Header Ads

১৭৮ পদে সাধারণ বীমা কর্পোরেশন (sbc) এ নিয়োগ বিজ্ঞপ্তি

 

১৭৮ পদে সাধারণ বীমা কর্পোরেশন (sbc) এ নিয়োগ বিজ্ঞপ্তি


SBC চাকরির বিজ্ঞপ্তি 2023: Sadharan Bima Corporation Job Circular 2023. Sadharan Bima Corporation বেকার লোকেদের জন্য একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ঘোষণা করেছে।  এছাড়াও, আমরা আমাদের ওয়েবসাইটের দর্শকদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তির সমস্ত ডেটা সংগ্রহ করেছি।  আপনি যদি সাধারন বীমা কর্পোরেশন থেকে একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি খুঁজছেন।  তাই আপনি আমাদের ওয়েবসাইটে সঠিক চাকরির পোস্টে আসেন।

SBC চাকরির সার্কুলার 2023 হল জুলাই 2023-এর সেরা সরকারি চাকরির বিজ্ঞপ্তি৷ অনুগ্রহ করে sbc.gov.bd চাকরির বিজ্ঞপ্তি 2023-এর সমস্ত প্রয়োজনীয় ডেটা নীচে দেখুন৷ আমরা 2023-এর সাধারন বীমা কর্পোরেশন চাকরির সার্কুলার, sbc.teletalk সম্পর্কে সমস্ত তথ্য শেয়ার করেছি৷  com.bd অনলাইনে আবেদন করুন, চাকরির বয়সসীমা, শিক্ষা ও অন্যান্য যোগ্যতা, বেতন, মোট শূন্যপদের সংখ্যা, চাকরির পদের নাম, আরও গুরুত্বপূর্ণ তথ্য যোগ করুন।  SBC চাকরির বিজ্ঞপ্তি 2023 সাবধানে পড়ুন।


SBC Job Circular 2023- sbc.teletalk.com.bd Apply


SBC জব সার্কুলার 2023

SBC জব সার্কুলার 2023 সাধারন বীমা কর্পোরেশন দ্বারা sbc.gov.bd তে 25 জুন 2023 প্রকাশিত হয়েছে।  সাধারন বীমা কর্পোরেশন SBC 05টি সরকারি চাকরির পদের জন্য মোট 178 জনকে নিয়োগ দেবে।  সমস্ত আগ্রহী প্রার্থীদের http://sbc.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে সাধারন বীমা কর্পোরেশন চাকরির জন্য আবেদন করতে হবে।  চাকরির আবেদন শুরুর তারিখ হল 05 জুলাই 2023 সকাল 10:00 AM এবং শেষ হবে 25 জুলাই 2023 সন্ধ্যা 6:00 টায়৷

সাধারন বিমা কর্পোরেশন জব সার্কুলার 2023

যারা বিমা কর্পোরেশনে চাকরি করতে আগ্রহী?  তাদের কাছে বাংলাদেশ সরকারের চাকরির সার্কুলার ওয়েবসাইট  এবং bsc.gov.bd থেকে চমৎকার খবর রয়েছে।  কারণ আজ অনলাইনে সাধারন বীমা কর্পোরেশন বিএসসি কর্তৃক নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

বাংলাদেশী সকল যোগ্য এবং দক্ষ ব্যক্তি এই চাকরির জন্য আবেদন করতে পারেন।  আপনি এখান থেকে সাধারন বিমা কর্পোরেশন জব সার্কুলার 2023 এর সমস্ত ডেটা দেখতে পারেন।  আমরা এখানে সমস্ত তথ্য প্রকাশ করেছি যা সাধারন বীমা কর্পোরেশনের অফিসিয়াল ওয়েবসাইট www.bsc.gov.bd-এ প্রকাশিত হয়েছে।

বিএসসি নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে, সাধারন বীমা কর্পোরেশন 07টি শূন্য পদে 15 জনকে যুক্ত করবে।  এই চাকরির বিজ্ঞাপনটি সরকারিভাবে সাধারন বীমা কর্পোরেশন দ্বারা প্রকাশিত হয়েছে।  এছাড়াও, আপনি নীচে সাধারন বীমা কর্পোরেশনের নতুন চাকরির বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারেন।  সাধারন বিমা কর্পোরেশন জব সার্কুলার আবেদনের সময়সীমা 25 জুলাই 2023।

SBC জব সার্কুলার 2023 – sbc.gov.bd

নিয়োগকর্তা সাধারন বীমা কর্পোরেশন SBC
চাকরির ধরন পূর্ণ-সময়ের
উৎস অনলাইন
প্রকাশের তারিখ 25 জুন 2023
চাকরির বিভাগ সরকারি
চাকরির মোট পোস্ট05
মোট 178
সার্কুলার ছবিতে উল্লিখিত তারিখ অনুযায়ী 
পুরুষ ও মহিলা উভয়ের বয়স ১৮ থেকে ৩০ বছর পর্যন্ত
আবেদন করার অনুমতি দেওয়া হয়েছে
বেতন 16,000 থেকে 53,060 টাকা
শিক্ষাগত যোগ্যতা এসএসসি পাস, এইচএসসি পাস, ডিগ্রি পাস
অন্যান্য অভিজ্ঞতা ফ্রেশাররা চাকরির জন্য আবেদন করতে পারবেন
অননলাইনে আবেদনের প্রক্রিয়া 2 আবেদন করতে পারবেন।  teletalk মোবাইল নম্বর অ্যাপ্লিকেশন  শুরুর তারিখ 05 জুলাই 2023 রাত 10:00 এএমএ আবেদনের শেষ তারিখ 25 জুলাই 2023 সন্ধ্যা 6:00 এ

SBC চাকরির পোস্ট এবং শূন্যপদ

সাধারন বীমা কর্পোরেশন SBC 05 টি চাকরির পোস্টে 178 জনকে যুক্ত করবে।  যদি সাধারন বীমা কর্পোরেশন SBC এর চাকরির জন্য আবেদন করতে চান তাহলে নীচের ছবিতে নীচের সমস্ত চাকরির পদের নাম এবং শূন্যপদগুলি দেখুন।

SBC জব সার্কুলার 2023 ছবি

সাধারন বীমা কর্পোরেশন জব সার্কুলার 2023 অফিসিয়াল চিত্র আমাদের ওয়েবসাইটে উপলব্ধ।  আমরা সম্প্রদায়ের জন্য সাধারন ধর্ম কর্পোরেশনের নতুন চাকরির বিজ্ঞাপন চিত্র সংগ্রহ করেছি।  আপনি নীচে SBC জব সার্কুলার 2023 অফিসিয়াল ছবি দেখতে সক্ষম।

তাছাড়া, আপনি www.bsc.gov.bd থেকে সাধারন বীমা কর্পোরেশনের চাকরির বিজ্ঞাপনের ছবি ডাউনলোড করে দেখতে পারেন।  অনুগ্রহ করে উপরের চাকরির সংক্ষিপ্ত সারণীতে Sadharan Bima Corporation SBC অফিসিয়াল ওয়েবসাইট দেখুন।

নিয়োগ বিজ্ঞপ্তি
প্রতিষ্ঠানঃ সাধারণ বীমা কর্পোরেশন (sbc)
পদের নামঃ বিভিন্ন পদ
পদ সংখ্যাঃ ১৭৮টি
আবেদন ফীঃ ৬০০/-, ৫০০/- ও ২০০/- টাকা
আবেদন শুরুঃ ৫ জুলাই ২০২৩ 
আবেদনের শেষ তারিখঃ  ২৫ জুলাই ২০২৩


    কর্পোরেশনের 'সহকারী ম্যানেজার', 'সহকারী ম্যানেজার (প্রকৌশল)-সহকারী প্রকৌশলী', 'জুনিয়র অফিসার', 'জুনিয়র অফিসার (প্রকৌশল)' এবং 'উচ্চমান সহকারী' এর সর্বমোট ১৭৮ (একশত আটাত্তর) টি শূন্য পদে নিয়োগের নিমিত্তে নিয়োগ বিজ্ঞপ্তি


SBC Job Circular 2023- sbc.teletalk.com.bd Apply online


সূত্র: বাংলাদেশ প্রতিদিন, ২৫ জুন ২০২৩।

আবেদনের পদ্ধতি: অনলাইন।

আবেদন শুরুর তারিখ: 05 জুলাই 2023 সকাল 10:00 এ।

আবেদনের শেষ তারিখ: 25 জুলাই 2023 বিকাল 5:00 মিনিটে।

আবেদনের ওয়েবসাইট: http://sbc.teletalk.com.bd

No comments

Powered by Blogger.