Header Ads

ব্যাংক এশিয়া লিঃ এ ট্রেইনী অফিসার এবং ক্যাশিয়ার পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 

ব্যাংক এশিয়া লিঃ এ ট্রেইনী অফিসার এবং ক্যাশিয়ার পদে নিয়োগ বিজ্ঞপ্তি


Bank Asia Job Circular 2023: আজ, যারা বাংলাদেশে একটি ব্যাংক খুঁজছেন তাদের জন্য আমি সুসংবাদ নিয়ে এসেছি;  সুসংবাদটি হল যে ব্যাংক এশিয়া লিমিটেড চাকরির সার্কুলার 2023 বাংলাদেশে যারা ব্যাংকের চাকরি খুঁজছেন তাদের জন্য প্রকাশিত হয়েছে।  যারা বাংলাদেশের একটি বেসরকারি ব্যাংকে চাকরির জন্য আবেদনের জন্য অপেক্ষা করছেন তারা চাকরির জন্য আবেদন করার জন্য এই চাকরির সার্কুলারটি দেখতে পারেন।

আপনি আমাদের পৃষ্ঠা থেকে এশিয়া ব্যাংকের চাকরির সার্কুলার 2023 সম্পর্কিত সমস্ত তথ্য দেখতে পারেন, যা চাকরি প্রার্থীদের জন্য ব্যাংক এশিয়া লিমিটেড অনলাইনে প্রকাশ করেছে যাতে তারা এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে তাদের ব্যাঙ্কে যোগ দিতে পারে।

ব্যাংক এশিয়া চাকরির বিজ্ঞপ্তি 2023

ব্যাংক এশিয়া জব সার্কুলার 2023 09 জুন 2023 তারিখে বিডি জবস এবং অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে।  ব্যাংক আইসা লিমিটেড এই চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে 02টি চাকরির পোস্টের জন্য লোক যোগ করতে যাচ্ছে (নির্দিষ্ট নয়)।  সমস্ত চাকরি প্রার্থীদের অবশ্যই www.bankasia-bd.com/about/career এর মাধ্যমে ব্যাংক এশিয়া লিমিটেড চাকরির জন্য অনলাইনে আবেদন করতে হবে।  চাকরির আবেদনের শেষ তারিখ 17 জুন 2023।



Bank Asia Limited Job Circular 2023


ব্যাংক এশিয়া লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি 2023

ব্যাংক এশিয়া চাকরির সার্কুলার বাংলাদেশের চাকরিপ্রার্থীদের জন্য ব্যাংক এশিয়াতে চাকরির জন্য আবেদন করার সুযোগ তৈরি করেছে।  আপনি যদি বাংলাদেশ ব্যাংকে কাজ করতে আগ্রহী হন তবে আপনি ব্যাংক এশিয়া চাকরির সার্কুলারের বিবরণ দেখে চাকরির জন্য আবেদন করতে পারেন।  আমরা এই চাকরির বিজ্ঞপ্তির বিস্তারিত আলোচনার সাথে অফিসিয়াল নোটিশের ছবি শেয়ার করেছি যাতে একজন চাকরিপ্রার্থী সহজেই এই চাকরির সাথে সম্পর্কিত বিশদ জেনে এই চাকরির জন্য আবেদন করতে পারেন।

যাইহোক, ব্যাংক এশিয়ায় যোগদানের জন্য, আপনার অফিসিয়াল ছবিতে উল্লেখ করা কিছু শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন।  ব্যাংক এশিয়া লিমিটেডের অফিসিয়াল বিজ্ঞপ্তিতে উল্লেখিত যোগ্যতা আপনার না থাকলে, আপনি এই ব্যাংকে চাকরির জন্য আবেদন করতে পারবেন না।  তাই চাকরি প্রার্থীদের জন্য উল্লিখিত শিক্ষাগত যোগ্যতা, এবং অন্যান্য যোগ্যতার অফিসিয়াল বিজ্ঞপ্তি ভালো করে দেখে নিন।

আমরা ব্যাংক   চাকরি করতে আগ্রহী আমাদের ব্যাঙ্ক দর্শকদের এই ব্যাংক   চাকরির জন্য আবেদন করার পরামর্শ দেব।
কারণ ব্যাংক এশিয়া লিমিটেড বাংলাদেশের বেসরকারি ব্যাংকগুলোর মধ্যে একটি ভালো ব্যাংক।

ব্যাংক এশিয়া চাকরির বিজ্ঞপ্তি 2023

EmployerBank Asia Limited
চাকরির ধরন পূর্ণ-সময়ের
উৎস অনলাইন
প্রকাশের তারিখ 09 জুন 2023
চাকরির বিভাগ ব্যাংক
চাকরির মোট পোস্ট02
মোট লোক নির্দিষ্ট নয়
চাকরির অবস্থান নির্ভর করে ব্যাংক এশিয়ার উপর
লিঙ্গ পুরুষ এবং মহিলা উভয়ের
বয়স 25 মার্চ 2020 অনুযায়ী 30 বছরের মধ্যে বয়স
ব্যাংক এশিয়া সার্কুলার 2023
ইমেজ শিক্ষাগত যোগ্যতা দেখুন
চাকরির বিজ্ঞপ্তি অন্যান্য অভিজ্ঞতা পরীক্ষা করুন

আবেদন শুরুর তারিখ ইতিমধ্যেই শুরু হয়েছে আবেদনের শেষ তারিখ 17 জুন 2023
নির্বাচন প্রক্রিয়া তাদের ভূমিকার অনলাইন আবেদনের ওয়েবসাইট https://www.bankasia-bd.com/about/career

Bank Asia চাকরির শূন্যতার বিবরণ

ব্যাংক এশিয়া লিমিটেড 02টি স্থায়ী ব্যাংক চাকরির জন্য লোক নিয়োগ করবে (নির্দিষ্ট নয়)।  আপনি নীচের দেওয়া ছবি থেকে সম্পূর্ণ তথ্য পরীক্ষা করতে পারেন.

ব্যাংক এশিয়া চাকরির বিজ্ঞপ্তি 2023 বিজ্ঞপ্তি

ব্যাংক এশিয়া লিমিটেড চাকরি প্রার্থীরা এখান থেকে অফিসিয়াল ছবি চাকরির বিজ্ঞপ্তি দেখতে এবং ডাউনলোড করতে পারেন, যা কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে ব্যাংক এশিয়া লিমিটেডের অফিসিয়াল ওয়েবসাইটে, যার মাধ্যমে ব্যাংক এশিয়া লিমিটেড চাকরির জন্য আবেদন করবে।  অনুগ্রহ করে আবেদনের পদ্ধতি, বয়স সীমা, চাকরির আবেদনের শেষ তারিখ এবং আরও নিচে দেখুন।



Bank Asia Limited Job Circular 2023


Bank Asia Limited Job Circular 2023


সূত্র: অফিসিয়াল ওয়েবসাইট, 09 জুন 2023।

আবেদনের শেষ তারিখ: 17 জুন 2023।

আবেদনের পদ্ধতি: অনলাইন।

আবেদনের ওয়েবসাইট: www.bankasia-bd.com/about/career


No comments

Powered by Blogger.