Header Ads

পরিকল্পনা মন্ত্রণালয়ের অধীনে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগ (SID) এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 পরিকল্পনা মন্ত্রণালয়ের অধীনে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগ (SID) এ বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি





পরিসংখ্যান ও তথ্যবিদ্যা বিভাগ এসআইডি চাকরির বিজ্ঞপ্তি 2023। অবশেষে, পরিসংখ্যান ও তথ্যবিজ্ঞান বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023 আবেদনের জন্য উন্মুক্ত।  ইনফরমেটিক্স ডিভিশন জব সার্কুলার 2023। প্রথমে, ডিভিশন অফ স্ট্যাটিস্টিকস অ্যান্ড ইনফরমেটিক্স জব সার্কুলার 2023 পড়ুন। তাছাড়া, এটি এসআইডি জব সার্কুলার 2023 এর সাথে পরিচিত। উপরন্তু, এটি একটি GOVT.JOBS।  তাই পরিসংখ্যান ও তথ্যবিজ্ঞান বিভাগ সম্প্রতি 2023 সালের জন্য তার চাকরির সার্কুলার প্রকাশ করেছে। এই নিবন্ধটির লক্ষ্য হল আবেদন প্রক্রিয়া, যোগ্যতার মানদণ্ড এবং এখানে কাজ করার সুবিধাগুলি সহ চাকরির বিজ্ঞপ্তি সম্পর্কে আপনার প্রয়োজনীয় সমস্ত তথ্য প্রদান করা।  এই মর্যাদাপূর্ণ বিভাগ।  সুতরাং, আর কোনো ঝামেলা ছাড়াই, আসুন সরাসরি ডুবে যাই এবং পরিসংখ্যান এবং তথ্যবিজ্ঞান বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023-এ আপনার জন্য অপেক্ষা করা লোভনীয় সুযোগগুলি অন্বেষণ করি।


Statistics and Informatics Division SID Job Circular 2023



পরিসংখ্যান এবং তথ্যবিদ্যা বিভাগ SID চাকরির বিজ্ঞপ্তি 2023


 ইনফরমেটিক্স ডিভিশন পরিসংখ্যানের সময় SID চাকরির সার্কুলার 2023 SID আজ www.sid.gov.bd-এর মাধ্যমে নতুন কর্মজীবনের সুযোগ চাকরির শূন্যপদ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  এসআইডি জব সার্কুলার এই পোস্টে কিছু নতুন শূন্যপদ।  ন্যূনতম এসএসসি, এইচএসসি, এবং স্নাতক সম্পূর্ণ শিক্ষার্থীরাও ২০২৩ সালের এই তথ্যবিজ্ঞান বিভাগের পরিসংখ্যান এসআইডি সরকারী বিজ্ঞপ্তিতে আবেদন করে দেখুন। বাংলাদেশে সিড সরকারি বিডি চাকরির বিজ্ঞপ্তি।  তথ্য বিভাগ পরিসংখ্যান এসআইডি চাকরির সার্কুলার একটি ইমেজ ফাইলে রূপান্তরিত করে, যাতে সেই চাকরিপ্রার্থীরা সহজেই এই চাকরির বিজ্ঞপ্তি পড়তে বা ডাউনলোড করতে পারেন।  সুতরাং, আপনি যদি এই চাকরির বিজ্ঞপ্তির জন্য আবেদন করতে চান তবে আপনাকে 15 এপ্রিল 2023 এর মধ্যে আপনার আবেদন জমা দিতে হবে।



পরিসংখ্যান ও তথ্যবিজ্ঞান বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023 কর্তৃপক্ষ দ্বারা প্রকাশিত হয়েছে।  পরিসংখ্যান ও তথ্যবিজ্ঞান বিভাগে বিপুল সংখ্যক লোক নিয়োগ করা হবে।  এ পর্যায়ে সর্বোচ্চ সংখ্যক মানুষ ভালো সেক্টরে কাজ করতে চায়।  এটি বেকারদের জন্য একটি বিশাল সুযোগ।  কারণ সরকারি খাত দিন দিন বাড়ছে।  পরিসংখ্যান ও তথ্যবিজ্ঞান বিভাগে বিপুল সংখ্যক লোক কাজ করছে।  আমরা বিস্তারিত জানার আগে, পরিসংখ্যান এবং তথ্যবিজ্ঞান বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023-এর বিষয়ে কিছু বোঝার জন্য একটু সময় নিন।  পরিসংখ্যান ও তথ্যবিজ্ঞান বিভাগ, প্রায়ই SID নামে পরিচিত, একটি বিখ্যাত সরকারী সংস্থা যা বিভিন্ন ক্ষেত্রে পরিসংখ্যানগত তথ্য সংগ্রহ, বিশ্লেষণ এবং প্রচারের জন্য দায়ী।



এসআইডি চাকরির বিজ্ঞপ্তি 2023


 পরিসংখ্যান ও তথ্যবিজ্ঞান বিভাগ SID www.sid.gov.bd-এ নতুন চাকরির শূন্যতার বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  পরিসংখ্যান এবং তথ্য বিভাগ এসআইডি চাকরির বিজ্ঞপ্তি এই পোস্টে মোট 11 টি নতুন শূন্যপদ অফার করে।  এসএসসি বা স্নাতক ছাত্ররাও এই পরিসংখ্যান এবং তথ্যবিদ্যা বিভাগ এসআইডি সরকারী বিজ্ঞপ্তি 2023 প্রয়োগ করে। অধিকন্তু, পরিসংখ্যান এবং তথ্যবিজ্ঞান বিভাগ এসআইডি চাকরির সার্কুলারটিকে একটি ইমেজ ফাইলে রূপান্তরিত করা হয়েছিল যাতে সবাই সহজেই এটি পড়তে পারে বা এই চাকরির বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে।  পরিসংখ্যান ও তথ্যবিজ্ঞান বিভাগ এসআইডি চাকরির বিজ্ঞপ্তি 2023 নীচে দেওয়া হয়েছে।  আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান, তাহলে আপনাকে 15 জুলাই 2023 এর মধ্যে আপনার আবেদন জমা দিতে হবে।


 পরিসংখ্যান ও তথ্যবিজ্ঞান বিভাগের চাকরির বিজ্ঞপ্তি 2023


প্রতিষ্ঠানের নাম: তথ্যবিজ্ঞান বিভাগ পরিসংখ্যান SID।

 চাকরি প্রকাশিত হয়েছে: ০৯ জুন ২০২৩

 চাকরির ধরন: সরকারি চাকরি

 যোগ্যতার প্রয়োজনীয়তা: বিজ্ঞপ্তি অনুযায়ী।

 ওয়েবসাইট: www.sid.gov.bd


 বয়স সীমা: 18 থেকে 30 বছর (গুলি)।

 চাকরির অবস্থান: ঢাকা।

 মোট পদঃ ১১টি

 বেতন পরিসীমা: 8,250 থেকে 30,230 টাকা।

 কাজের সূত্র: http://www.sid.gov.bd/


Statistics and Informatics Division SID Job Circular 2023-sid.gov.bd


 আবেদনের শেষ তারিখ: 15 জুলাই 2023

Apply:  http://sid.teletalk.com.bd/


আবেদন শুরুঃ ১৫ জুন ২০২৩ 



No comments

Powered by Blogger.