Header Ads

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদে নিয়োগ বিজ্ঞপ্তি

 

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদে নিয়োগ বিজ্ঞপ্তি


বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চাকরির বিজ্ঞপ্তি 2023 হল 2023 সালের সরকারি চাকরির সার্কুলারগুলির মধ্যে একটি৷ এখানে, আপনি এটি দেখতে পাবেন সেরা সরকারি চাকরির বিজ্ঞপ্তি সমস্ত তথ্য৷  বাংলাদেশী চাকরিপ্রার্থীদের জন্য www.bhdc.gov.bd-এ BHDC জব সার্কুলার 2023 প্রকাশিত হয়েছে।  আমরা এখানে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ বিএইচডিসির সমস্ত অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তির তথ্য শেয়ার করেছি যা অফিসিয়াল ওয়েবসাইটে পোস্ট করা হয়েছিল।

Bandarban Hill District Council BHDC Job Circular 2023



যেমন চাকরির আবেদন প্রক্রিয়া, চাকরির শুরু এবং শেষ তারিখ, চাকরির অফিসিয়াল ইমেজ, শিক্ষাগত এবং অন্যান্য যোগ্যতা, এবং আরও অনেক কিছু।  আপনি যদি বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চাকরিপ্রার্থী হন তাহলে অনুগ্রহ করে পুরো তথ্য পড়ুন।

আপনি আপনার একাডেমিক এবং অন্যান্য যোগ্যতা অনুযায়ী সরাসরি এই চাকরির জন্য আবেদন করে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ BHDC চাকরি পেতে পারেন।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চাকরির বিজ্ঞপ্তি 2023

যারা বান্দরবান পার্বত্য জেলা পরিষদ যোগ করতে চান তাদের জন্য BHDC তাদের অফিসিয়াল ওয়েবসাইটে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের নিয়োগের জন্য চাকরির বিজ্ঞপ্তি 2023 প্রকাশ করেছে।  আপনি যদি 2023 সালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদে যোগ দিতে চান, তাহলে আপনি এখান থেকে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের অফিসিয়াল চাকরির বিজ্ঞপ্তি ছবি 2023 অনুযায়ী, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ 05টি চাকরির পদ বিভাগে মোট 21 জনকে নিয়োগ দেবে।  আপনি যদি বান্দরবান পার্বত্য জেলা পরিষদে এই চাকরির জন্য আবেদন করতে চান, তাহলে অনুগ্রহ করে আপনার একাডেমিক এবং অন্যান্য যোগ্যতা অনুযায়ী নীচের থেকে সঠিক চাকরির পোস্টটি বেছে নিন।

আপনি যদি বান্দরবান পার্বত্য জেলা পরিষদে চাকরি পেতে চান তবে কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী আবেদন প্রক্রিয়া 100% সঠিক হতে হবে।  তাই চাকরির জন্য আবেদন করার আগে সব তথ্য ভালো করে দেখে নিন এবং সঠিক চাকরির অবস্থান নির্বাচন করুন, যদি আপনি চাকরি পেতে চান।

BHDC জব সার্কুলার 2023

নিয়োগকর্তা বান্দরবান পার্বত্য জেলা পরিষদ নিয়োগকর্তার প্রকার সরকারী
চাকরির ধরন স্থায়ী চাকরি
প্রকাশের সময়22 জুন 2023
চাকরীর খবর সোর্স অনলাইন
জব ক্যাটাগরি সরকারি
চাকরির মোট পদ শূন্যপদ05
মোট লোক21
শিক্ষাগত যোগ্যতা সার্কুলার ইমেজ দেখুন
অভিজ্ঞতার প্রয়োজনীয়তা সার্কুলার ছবিতে দেখুন চাকরির আবেদনের পদ্ধতি পোস্ট অফিসে বা সরাসরি
চাকরির আবেদন শুরুর তারিখ01 জুলাই 2023
আবেদনের শেষ তারিখ13 জুলাই 2023


Bandarban Hill District Council BHDC Job Circular 2023


সূত্র: কালের কণ্ঠ, ২২ জুন ২০২৩।

আবেদনের পদ্ধতি: অনলাইন।

আবেদন শুরুর তারিখ: 01 জুলাই 2023।

আবেদনের শেষ তারিখ: 13 জুলাই 2023।

আবেদনের ওয়েবসাইট: http://bhdc.eservicebd.com।





No comments

Powered by Blogger.