ করবে।  চাকরির পদের নাম হল (সংগ্রহ নির্বাহী (শিক্ষার্থী সহকারী কর্মকর্তা), বিশেষ সম্পদ ব্যবস্থাপনা)।  সমস্ত আগ্রহী ব্যক্তিদের অবশ্যই বিডি জবস এবং ইস্টার্ন ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে ইবিএল চাকরির জন্য অনলাইনে আবেদন করতে হবে।  চাকরির আবেদনের শেষ তারিখ  06  জুন 2023।

ইস্টার্ন ব্যাংক লিমিটেড জব সার্কুলার 2023
ইস্টার্ন ব্যাংক জব সার্কুলার 2023 বাংলাদেশের সেরা নিয়োগ বিজ্ঞপ্তিগুলির মধ্যে একটি।  আপনি যদি ইস্টার্ন ব্যাংকে আবেদন করতে চান, আপনি ইস্টার্ন ব্যাংক লিমিটেডে চাকরির জন্য আবেদন করার জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তিটি নির্বাচন করতে পারেন।  সঠিক পদে আবেদন করে এই বেসরকারি চাকরি পাওয়া সম্ভব।  চাকরি পাওয়ার জন্য আপনাকে সঠিক চাকরির পদের জন্য আবেদন করতে হবে।

অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি অনুসারে, ইস্টার্ন ব্যাংক লিমিটেড এই ইবিএল চাকরির সার্কুলার 2023-এর মাধ্যমে যোগ্য ব্যক্তিদের নিয়োগ করবে। আপনি এই বেসরকারি ব্যাংকে চাকরি পেতে আপনার যথাসাধ্য চেষ্টা করতে পারেন, কারণ ইস্টার্ন ব্যাংক লিমিটেড বাংলাদেশের অন্যতম সেরা বেসরকারি ব্যাংক এবং এটি প্রদান করে।  তাদের কর্মীদের জন্য ভাল সুযোগ।

ইবিএল জব সার্কুলার 2023

চাকরির নিয়োগ কর্তা ইস্টার্ন ব্যাংক লিমিটেড ইবিএল এম প্লোয়ারের ধরন বেসরকারি ব্যাংক
চাকরি প্রকাশের সময়22 জুন 2023
সংবাদ উত্স অনলাইন জব ক্যাটাগরি ব্যাংক চাকরির মোট পোস্ট01

মোট মানুষ নির্দিষ্ট নয়
শিক্ষাগত যোগ্যতা সার্কুলার ইমেজে পরীক্ষা করে দেখুন
অভিজ্ঞতার প্রয়োজনীয়তা চাকরির বিজ্ঞাপন দেখুন আবেদনের প্রক্রিয়া অনলাইনে
আবেদন শুরুর তারিখ চলমান

Eastern Bank Limited Job Circular 2023


Eastern Bank Limited Job Circular 2023



আবেদনের শেষ তারিখ  ০৬ জুলাই ২০২৩

Apply: https://ebl.com.bd/career




No comments

Powered by Blogger.