Header Ads

৪২ পদে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (BSTI) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

৪২ পদে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস এন্ড টেস্টিং ইনস্টিটিউশন (BSTI) এ নিয়োগ বিজ্ঞপ্তি


BSTI চাকরির বিজ্ঞপ্তি 2023 – bsti.teletalk.com.bd অনলাইনে আবেদন করুন

আমরা বাংলাদেশের যোগ্য নাগরিকদের জন্য বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন বিএসটিআই-এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন বিএসটিআই জব সার্কুলার 2023 সংগ্রহ করেছি।  আপনি এখানে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের অফিসিয়াল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে পাবেন, যা http://bsti.gov.bd-এ পোস্ট করা হয়েছে।  এছাড়াও, উপলব্ধ bsti.teletalk.com.bd বিডিতে চাকরি প্রার্থীদের জন্য আবেদন প্রক্রিয়া


BSTI Job Circular 2023 – bsti.teletalk.com.bd Apply online



তাছাড়া, আপনি এখান থেকে বিএসটিআই জব সার্কুলার 2023 জেপিইজি এবং পিডিএফ ফাইলের ছবি দেখতে সক্ষম, যেটি বাংলাদেশের বেকার শিক্ষিত লোকদের জন্য বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের কর্তৃপক্ষের ওয়েবসাইটে পোস্ট করা হয়েছে।

বর্তমানে আমাদের দেশের সবচেয়ে বড় সমস্যা বেকারত্ব।  বর্তমান সময়ে চাকরি পাওয়া খুবই কঠিন একটি বিষয় যা আমরা সবাই জানি।  আর সরকারি চাকরি পাওয়া আরও কঠিন।  তাই আপনি আপনার যোগ্যতা অনুযায়ী এই সুযোগটি গ্রহণ করুন এবং এই চাকরিটি পাওয়ার জন্য আপনার যথাসাধ্য চেষ্টা করুন।

বিএসটিআই চাকরির বিজ্ঞপ্তি 2023

BSTI জব সার্কুলার 2023 23 জুন 2023 তারিখে অফিসিয়াল ওয়েবসাইট bsti.gov.bd এ প্রকাশিত হয়েছে।  বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন বিএসটিআই ১১টি সরকারি চাকরির পদে মোট ৪২ জনকে নিয়োগ দেবে।  বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনে চাকরির জন্য আবেদন করতে আগ্রহী প্রার্থীদের ন্যূনতম এসএসসি পাস হতে হবে।  চাকরির আবেদন পদ্ধতি অনলাইন।  আবেদন শুরুর তারিখ 25 জুন 2023 সকাল 10:00 এ এবং 25 জুলাই 2023 বিকাল 5:00 এ শেষ হবে।  চাকরির আবেদনের ওয়েবসাইট http://bsti.teletalk.com.bd।

বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন জব সার্কুলার 2023

বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন জব সার্কুলার 2023 চাকরিপ্রার্থীদের জন্য একটি সেরা খবর কারণ যতদূর আমরা জানি বাংলাদেশের অনেক চাকরিপ্রার্থী এই চাকরির জন্য গুগলে অনুসন্ধান করছেন।  কারণ বিএসটিআই চাকরি বাংলাদেশের অন্যতম সেরা সরকারি চাকরি।  তাছাড়া, অনেক সরকারি চাকরিপ্রার্থী বিএসটিআই চাকরির সার্কুলার আবেদন করার জন্য অপেক্ষা করছেন।

আপনি যদি একজন বিএসটিআই চাকরিপ্রার্থী হন তবে আপনার জন্য সুখবর হল যে আপনি আমাদের পৃষ্ঠায় এই চাকরি সম্পর্কে বিস্তারিত তথ্য পাবেন, যা কর্তৃপক্ষ তাদের চাকরিপ্রার্থীদের জন্য তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেছে।  তাই ধৈর্য সহকারে BSTI জব সার্কুলার 2023 পড়তে থাকুন।

বিএসটিআই অফিসিয়াল চাকরির সার্কুলার ছবি অনুযায়ী, বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন বিএসটিআই এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের প্রতিষ্ঠানে যোগ্য বাংলাদেশীদের নিয়োগ করবে।

Bangladesh Standard & Testing Institution BSTI Job Secular 2023 যারা বাংলাদেশ স্ট্যান্ডার্ড অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনে কাজ করতে চান বা কাজ করতে চান তাদের জন্য একটি ভালো সুযোগ।  তাদের এই বিজ্ঞপ্তির মাধ্যমে এই চাকরির জন্য আবেদন করা উচিত।  কর্তৃপক্ষের পূর্ণ নির্দেশনা মেনে চলা।  আপনার যোগ্যতা অনুযায়ী অফিসিয়াল ছবি হতে নীচের চাকরির পোস্ট দেখে আবেদন করুন।

BSTI জব সার্কুলার 2023 – bsti.gov.bd আবেদন করুন

নিয়োগকর্তার নাম বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন
চাকরির ধরন পূর্ণ-সময়ের
উৎস অনলাইন
প্রকাশের তারিখ 23 জুন 2023
চাকরির বিভাগ সরকারি
চাকরির মোট পোস্ট11
মোট ম্যান42

01 জুন 2023 তারিখে পুরুষ ও মহিলা উভয়ের আবেদন করতে পারবেন
বয়স, সাধারণ প্রার্থীদের 18 থেকে 30 এবং কোটা 18 থেকে 32 বছর
বেতন 8,250 থেকে 26,590 টাকা
শিক্ষাগত যোগ্যতা ন্যূনতম এসএসসি পাস।  এছাড়াও পাওয়া যায় এইচএসসি পাস, ডিগ্রি পাস
অন্যান্য অভিজ্ঞতা ফ্রেশার চাকরির জন্য আবেদন করতে পারে
আবেদন প্রক্রিয়াঅনলাইনে 
আবেদন ফি 112/223 টাকা
চাকরির পোস্টে
ফি প্রসেস টেলিটক মোবাইল নম্বর
আবেদন শুরুর তারিখ 25 জুন 2023 সকাল 10:00 এএমএ
আবেদনের শেষ তারিখ 23 জুলাই 2023 বিকাল 5:00 PMS
নির্বাচন প্রক্রিয়া সরকারি চাকরির পরীক্ষা অনুযায়ী

BSTI চাকরীর শূন্যপদের বিবরণ

বাংলাদেশ স্ট্যান্ডার্ড অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন বিএসটিআই এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে 11টি সরকারি চাকরির জন্য 42 জন যোগ্য লোককে যুক্ত করতে যাচ্ছে।  আপনি বিএসটিআই সার্কুলার 2023-এ সমস্ত পোস্টের বিবরণ দেখতে পারেন।

বিএসটিআই জব সার্কুলার 2023 ইমেজ

যারা বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন জব সার্কুলার 2022 ইমেজ খুঁজছেন, যা বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন অনলাইনে পোস্ট করেছে, তারা এখান থেকে BST জব সার্কুলার 2022 ইমেজ সংগ্রহ করতে পারেন।

আমরা বাংলাদেশের সরকারি চাকরিপ্রার্থীদের জন্য 2022 সালের আগস্টে বিএসটিআই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছি।  অনুগ্রহ করে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন বিএসটিআই চাকরির বিজ্ঞপ্তি ছবিতে সমস্ত প্রয়োজনীয় ডেটা দেখুন।

সূত্র: দৈনিক আমদের শোময়, ২৩ জুন ২০২৩।

আবেদনের পদ্ধতি: অনলাইন। 


BSTI Job Circular 2023 – bsti.teletalk.com.bd Apply online


আবেদন শুরুর তারিখ: 25 জুন 2023 সকাল 10:00 এ।

আবেদনের শেষ তারিখ: 23 জুলাই 2023 বিকাল 5:00 মিনিটে।

আবেদনের ওয়েবসাইট: http://bsti.teletalk.com.bd

No comments

Powered by Blogger.