Header Ads

২৪৭ পদে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

২৪৭ পদে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর এর অধীনে সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রাম (সেসিপ) এ নিয়োগ বিজ্ঞপ্তি

NTRCA জব সার্কুলার 2023 বাংলাদেশী বেকারদের জন্য কর্তৃপক্ষের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।  এছাড়াও, আপনি যদি বাংলাদেশের একজন বেকার ব্যক্তি হন তবে আপনার জন্য বেসরকারি শিক্ষক নিবন্ধন এবং শংসাপত্র কর্তৃপক্ষের চাকরির বিজ্ঞপ্তি 2023 প্রকাশিত হয়েছে।  বাংলাদেশে সরকারি চাকরি প্রার্থীদের জন্য আমরা এই পৃষ্ঠায় এই চাকরির বিজ্ঞপ্তিটি গভীরভাবে ব্যাখ্যা করেছি।

NTRCA জব সার্কুলার 2023

NTRCA জব সার্কুলার 2023 প্রকাশিত হয়েছিল 12 মে 2023-এ বেসরকারী শিক্ষক নিবন্ধন এবং শংসাপত্র কর্তৃপক্ষ NTRCA চাকরি প্রার্থীদের জন্য।  NTRCA 10টি সরকারি চাকরির পদের জন্য মোট 494 জন যোগ্য লোক নিয়োগ করবে।  চাকরির আবেদন পদ্ধতি অনলাইন ভিত্তিক।  চাকরির আবেদন শুরুর তারিখ 15 জুন 2023 সকাল 10:00 AM এবং শেষ তারিখ 30 জুন 2023 সকাল 12:00 AM।  আবেদনের ওয়েবসাইট http://ngi.teletalk.com.bd।


NTRCA Job Circular 2023


বেসরকারি শিক্ষক নিবন্ধন এবং শংসাপত্র কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তি 2023

বেসরকারী শিক্ষক নিবন্ধন ও শংসাপত্র কর্তৃপক্ষ এনটিআরসিএ বাগনালদেশী-শিক্ষিত বেকারদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  এই নিয়োগ বিজ্ঞপ্তিটি বাংলাদেশের লোকেদের জন্য একটি বিশাল সুযোগ তৈরি করেছে যারা বাংলাদেশে সরকারি শিক্ষকের চাকরিতে আগ্রহী।  আপনি যদি বেসরকারি শিক্ষক নিবন্ধন এবং শংসাপত্র কর্তৃপক্ষ পেতে বা কাজ করতে চান তবে আপনি এই পৃষ্ঠা থেকে NTRCA জব সার্কুলার 2023 সম্পূর্ণ ডেটা দেখতে পারেন।

নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে, বেসরকারি শিক্ষক নিবন্ধন ও সার্টিফিকেট অথরিটি NTRCA শিক্ষক চাকরির পদের ক্যাটাগরিতে 494 জনকে যুক্ত করবে।  এই চাকরির বিজ্ঞপ্তিটি কর্তৃপক্ষ কর্তৃক www.ntrca.gov.bd এর অফিসিয়াল ওয়েবসাইটে ঘোষণা করা হয়েছে।

তাছাড়া, আপনি কর্তৃপক্ষের ওয়েবসাইটে এই চাকরির সার্কুলার সম্পর্কে সমস্ত ডেটা যাচাই করতে পারেন।  বেসরকারি শিক্ষক নিবন্ধন এবং শংসাপত্র কর্তৃপক্ষ চাকরির বিজ্ঞপ্তির আবেদনের শেষ তারিখ 07 জুন 2023। অনুগ্রহ করে নীচে আরও তথ্য দেখুন।

NTRCA জব সার্কুলার 2023

চাকরির নিয়োগকর্তা বেসরকারি শিক্ষক নিবন্ধন ও শ্রংসাপত্র কর্তৃপক্ষ
চাকরির নিয়োগকর্তার ধরন সরকারি
চাকরির ধরন পূর্ণ-সময়ের
চাকরির বিভাগবিডি
সরকারি চাকরির চাকরি
প্রকাশের তারিখ ১৩ জুন ২০২৩
চাকরির খবর উৎস বাংলাদেশ প্রতিদিনের
মোট পোস্ট১০টি
টোটাল ম্যান ২৪৭

লিঙ্গ পুরুষ এবং মহিলা উভয়ই
সরকারি চাকরির বেতন স্কেল অনুযায়ী বেতন
আবেদন করতে পারেন
শিক্ষাগত যোগ্যতা চাকরির বিজ্ঞপ্তিতে দেখুন এক্সপেরিয়েন্স ফ্রেশার প্রার্থীরা
এই চাকরির জন্য আবেদন করতে পারেন 
আবেদন প্রক্রিয়া পোস্ট অফিস, কুরিয়ার সার্ভিস এবং ই-মেইল
আবেদন শুরুর তারিখ 15 জুন 2023 তারিখে
10 AMA এপ্লিকেশন:
আবেদনের শেষ তারিখ 30 জুন 2023

NTRCA চাকরির পদ এবং শূন্যপদ

বেসরকারি শিক্ষক নিবন্ধন ও সার্টিফিকেট অথরিটি এনটিআরসিএ ১০টি সরকারি চাকরির পদে ২৪৭ জনকে যুক্ত করবে।  NTRCA জব সার্কুলার 2023-এ নীচে বিস্তারিত তথ্য দেখুন।

NTRCA জব সার্কুলার 2023 ছবি

অফিসিয়াল জব সার্কুলার ছবি প্রথম বাংলাদেশে চাকরি প্রার্থীদের জন্য কর্তৃপক্ষের ওয়েবসাইটে প্রকাশিত হয়েছিল।  আপনি কর্তৃপক্ষের ওয়েবসাইটে প্রকাশিত নীচের ছবিতে এই চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য পেতে পারেন।  NTRCA জব সার্কুলার 2023 ছবিতে বিস্তারিত তথ্যের জন্য নীচে দেখুন।

NTRCA Job Circular 2023



সূত্র: দৈনিক ইত্তেফাক, ১৩ জুন ২০২৩।

চাকরির আবেদনের পদ্ধতি: অনলাইন।

আবেদন শুরুর তারিখ: 15 জুন 2023 সকাল 10 টায়।

আবেদনের শেষ তারিখ: 30 জুন 2023 সকাল 12:00 এ।

আবেদনের ওয়েবসাইট: http://ngi.teletalk.com.bd


No comments

Powered by Blogger.